Kanchan-Sreemoyee: গসিপ চুলোয় যাক, শীতের সন্ধেয় আবারও একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী

বিগত কিছু মাস আগেই কাঞ্চন মল্লিকের সঙ্গে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সম্পর্ক নিয়ে উত্তাল হয়েছিল টলিপাড়া। টলিপাড়ার গুঞ্জন, শ্রীময়ীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে রয়েছেন কাঞ্চন। যদিও শ্রীময়ী এ কথা মানতে চাননি তখনও। মানতে চাননি কাঞ্চনও।

Kanchan-Sreemoyee: গসিপ চুলোয় যাক, শীতের সন্ধেয় আবারও একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী
একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2021 | 10:06 PM

পুজোর সময় একসঙ্গে ফ্রেমবন্দী হয়েছিলেন তাঁরা। যাবতীয় গসিপ আলোচনাকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে ম্যাচিং পোশাকে দেখা গিয়েছিল তাঁদের। পিঙ্কির অভিযোগের কাছে সম্পর্কের রসায়ন হয়েছিল ফিকে। সদর্পে ঘোষণা করেছিলেন, ‘এত বাধা পার করেও আমরা এই মূল্যবান মুহূর্ত ধরে রাখতে ভুলে যাইনি”। কথা হচ্ছে শ্রীময়ী চট্টরাজ ও বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিকের। আবারও একসঙ্গে দেখা গেল তাঁদের। ‘লাভলি লাভলি’ বলে উচ্চস্বরে সেলিব্রেশনও করতে দেখা গেল শ্রীময়ী। ওদিকে কাঞ্চনের গলায় তখন ভেসে আসছে, “আরও জোরে হাততালি হবে”।

বর্ধমানের কালনায় এক অনুষ্ঠানে গিয়েছিলেন কাঞ্চন-শ্রীময়ী। সেখানকারই এক ছোট্ট ক্লিপিংস শেয়ার করেছিলেন খোদ শ্রীময়ী। এক মঞ্চে রয়েছেন তাঁরা। তাঁদের ঘিরে রেখেছেন উৎসাহী জনতা। মাইক হাতে শ্রীময়ী জনতাকে জানাচ্ছেন, এই মুহূর্তে তিনি যে ধারাবাহিকে অভিনয় করছেন অর্থাৎ ‘খুকুমণী হোম ডেলিভারী’ তা যেন সবাই দেখেন। মদন মিত্রর সিগনেচার স্টাইলে ‘লাভলি লাভলি’ বলে স্টেজ কাঁপাতেও দেখা যায় তাঁকে। দেখা যায় কাঞ্চনেরও কয়েক ঝলক। ব্যক্তিগত সম্পর্ক হোক অথবা কাজ, কাঞ্চনের বৈবাহিক সম্পর্কের অবনতির রেশ যে শ্রীময়ীর সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণে খুব একটা আঁচ ফেলেনি, তা জানান দিচ্ছে এই ভিডিয়ো।

বিগত কিছু মাস আগেই কাঞ্চন মল্লিকের সঙ্গে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সম্পর্ক নিয়ে উত্তাল হয়েছিল টলিপাড়া। টলিপাড়ার গুঞ্জন, শ্রীময়ীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে রয়েছেন কাঞ্চন। যদিও শ্রীময়ী এ কথা মানতে চাননি তখনও। মানতে চাননি কাঞ্চনও। সব মিলিয়ে ক্রমশ জটিল হয়ে উঠছিল সম্পর্কের সমীকরণ। এরই মধ্যে কাঞ্চনের স্ত্রী পিঙ্কির সঙ্গে দেখা করতে পিঙ্কি গিয়েছিলেন চেতলার সবুজ বাগান লেনে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে। সেখানেই বচসায় জড়ান তাঁরা, যা গড়িয়েছিল থানা পর্যন্ত। পিঙ্কি অভিযোগ করেছিলেন গাড়ি আটকে তাঁকে ও তাঁর সন্তানকে হুমকি দিয়েছিলেন কাঞ্চন-শ্রীময়ী। অন্যদিকে কাঞ্চন পাল্টা থানায় পিঙ্কির বিরুদ্ধে লিখিত অভিযোগ করে দাবি করেছিলেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় তাঁকে ‘হেনস্থা করেছেন।’ টিভিনাইন বাংলাকে সে সময় কাঞ্চন বলেছিলেন, “মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছি। কোথাও বেরনোর মুখ নেই। আমার এ বার ভয় লাগছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে কী জবাব দেব?” তিনি কী জবাব দিয়েছেন বা আদপে দিয়েছেন কিনা তা অজানা, তবে ভোটের মরসুমে কাঞ্চনের পাশেই রয়েছেন শ্রীময়ী, বলছে ওই ভিডিয়োই।

আরও পড়ুন, একজন বিবাহিত পুরুষের ঘর ভাঙার প্রয়োজন নেই আমার: শ্রীময়ী

আরও পড়ুন :শ্রীময়ী-কাঞ্চনের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ পিঙ্কি, ‘…হারাতে চাই না’, ভেঙে পড়লেন কান্নায়