Nikhil-Nusrat: বিচ্ছেদ মামলায় হারের পর নুসরতের প্রথম পোস্ট, নিখিল বললেন ‘শয়তান’-এর থেকে মুক্তি

নুসরতের কেরিয়ারে ফোকাস, নিখিলের জয়ের উল্লাস... পোস্টেই স্পষ্ট নুসরত-নিখিলের 'মন কি বাত'।

Nikhil-Nusrat: বিচ্ছেদ মামলায় হারের পর নুসরতের প্রথম পোস্ট, নিখিল বললেন 'শয়তান'-এর থেকে মুক্তি
নুসরত জাহান, যশ দাশগুপ্ত ও নিখিল জৈন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2021 | 8:40 AM

‘স্বামী’/’সহবাস সঙ্গী’ নিখিল জৈনের সঙ্গে আলিপুর আদালতে মামলা চলছিল নুসরত জাহানের। ২০২১ সালের মার্চ মাসে ‘অ্যানালমেন্ট অফ ম্যারেজ’-এ মামলা করেছিলেন নিখিল। জুন মাসে নুসরতও তাঁর বিবৃতিতে জানিয়েছিলেন, তাঁদের তুরস্কের বিয়ে আসলে বিয়েই নয়। অর্থাৎ, তিনিও মেনে নিয়েছিলেন নিখিলের বক্তব্য। ফলে দুই পক্ষের বক্তব্য শুনে আদালত তাঁদের বিচ্ছেদ চূড়ান্ত করেছে। যেহেতু প্রথমে নিখিল মামলা করেছিলেন, রায় বেরিয়েছে তাঁর পক্ষেই। আক্ষরিক অর্থে হেরেছেন নুসরত। সেই রায় বেরিয়েছে ১৭.১১.২০২১, গত বুধবার। এই খবর প্রথম জানিয়েছে TV9 বাংলাই। 

এই ঘটনার পর নুসরতের কোনও প্রতিক্রিয়া জানা যায়নি। মামলার রায় বেরনোর পরের দিন, অর্থাৎ বৃহস্পতিবার শিলাদিত্য মৌলিকের ছবি ‘মাস্টারমশাই আমি কিছুই দেখেননি’ ছবির মহরতে গিয়েছিলেন নুসরত। সেখানেও সংবাদমাধ্যমকে এড়িয়ে চলেছেন তিনি। বেশি কথাই বলেননি। বৃহস্পতিবার অনেক রাতে একটি পোস্ট করেছেন মাত্র। বর্তমান ‘প্রেমিক’ অভিনেতা যশের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। মহরতের ছবি পোস্ট করেছেন ২টি। বোঝাতে চেয়েছেন তিনি আপাতত পাখির চোখ করেছেন কাজকেই। ক্যাপশনে লিখেছেন, “আমাদের আশীর্বাদ করুন”। 

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

এদিন সকালের দিকে একটি পোস্ট করেছিলেন নিখিল জৈনও। যেদিন মামলার রায় বেরোয়, সেদিন ছিল নিখিলের জন্মদিন। মামলায় নিজের জয়কে জন্মদিনের সেরা উপহার হিসেবে গ্রহণ করেছেন ব্যবসায়ী। পোস্টেও করেছেন সেই কথারই উল্লেখ। নিজের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “শায়তানিতে অংশ নেওয়া স্বাধীনতা নয়, শয়তানের থেকে স্বাধীনতা পাওয়াই সবচেয়ে বড় স্বাধীনতা। আমার জন্মদিনকে সুন্দর করার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ। সবচেয়ে ভাল উপহার পেলাম।”

‘অ্যানালমেন্ট অফ ম্যারেজ’ নিয়ে একটি মামলা করেছিলেন নুসরতের ‘স্বামী’ নিখিল জৈন। সেই মামলায় জিতেছেন তিনি। TV9 বাংলাকে এক্সক্লুসিভলি জানিয়েছেন নিখিলের আইনজীবী সত্যব্রত চক্রবর্তী। তিনি বলেছেন, “নিখিলের পক্ষে বিচারপতি রায় দিয়েছেন। ২০২১ সালের মার্চ মাসে নিখিল যে মামলাটা ফাইল করেছিল, সেই মামলার শুনানি চলছিল। পুজোর ছুটির আগে শেষ শুনানি হয়। গতকাল (১৬.১১.২০২১) ছিল অর্ডার। আজ (১৭.১১.২০২১) রায় পেয়েছি। সেখানে নিখিলের পক্ষে রায় দিয়েছেন বিচারক। পরে নিখিলের সুরে সুরে কথা বলে নুসরত। তবে অনেক পরে এসে বিবৃতি দিয়েছিলেন নুসরত।”

সত্যব্রত এও বলেছেন, “আইনত স্ত্রী হলে খোরপোশ দাবি করতে পারতেন নুসরত। কিন্তু যেহেতু নুসরত আইনত নিখিলের স্ত্রী নন, তাই কোনওরকম খোরপোশ তিনি দাবি করতে পারবেন না।”

রায় বেরনোর কিছু মুহূর্ত পরই TV9 বাংলাকে নিখিল বলেছিলেন, “আজ মামলার রায় বেরিয়েছে। আমি যা মামলা করেছিলাম, ওটা আমার পক্ষে দেওয়া হয়েছে। আমি ও নুসরত, আমরা দু’জনেই অনেককিছু বলেছিলাম আদালতে। আদালত দু’জনের বক্তব্য শুনে বলেছে, আমি যা মামলা ফাইল করেছিলাম, সেটা ঠিক আছে। নাল অ্যান্ড ভয়েড করার জন্যই আমি মামলাটা করেছিলাম। বিয়েটা অ্যানালড করা হয়েছে। এটা আমার জন্মদিনের সবচেয়ে বড় উপহার। আমি তো এর মধ্যে থাকতে চাই না। নুসরতের রেসপন্স জটিলতম ছিল। ওর লিগলটা ঠিক কী তা আমি জানি না।”