গত বছর থেকে কী শিক্ষা নিলেন ‘বুম্বাদা’? জানালেন স্বয়ং ‘ইন্ডাস্ট্রি’

‘সেক্রেড গেমস’ খ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোটওয়ানের পরিচালনায় ‘স্টারডাস্ট’ হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

গত বছর থেকে কী শিক্ষা নিলেন ‘বুম্বাদা’? জানালেন স্বয়ং 'ইন্ডাস্ট্রি'
প্রসেনজিৎ।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2021 | 5:13 PM

আটান্ন বছর বয়স পেরিয়েও তিনি এখনও পারফেক্টলি স্ট্রং। অভিনয়ের বয়স যত বাড়ছে তাঁর, মনের বয়স কমছে আরও। নিজের হেলথ ডায়েট নিয়ে ভীষণ কনশাস টলিউডের প্রথম সারির অভিনেতার প্রথম মুখ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তার প্রমাণ আবারও মিলল তাঁর ইনস্টা প্রোফাইলে।

আরও পড়ুন কোভিড ভ্যাকসিন নিলেন ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী

একটি ভিডিয়ো শেয়ার করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ভিডিয়োতে দেখা যাচ্ছে তিনি শরীরচর্চায় ব্যস্ত। বাড়িতেই তৈরি করে নিয়েছেন জিমখানা। দেখা যাচ্ছে ‘ইন্ডাস্ট্রি’ একের পর এক এক্সারসাইজ করে চলেছেন। ‘কেবেল বাইসেপ কার্ল’, ‘ট্রাইসেপ পুশ ডাউন উইদ রোপ’ এবং সিটেড রোয়িং তিনটি এক্সারসাইজ করতে দেখা যাচ্ছে ‘বুম্বাদা’কে।

ক্যাপশানে লেখেন, ‘গত বছর আবার আমাদের মনে করিয়ে দিয়েছে যে, স্বাস্থ্য সত্যিই আমাদের সবচেয়ে মূল্যবান সম্পদ। ফিট থাকুন, ভালো থাকুন!’ অভিনেত্রী রুক্মিণী মৈত্র পোস্টের ক্যাপশানে লেখেন, ‘এমন অনুপ্রেরণা!’, হার্ট ইমোজি পোস্ট করেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। বাদ যাননি ঐন্দ্রিলার প্রেমিক তথা অভিনেতা অঙ্কুশ হাজরাও। তিনি লেখেন, ‘জিও’।

‘সেক্রেড গেমস’ খ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোটওয়ানের পরিচালনায় ‘স্টারডাস্ট’ হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। ‘বুম্বাদা’কে ওয়েবসিরিজে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শক। শুধু অভিনয়ে নন শোনা যাচ্ছে পরিচালকের আসনেও বসতে চলেছেন বুম্বাদা। এত সব ব্যস্ততার মধ্যেও নিজের শরীরের খেয়াল রেখে গিয়েছেন অভিনেতা।