Shehnaaz Gill: অস্থিরতার কথা বলতে পারেননি কাউকে, সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে কান্না শেহনাজের

Shehnaaz Gill: ২০২১-এর ২ সেপ্টেম্বর আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন সিদ্ধার্থ শুক্লা। দু'মাস আগেই তাঁর মৃত্যুর এক বছর পূর্ণ হল।

Shehnaaz Gill: অস্থিরতার কথা বলতে পারেননি কাউকে, সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে কান্না শেহনাজের
সিদ্ধার্থকে নিয়ে কান্না শেহনাজের
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 5:25 PM

কান্নায় ভেঙ্গে পড়লেন শেহনাজ গিল। সিদ্ধার্থ শুক্লার ব্যাপারে বলতে গিয়ে চোখের জল বাঁধ মানল না তাঁর। সামনে হাজির ছিলেন আয়ুষ্মান খুরানা। তাঁর সান্ত্বনাও কাজে দিল না। ঠিক কী ঘটেছে? শেহনাজ গিল নতুন শো শুরু করেছেন। ওই শো’য়ে অতিথি হয়ে হাজির হয়েছিলেন আয়ুষ্মান। সেখানেই শেহনাজকে সাহসী বলে উল্লেখ করেন আয়ুষ্মান। বলেন, “তুমি খুব খুব সাহসী। নিজের আবেগ সম্পর্কে সহজেই বলতে পার। যা মনে হয় তাই বলে দাও।” আয়ুষ্মানের কথার সঙ্গে সহমত হননি শেহনাজ। তিনি বলেন, “আমার জীবনে অনেক আবেগঘন মুহূর্ত এসেছে। কিন্তু কখনও কাউকে কিছু বলেনি। মনে হয়েছে যদি বলি, তবে সবার মনে হবে আমি সহানুভূতি পাওয়ার জন্য বুঝি এমনতা করছি।” বলতে বলতেই কান্নায় ভেঙে পড়েন শেহনাজ। নিজেকে আটকে রাখার চেষ্টা করেন, কিন্তু পারেন না কিছুতেই।

২০২১-এর ২ সেপ্টেম্বর আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন সিদ্ধার্থ শুক্লা। দু’মাস আগেই তাঁর মৃত্যুর এক বছর পূর্ণ হল। মৃত্যু বার্ষিকীতে সিদ্ধার্থকে কিছুই পোস্ট করেননি তিনি। ছিলেন একেবারে চুপ। কেন? শেহনাজ ঘনিষ্ঠরা বলেছিলেন, “শেহনাজ সিডের খুব কাছের মানুষ ছিলেন। শেহনাজ জানতো, নিজের ব্যক্তিগত সম্পর্কের কথা প্রকাশ্যে বলে বেরানো কখনওই ইচ্ছে ছিল না সিদ্ধার্থের। সেই কারণেই তাঁকে নিয়ে সর্বসমক্ষে কোনও কথা শেহনাজ বলতে চাননি। সিদ্ধার্থের সঙ্গে যে সব স্মৃতি রয়েছে তা নিয়েই সারাজীবন কাটিয়ে দিতে চান তিনি। সিড ওর কাছ সব সময়েই আছে।” সূত্র আরও যোগ করেন, “সারাদিন স্বাভাবিক ভাবেই কাটিয়েছে ও ওইদিন। যদিও মিডিয়ার সামনে আসতে চায়নি। এই মুহূর্তে ও এমন একজন শক্ত মনের মানুষ যে জীবনে আর কিছুতেই সে ভয় পায় না। একটা জিনিস ও বুঝে গিয়েছে এই জীবনে কখন কী হয় তা বলা মুশকিল। তাই সব পরিস্থিতির জন্যই নিজেকে তৈরি করে ফেলেছে ও। তাই ব্যক্তিগত জীবন নয়, কাজ নিয়েই কথা বলুক সকলে, এমনটাই চান শেহনাজ গিল।”

কিন্তু কাজ নিয়ে কথা আর হচ্ছে কই? সিদ্ধার্থের মৃত্যুর পর থেকে একের পর এক পুরুষের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। কখনও রাঘব জুয়েলের সঙ্গে, আবার বর্তমানে গায়ক গুরু রান্ধওয়ার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও হয়েছে চর্চা। শেহনাজ যদিও নির্বিকার। আবেগ লুকিয়ে রাখতে যে শিখে গিয়েছেন তিনি।