কোভিড ভ্যাকসিন নিলেন ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী

প্রথম সারির কর্মীদের টিকা দেওয়ার পরে, ভারত সরকার প্রবীণ নাগরিকদের (৬০ বছরের বেশি বয়স) এবং তারপর ৪৫ বছর বা তাঁর বেশি বয়সী লোকজনকে কোভিডের পরবর্তী টিকাকরণ শুরু করেছে।

কোভিড ভ্যাকসিন নিলেন 'ড্রিম গার্ল' হেমা মালিনী
হেমা মালিনী।
Follow Us:
| Updated on: Mar 06, 2021 | 3:11 PM

গতকাল অর্থাৎ ৫ মার্চ, বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের কোভিড ভ্যাক্সিন সেন্টারের সামনে দেখা গিয়েছিল অভিনেতাকে। সইফ আলি খান নিলেন করোনাভাইরাসের ভ্যাকসিনের প্রথম ডোজ। টিকা নেওয়ার পরে, পাপারাৎজিদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজও দিলেন অভিনেতা। আর আজ  বলিউড অভিনেত্রী এবং ভারতীয় জনতা পার্টির সাংসদ  হেমা মালিনী নিলেন কোভিডের ভ্যাকসিন। মুম্বইয়ের কুপার হাসপাতালে গিয়েছিলেন ‘ড্রিম গার্ল’। সেখানেই নিলেন কোভিড টিকা।

আরও পড়ুন সমপ্রেম, নারী স্বাধীনতা ও বিচ্ছেদ, নারীদিবসে জোর টক্কর এই দুই সিরিজের

টুইটার হ্যান্ডেলে নিজের ভ্যাকসিন নেওয়ার সময় তোলা ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘ কুপার হাসপাতালে, আমি জনসাধারণের সঙ্গে কোভিড ভ্যাকসিন নিয়েছি।’

পরনে কালো রঙের এক টপ। মুখে টপের রঙের সঙ্গে মানানসই মাস্ক। ছবিতে দেখা যাচ্ছে একজন স্বাস্থ্যকর্মী অভিনেত্রীকে ভ্যাকসিন দিচ্ছেন।

শুধু সইফ অথবা হেমা মালিনী নন। হৃত্বিক রোশনের মা-বাবা রাকেশ রোশন ও পিঙ্কি রোশনও নিয়েছেন কোভিড ভ্যাকসিন। বলিউডে কোভিড আক্রান্ত হয়েছেন একাঝিক অভিনেতা-অভিনেত্রী। এই মারণ ভাইরাস গ্রাস করে অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, অর্জুন কাপুর, মালাইকা আরোরাকেও। গায়িকা কনিকা কাপুর প্রথম বলিউড সেলেব যিনি কোভিডে আক্রান্ত হন।

প্রথম সারির কর্মীদের টিকা দেওয়ার পরে, ভারত সরকার প্রবীণ নাগরিকদের (৬০ বছরের বেশি বয়স) এবং তারপর ৪৫ বছর বা তাঁর বেশি বয়সী লোকজনকে কোভিডের পরবর্তী টিকাকরণ শুরু করেছে। www.cowin.gov.in-এ  ক্লিক করে নিজের টিকা নিতে পারেন মানুষ অথবা আরোগ্য সেতু অ্যাপের মাধ্যমেও এটি করতে পারেন।