‘কাকু’ বলে ডাকতেই রেগে কাই ৫২-র করণ! এমন কাণ্ড ঘটালেন কে?

Karan Johar: যে ভিডিয়োটি জেন শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে, লন্ডনের রাস্তায় বন্ধুবান্ধবদের সঙ্গে গল্পে মশগুল ছিলেন করণ। আচমকাই তাঁর দেখা পান জেন। করণকে দেখে স্বাভাবিক ভাবেই বেশ উত্তেজিত হয়ে পড়েন তিনি। বলতে থাকেন, "ওহ মাই গড, ওহ মাই গড, গাইস আই জাস্ট মিট করণ জোহর ম্যান! কী বলে ডাকব তাঁকে? মিস্টার করণ? মিস্টার জোহার?"

'কাকু' বলে ডাকতেই রেগে কাই ৫২-র করণ! এমন কাণ্ড ঘটালেন কে?
করণ জোহর।
Follow Us:
| Updated on: Jul 26, 2024 | 5:08 PM

করণ জোহর– বলিউডের প্রভাবশালী পরিচালক তিনি। বয়স ৫০ পেরিয়েছে বছর দুয়েক আগেই। তবে এখনও ‘কাকু’ ডাক শুনতে যে তিনি অভ্যস্ত নন সে প্রমাণই মিলল এবার। বিদেশের রাস্তায় তাঁকে ‘আঙ্কল’ বলে ডাকতেই রেগে গেলেন করণ। লজ্জায় মুখ ঢাকলেন। শুধু কি তাই? সেই জায়গা থেকেও দ্রুত চলে যেতে দেখা গেল তাঁকে। কে ঘটালেন এমন কাণ্ড? করণকে কাকু বলে ডেকেছেন যিনি তিনিও কিন্তু ‘আমআদমি’ নন। সেই ব্যক্তির নাম জেন থাডানি, পেশায় তিনি একজন সামাজিক মাধ্যম ইনফ্লুয়েন্সার।

যে ভিডিয়োটি জেন শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে, লন্ডনের রাস্তায় বন্ধুবান্ধবদের সঙ্গে গল্পে মশগুল ছিলেন করণ। আচমকাই তাঁর দেখা পান জেন। করণকে দেখে স্বাভাবিক ভাবেই বেশ উত্তেজিত হয়ে পড়েন তিনি। বলতে থাকেন, “ওহ মাই গড, ওহ মাই গড, গাইস আই জাস্ট মিট করণ জোহর ম্যান! কী বলে ডাকব তাঁকে? মিস্টার করণ? মিস্টার জোহার?”

এ সব বলতে বলতেই করণের কাছে পৌঁছে যান যেন। সেখানে করণকে ডেকে আচমকাই বলে বসেন, “হাই আঙ্কল”। সবে পাল্টা ‘হাই’ বলতে যাচ্ছিলেন করণ। কিন্তু ওই আঙ্কল ডাক শুনেই রেগে আগুন তিনি। বললেন, “তুমি কি আমাকে বাই এনি চান্স কাকু বলে ডাকলে?” আর কোনও শুভেচ্ছা বিনিময় না করে সেই স্থান ত্যাগ করেন তিনি। যদিও জেন ছাড়ার পাত্র নন। ভিডিয়োটি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনেও করণকে নিয়ে করেছেন মজা। অন্যদিকে নেটিজেনদের পাল্টা বক্তব্য, “মধ্যবয়সে এসেও কেন এত ছোট সাজার শখ করণের? এখনও কাকু শুনতে চান না! এ তো ন্যাকামি ছাড়া কিছুই নয়।”

View this post on Instagram

A post shared by @zanethad