একসঙ্গে মিঠুন-দেব, ‘সুপার এক্সসাইটেড’, ফাঁস করলেন অভিনেতা নিজেই

রবিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে মিঠুন চক্রবর্তীর সঙ্গে ছবি শেয়ার করে দেব লেখেন, “আমাদের পরবর্তী ভেঞ্চারে থাকছেন আমাদের সবার প্রিয় মিঠুনদা এবং আমি নিজে। তাঁকে সঙ্গে পেয়ে আমরা গর্বিত এবং ভীষণ একসাইটেড

একসঙ্গে মিঠুন-দেব, ‘সুপার এক্সসাইটেড', ফাঁস করলেন অভিনেতা নিজেই
দেব-মিঠুন।

দেব এবং মিঠুন চক্রবর্তীর ফ্যানেদের জন্য সুখবর। আবারও একসঙ্গে দেব এবং মিঠুন। না রাজনীতির ময়দানে নয়, দেবের প্রযোজনার সংস্থার আগামী ছবিতেই দেখা যাবে ওই দুই তারকাকে। খবর জানালেন দেব নিজেই।

রবিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে মিঠুন চক্রবর্তীর সঙ্গে ছবি শেয়ার করে দেব লেখেন, “আমাদের পরবর্তী ভেঞ্চারে থাকছেন আমাদের সবার প্রিয় মিঠুনদা এবং আমি নিজে। তাঁকে সঙ্গে পেয়ে আমরা গর্বিত এবং ভীষণ একসাইটেড।” দেবের পোস্ট থেকেই জানা গিয়েছে ইতিমধ্যেই ছবির পরিচালকও ঠিক হয়ে গিয়েছে। ছবিটির পরিচালনা করবেন দেবের আসন্ন ছবি টনিকের পরিচালক অভিজিৎ সেনই। অভিজিৎ যদিও এই ব্যাপারে এখনও কিছু খোলসা করেননি তবে খবর আরও বিস্তারিত ভাবে জানিয়েছেন, ছবিটির আর এক প্রযোজক অতনু রায় চৌধুরী।

 

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

টিভিনাইন বাংলাকে অতনু জানান, “ছবির শুটিং এখনও শুরু হয়নি। শুধু প্রাথমিক কথা বার্তা হয়েছে। শনিবার আমি দেব এবং মিঠুনদা আড্ডা দিচ্ছিলাম। সেখান থেকেই ছবির কথা মাথায় আসে। ছবিটি হচ্ছে সেটাই খালি লকড হয়েছে।” প্রসঙ্গত, দেবের আগামী ছবি ‘টনিক’-এরও প্রযোজক তিনি। অতনু জানান ‘৪ জুন ‘টনিক’ মুক্তি পাচ্ছে। ‘টনিক’-এর যাবতীয় কাজকর্ম মিটে গেলেই এই প্রজেক্ট নিয়ে ভাববেন তাঁরা।

সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন মিঠুন চক্রবর্তী। অন্যদিক দেব তৃণমূলের সাংসদ। রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও কৃষ্টি কোথাও গিয়ে মিলিয়ে দিল দু’জনকে। শিল্পীর কি সত্যিই ‘রঙ’ হয় না?

Click on your DTH Provider to Add TV9 Bangla