Bengal TRP: এ সপ্তাহে ‘ধুলোকণা’কে টেক্কা দিল ঘাড়ের কাছে নিশ্বাস ফেলা দুটি ধারাবাহিক, হার মানল লালন-ফুলঝুরির ডিভোর্সও…

Bengali Serials: টিআরপি আসলে পুরোটাই সময়ের খেলা, সাপ-সিঁড়ির হিসেব...

Bengal TRP: এ সপ্তাহে 'ধুলোকণা'কে টেক্কা দিল ঘাড়ের কাছে নিশ্বাস ফেলা দুটি ধারাবাহিক, হার মানল লালন-ফুলঝুরির ডিভোর্সও...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2022 | 1:34 PM

আগের সপ্তাহেই আশঙ্কা তৈরি হয়েছিল। এই বুঝি কেউ একটা টেক্কা দিয়ে দেবে বাংলা সিরিয়াল ‘ধুলোকণা’কে। এবং সেই আশঙ্কাই সঠিক হল এবার। নিয়ম মতো এ সপ্তাহের টিআরপি তালিকা বেরিয়ে গিয়েছে। এবং সেই তালিকায় প্রথমস্থান দখল করে নিয়েছে সেই ধারাবাহিক, যেটা কি না আগের সপ্তাহে ‘ধুলোকণা’র ঘাড়ের কাছে নিশ্বাস ফেলছে – ‘জগদ্ধাত্রী’ এবং ‘অনুরাগের ছোঁয়া’। আজ্ঞে, এই সপ্তাহে জ্যাজ়ের লড়াই-ই এক নম্বরে জায়গা দখল করে নিয়েছে। অর্থাৎ, প্রথম স্থানে একনম্বরে চলে এসেছে ‘জগদ্ধাত্রী’। দ্বিতীয় স্থানেই ‘অনুরাগের ছোঁয়া’।

এক-এক পয়েন্টের ফারাক প্রত্যেকের মধ্য়ে। ‘জগদ্ধাত্রী’র প্রাপ্য পয়েন্ট ৮.০। ‘অনুরাগের ছোঁয়া’ পেয়েছে ৭.৯। তৃতীয় স্থানে ধুলোকণা পেয়েছে ৭.৩। গত সপ্তাহে এক নম্বরে থাকলেও আগের বারের তুলনায় পয়েন্ট খুইয়েছিল ‘ধুলোকণা’। কিন্তু প্রতি সপ্তাহের নিরিখে ধীরে-ধীরে এগিয়ে আসছিল ‘জগদ্ধাত্রী’ এবং ‘অনুরাগের ছোঁয়া’। একদিকে জ্যাজ়ের লড়াকু মন, অন্য়দিকে দীপার সন্তান প্রসব। এই দুইয়ে মিলে টিআরপি তালিকায় জ্বলজ্বল করছে এই দুই ধারাবাহিকের স্কোর।

অন্যদিকে ‘লালন তুমি কার?’ এই তরজা এখনও চলছে ‘ধুলোকণা’-এ। দীর্ঘ টানাপোড়েনের পর লালনের সঙ্গে শেষমেশ ডিভোর্স হয়েছে ফুলঝুরির। ফুলঝুরিও ঘুরে দাঁড়ানোর ব্রত নিয়েছে। সে গানের জগৎ মাত করতে চাইছে।

‘আলতা ফড়িং’ রয়েছে টিআরপিতে চতুর্থ স্থানে। তাঁর প্রাপ্য পয়েন্ট ৭.১। এ সবের মাঝে একদা টিআরপি কাঁপানো ‘গাঁটছড়া’, ‘মিঠাই’ অনেক নীচে নেমে এসেছে। সবই সময়ের খেলা, সাপ-সিঁড়ির হিসেব…