Shweta Tiwari: সারা শরীরে আঘাতের চিহ্ন, মানসিক যন্ত্রণায় প্রথম বিয়ে ভেঙেছিলেন শ্বেতা

Unknown Facts: চিরযৌবন যেন তাঁর অঙ্গে অঙ্গে। তবে সেই অঙ্গের পরতে-পরতে যে একটা সময় ছিল কেবলই আঘাতের চিহ্ন, তা হয়তো অনেকেই অজানা।

Shweta Tiwari: সারা শরীরে আঘাতের চিহ্ন, মানসিক যন্ত্রণায় প্রথম বিয়ে ভেঙেছিলেন শ্বেতা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2022 | 5:35 PM

শ্বেতা তেওয়াড়ি, বি-টাউনের টেলি দুনিয়ায় যাঁর দাপট নতুন নয়। অভিনয় গুণে হোক বা স্টানিং লুকে, বারে বারে খবরের শিরোনামে উঠে এসেছে এই সেলেবের নাম। না, কেবল হট পোজ নয়, বরং পাল্লা দিয়ে ভাল কাজ তিনি উপহার দিয়েছেন ভক্তদের। কখনও রিয়ালিটি শো-তে তাঁর দাপট, কখনও আবার নজর কেড়েছে, একের পর এক ভাল শো-কে কেন্দ্র করে তাঁর জনপ্রিয়তা। তবে সেলেব মা-দের মধ্যে শ্বেতা যেন অন্যতম, যিনি মেয়ের সঙ্গে পাল্লা দিয়ে নিজেকে ধরে রেখেছেন। আর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তার প্রমাণ মেলে।

শরীরী ভাঁজে হটনেসের ঝড়, পোস্ট দেখা মাত্রই ভক্তমনে উত্তেজনার পারদ তুঙ্গে, এক কথায় বিশ্বাস করতেই অনেকে নারাজ, যে শ্বেতার একটি কন্যা সন্তান নিজেই স্টার কুইন। ফিগার ধরে রাখা থেকে শুরু করে নিজেকে মেনটেইন করা, কীভাবে পারছেন শ্বেতা উত্তর খুঁজে বেড়াচ্ছে নেট পাড়া। আর সোশ্যাল মিডিয়ায় এক একটি পোস্ট মুহূর্তে হয়ে উঠছে ভাইরাল। শ্বেতার ছবিতে রীতিমত কমেন্ট বক্স ভরে উঠল প্রশংসায়। কেউ দিয়ে থাকেন হটেস্ট মম-এর তকমা, কেউ আবার তাঁর উষ্ণ আবেদন দেখে সোজা বলে বসলেন, হটেস্ট সেবের, চিরযৌবন যেন তাঁর অঙ্গে অঙ্গে।

তবে সেই অঙ্গের পরতে-পরতে যে একটা সময় ছিল কেবলই আঘাতের চিহ্ন, তা হয়তো অনেকেই অজানা। তাঁর প্রথম পক্ষের স্বামীর নাম রাজা চৌধুরী।তাঁর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে শ্বেতা ইতি টেনেছিলেন রীতিমত কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়ে। মানসিক অত্যাচার থেকে শুরু করে গায়ে হাত তোলা, অত্যাচারের কোনও দিকই বাদ রাখতেন না তাঁর প্রাক্তন স্বামী। শ্বেতার থেকে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করতেন। শ্বেতা কাজ না পেলে রীতিমত অশান্তি হত পরিবারে। তবে শেষ পর্যন্ত শ্বেতা এই বিবাহ থেকে নিজেকে বার করে নিয়ে আসেন।