Pallavi Dey Death: ‘আমি সিরাজের বেগম’ খ্যাত অভিনেত্রীর মর্মান্তিক মৃত্যু, উদ্ধার নিথর দেহ

Pallavi Dey Death:  'আমি সিরাজের বেগম' খ্যাত অভিনেত্রীর মর্মান্তিক মৃত্যু, উদ্ধার নিথর দেহ
উদ্ধার ঝুলন্ত দেহ

Pallavi Dey Death: প্রাথমিক ভাবে পুলিশের অনুমান তিনি আত্মহত্যা করেছেন।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

May 23, 2022 | 12:24 PM

সাত সকালে টলিপাড়ায় বিষাদের ছায়া। জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে’র ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে তাঁর বাড়ি থেকে। মৃত্যুর কারণ এখন পর্যন্ত অজানা। তবে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান তিনি আত্মহত্যা করেছেন। যদিও পরিবারের দাবি, আত্মহত্যা নয়, খুন হয়েছেন পল্লবী। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে বাঙ্গুর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ শুরু করেছে তদন্ত প্রক্রিয়া।  গড়ফা থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে বলে খবর।

পল্লবীর ঘনিষ্ঠ বন্ধু যিনি নিজেও অভিনেত্রী টিভিনাইন বাংলাকে জানিয়েছেন, দু’দিন আগেও সব ঠিক ছিল। একসঙ্গে সিনেমাও দেখতে গিয়েছিলেন তাঁরা। তবে এরই মাঝে নাকি দীর্ঘদিনের প্রেমিক সাগ্নিকের সঙ্গে ঝামেলা হয়েছিল তাঁর। সেই কারণেই পল্লবী নিজেকে শেষ করে দেওয়ার মতো সিদ্ধান্ত নিলেন কিনা নাকি ভেতরে রয়েছে অন্য কোনও রহস্য তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই সাগ্নিকের ফোন বাজেয়াপ্ত করা হয়েছে।

আমি সিরাজের বেগম নামক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল পল্লবীকে। অভিনয় করতেন লুৎফা-র চরিত্রে। তাঁর আগে রেশম ঝাঁপি ও কুঞ্জছায়া নামক ধারাবাহিকেও দেখা গিয়েছে তাঁকে। বর্তমানে ‘মন মানে না’ নামক এক ধারাবাহিকে প্রধান মুখ হিসেবে অভিনয় করছিলেন পল্লবী। তাঁর মৃত্যুতে কার্যত শোকে পাথর পল্লবীর প্রিয়জনেরা। হাসপাতাল চত্বরে বাড়ছে ভিড়।

প্রসঙ্গত, পল্লবীর মৃত্যুর খবর সামনে আসতেই উঠছে একাধিক প্রশ্ন, ঠিক কী এমন ঘটেছিল, যা ২৪ ঘণ্টার মধ্যেই জীবনের পথ চলা থামাতে বাধ্য করল পল্লবীকে! টেলিদুনিয়ার জনপ্রিয় মুখ, একাধিক ধারাবাহিকের মাধ্যমে দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন তিনি।  বন্ধু বান্ধবও হতাশা তত্ত্ব মানতে নারাজ। এরই পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতায় দেখা যাচ্ছে গতকাল  অর্থাৎ শনিবারও তিনি কলকাতা উপভোগ করেছেন, তুলেছেন বেশ কিছু মনের মত ছবি, পাশাপাশি খেয়েছেন মোমোও। ভক্তদের সঙ্গে তা শেয়ার করে নিতেও ভোলেননি। তারই একদিন গড়াতে না গড়াতেই কী এমন ঘটল?

কেরিয়ারের শুরুটা ছিল এক বিনোদন সংস্থায় চাকরি থেকে। এরপরই পর্দার সামনে অভিনয়ের সুযোগ আসে। ব্যক্তিগত জীবনে সঙ্গীর সঙ্গে লিভইনে ছিলেন বলেই খবর। ফেব্রুয়ারী মাসে জন্মদিনও পালন করেন তিনি। ফলে অবসাদকে কারণ হিসেবে মেনে নিতে অনেকেই নারাজ। তদন্তের দিকেই তাকিয়ে এখন সেলেবের ঘনিষ্ঠমহল।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA