Viral Video: ‘আমার চাঁদ এভাবেই হাসি মুখে থাকবে’, ঈদ শুভেচ্ছায় বি-টাউন ফেমাস ‘ভাবি’ ভাইরাল তেজস্বী

Bollywood Jodi: মাঝে মধ্যেই তাঁরা ফ্রেমবন্দি হচ্ছেন জুটিতে। এবার ইদের আগেই সকলের নজর কাড়লেন তাঁরা। দুজনের পোশাকেরই রঙ কালো, সেখানেই ঈদের মুখে শুভেচ্ছা জানালেন তাঁরা।

Viral Video: 'আমার চাঁদ এভাবেই হাসি মুখে থাকবে', ঈদ শুভেচ্ছায় বি-টাউন ফেমাস 'ভাবি' ভাইরাল তেজস্বী
Follow Us:
| Edited By: | Updated on: May 03, 2022 | 1:43 PM

সোশ্যাল ট্রেন্ড হোক বা দর্শকদের চাহিদা অনুযায়ী একের পর এক ছবি ভাইরাল হওয়া হোক, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় দাপিয়ে বেড়াচ্ছেন করণ কুন্দ্রা ও তেজস্বী। এই দুই স্টারের  বিগ বসের ঘর থেকেই বেড়েছে সম্পর্কের উত্তাপ। আগের সম্পর্ক ভুলে এখন তেজস্বীর সঙ্গে দিব্য আছেন করণ কুন্দ্রা। সম্পর্কের গুজব ভুলে এগিয়ে গিয়েছেন অনেকটাই। এমন কি বিগ বসের ঘরে যে ছবি ধরা পড়ে, তা দেখে রীতিমত এক শ্রেণীর ভক্তরা রাতদিন কেবলই সমালোচনা করে গিয়েছেন। তবে কোথাও গিয়ে যেন সেই ট্রোল বিন্দু মাত্র স্পর্শ করতে পারেনি করণকে। তিনি এখন রীতিমত প্রেম করছেন তেজস্বীর সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় মাঝে ছড়িয়ে গিয়েছিল খবর, যে তাঁরা বিয়ে করতে চলেছেন, দুই পরিবারের মধ্যে চলছে কথাও। আর সেই সূত্রেই তেজস্বীকে ভাবি তকমা দিয়ে বসল পাপরাজিৎরা।

মাঝে মধ্যেই তাঁরা ফ্রেমবন্দি হচ্ছেন জুটিতে। এবার ইদের আগেই সকলের নজর কাড়লেন তাঁরা। দুজনের পোশাকেরই রঙ কালো, সেখানেই ঈদের মুখে শুভেচ্ছা জানালেন তাঁরা। পাশাপাশি জানালেন তাঁর জীবনের চাঁদ সর্বদাি হাসবে। করণের প্রতি বিশ্বাস তেজস্বীর। অতীত যাই হোক না কেন, আঁচলে বেঁধে নিয়েছেন তিনি করণকে। কিন্তু কোথাও গিয়ে যেন এই সম্পর্ক ঘিরে বেজায় উতক্ত দুই সেলেব। প্রতি নিয়ম পাপরাজিৎদের ভিড় ঘিরে ধরছে করণ ও তেজস্বীকে। লাইম লাইটের জ্বালায় এবার অতিষ্ট জুটি। তেজস্বীর বাড়ির বাইরে ২৪ ঘণ্টা পাপরাজিৎদের ভিড়। যদিও কয়েকদিন আগেি পাপরাজিৎদের ওপর মেজাজ হারিয়ে ছিলেন করণ। কারণ ছিল তাঁদের সর্বক্ষমের দাপট।

এমন কি এও জানান করণ, তেজস্বী এগুলো গ্রহণ করতে পারছে না। তাঁর পরিবারের সমস্যা হচ্ছে। বাধ্য হয়ে তিনি তেজস্বীর গাড়ির কাচের রঙ করে দিয়েছেন কালো। মাথা ঠাণ্ডা হতেই তা বুঝিয়ে বললেন পাপরাজিৎদের। তাঁদের মোটেও উচিত হয়নি এমন করা। স্পষ্ট জানিয়ে দিলেন ভবিষ্যতে এমনটা যেন না হয়। বর্তমানে বেশ ভালই আছেন এই জুটি। কেবল মিডিয়ার হাত থেকে রেহাই পেতে চান। বারে বারে তেজস্বীর মুখে তিনি নিজেই ঢেকে দিয়েছেন ক্যামেরার সামনে থেকে। তবে ভক্তরা এই জুটিকে বেশ পছন্দ করে, আর সেই সূত্রেই সর্বদাই তাঁদের দিকে থাকে সকলের কড়া নজর। তবে এবার খানিক হলেও তা শিথিল হোক, দাবী করণের।

আরও পড়ুন- Kajol Controversy: বিপদের দিনে কেন শাহরুখের পাশে ছিলেন না কাজল! কারণ জানিয়ে সপাট উত্তর অজয়-ঘরণীর

আরও পড়ুন- Bollywood Relationship: ঐশ্বর্য-ক্যাট নয়, বলিউডের কোন অভিনেত্রীকে বিয়ে করতে চেয়েছিলেন সলমন?

আরও পড়ুন- Bollywood Gossip: রেখার গালে একের পর এক সপাট চড় অমিতাভের, কোন পরিস্থিতিতে বাধ্য হয়েছিলেন বিগ বি