Tejasswi-Karan: “আমার আর করণের সম্পর্ক ‘স্বাভাবিক নয়’”, কেন বলছেন তেজস্বী প্রকাশ

Tejasswi-Karan: “আমার আর করণের সম্পর্ক ‘স্বাভাবিক নয়’”, কেন বলছেন তেজস্বী প্রকাশ
তেজস্বী-করণ কী গোপনে বাগদান করেছেন?

Tejasswi-Karan: দু’জনের দেখা ‘বিগ বস ১৫’-র বাড়িতে। দেখা, ভাললাগা, ভালবাসা-সবটাই হয়ে যায় ‘বিগ বসে’র বাড়িতেই।

TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

May 14, 2022 | 9:19 PM

তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash) এবং করণ কুন্দ্রা (Karan Kundrra)। বাড়ি কিনেছেন তাঁরা মুম্বইতে। এমনকি তাঁদের বাগদানও হয়ে গিয়েছে। কিছুদিন আগে এই খবর বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছিল। সম্প্রতি তাঁরা রিয়্যালিটি শো ‘খতরা খতরা খতরা’-তে এসে এই বিষয়ে মুখ খুলেছেন। তেজস্বী প্রশ্ন করেছেন, তাঁরা যদি বাড়ি কেনেন, বা বাগদান করেন কিংবা বিয়ে করেন, তাতেও অন্যের কী? তিনি আরও যোগ করেন, এটা সম্পূর্ণ তাঁদের নিজস্ব ব্যাপার। এই নিয়ে এত কৌতুহল দেখানোর কী রয়েছে, সেটা তিনি বোঝে না। এমন পজিটিভ খবর নিয়ে চর্চা তবু মেনে নিতে পারেন তেজস্বী, কিন্তু কোনও নেগেটিভ কথা তাঁদের সম্পর্ক নিয়ে তিনি একেবারে পছন্দ করেন না। বরং বিরক্তই হন।

দু’জনের দেখা ‘বিগ বস ১৫’-র বাড়িতে। দেখা, ভাললাগা, ভালবাসা-সবটাই হয়ে যায় ‘বিগ বসে’র বাড়িতেই। শুধু সম্পর্ক তৈরি হয়েছে এই দুই টেলিভিশন তারকার তাই-ই নয়, সঙ্গে ছড়িয়েছে নানা গুজবও। বাড়ি থেকে শুরু যে গুজবের, বাড়ির বাইরেও সেই গুজব থামেনি। মাঝে-মধ্যেই এই প্রেমিকযুগল সম্পর্কে নানা গুঞ্জন শোনা যায়। কখনও তাঁদের ভালবাসা নিয়ে তৈরি হয় সন্দেহ, তো আবার বাগদান হয়ে যাওয়ার খবর প্রকাশ্যে আসে। করণ তেজস্বীর উপর জোর খাটান, এমন গুঞ্জনেরও অভাব নেই। বিগ বসের বাড়িতেও করণের তেজস্বীর উপর জোর খাটানো নিয়ে বাড়ির সদস্যরাও মন্তব্য করেন। অবশ্য তেজস্বী এর বিরোধ করেন সব সময়ই। বরং নিজের ভালবাসার কথা সোশ্যাল মিডিয়াতে ফলাও করে বলতে পিছপা হন না। তবে সব সময় রটনা বা গুজব নয়, অনুরাগীকুলের তরফ থেকে ভালবাসাও পান এই সেলেব জুটি। তাঁদেরকে একসঙ্গে নাম দেওয়া হয়েছে ‘তেজরান’।

এখন ‘নাগিন ৬’ ধারাবাহিকে অভিনয় করছেন তেজস্বী। সম্প্রতি তিনি এক সাক্ষাৎকারে বলেছেন, “করণ কোন সময়ই তাঁর ভালবাসার সম্পর্ককে লুকিয়ে রাখেন না। কিন্তু আমি ব্যক্তিগত জীবনকে সকলের সামনে নিয়ে আসা পছন্দ করি না। এর আগে কোনও অভিনেতার সঙ্গে আমার প্রেমও ছিল না। আমি সব সময় ভয়ে থাকতাম, আমার কোনও কিছু লোকজনের সামনে যাতে চলে না আসে”।

কিন্তু এখন পুরো দৃশ্যটাই পাল্টে গিয়েছে। আগের জীবনের সঙ্গে আজকে জীবনের কোনও তুলনা নেই। এখন তাঁর এবং করণের উপর সব সময় নজরদাবি চলে বলেই তিনি মনে করেন। তাঁরা কী করছেন, কোথায় যাচ্ছে-সব কিছুর উপর লোকজন নজর রাখছেন। অনুরাগীরা তাঁদের গাড়ির উপর চোখ রাখেন বলেই দাবি নায়িকার। প্রেমিক যদি অভিনেতা না হন. তাহলে কোনও সমস্যা নেই, কিন্তু যখনই তিনি সেলিব্রিট হবেন কৌতুহলী চোখ সেখান থেকে সরে না। তিনি আর করণ বাইরে বেরোলে এই নজরদারি একদমই পছন্দ নয় নতুন নাগিনের। তাই নিজেদের সম্পর্ককে ‘স্বাভাবিক নয়’ বলেই উল্লেখ করেছেন তেজস্বী।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA