Tollywood Gossip: সমুদ্রতটে শ্রাবন্তী-দামিনী, ‘শাশুড়ি-বৌমা’র জুটি জমজমাট মালদ্বীপে?

Tollywood: শাশুড়ি-হবু বৌমা-- কেউই কারও থেকে যেন কম নয়। এ বলে আমায় দেখ তো ও বলে আমায়।

Tollywood Gossip: সমুদ্রতটে শ্রাবন্তী-দামিনী, 'শাশুড়ি-বৌমা'র জুটি জমজমাট মালদ্বীপে?
সমুদ্রতটে শ্রাবন্তী-দামিনী, 'শাশুড়ি-বৌমা'র জুটি জমজমাট মালদ্বীপে!
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2022 | 8:44 PM

খাতায় কলমে শাশুড়ি বৌমা হননি তাঁরা এখনও। যদিও ছেলে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একমাত্র ছেলে ঝিনুকের সঙ্গে দামিনী ঘোষের প্রেম নতুন খবর নয়। আগেও একসঙ্গে ঘুরতে গিয়েছেন শাশুড়ি-বৌমা। সাম্প্রতিক খবর, আবারও মালদ্বীপের বিচে জমেছে ঘরোয়া ট্যুর। নিন্দুকেরা এও বলছে ট্রিপে নাকি হাজির শ্রাবন্তী ঘনিষ্ঠ বন্ধু অভিরূপ নাগ চৌধুরীও। শাশুড়ি-হবু বৌমা– কেউই কারও থেকে যেন কম নয়। এ বলে আমায় দেখ, তো ও বলে আমায়।

কখনও বিকিনি, কখনও মনোকিনি আবার কখনও বা ওয়ান পিসে ছবি শেয়ার করেছেন তাঁরা। উষ্ণতার পারদও উঠেছে চড়চড়িয়ে। স্বচ্ছ বালুতটে শ্রাবন্তীর গা এলানো ছবি দেখে মুগ্ধ মিমিও। দিয়েছেন আগুনে ইমোজি। অন্যদিকে আবার অঙ্কুশ মজা করে লিখেছেন, “ওরে পাগলা গিন্টু”।

রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের পর টলিপাড়ার খবর অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই বিশেষ সম্পর্কে রয়েছেন শ্রাবন্তী, যদিও এই খবর তিনি মানতে চাননি। মাস দুয়েক আগেই এক ছবি ভাইরাল হয়েছিল। সেই ছবিতেই দেখা গিয়েছিল টলিপাড়ার তিন জুটিকে। প্রেমিক রাজকুমার গুপ্তর সঙ্গে হাসিমুখে দাঁড়িয়ে ছিলেন তনুশ্রী চক্রবর্তী। ছিলেন যশ ও নুসরতও। দেখা গিয়েছিল অভিরূপ ও শ্রাবন্তীকেও। রাজকুমার ও তনুশ্রীর বিচ্ছেদ হয়েছে বলেই খবর, তবে বাকি দুই জুটির নাকি প্রেম চলছে ভালই। গত বছরই রোশনের সঙ্গে বিচ্ছেদের আবেদন করেন শ্রাবন্তী। যদিও তাঁদের বিচ্ছেদ এখনও আদালতের বিচারাধীন। রোশন জানিয়েছিলেন তিনি সংসার করতে চান, কিন্তু শ্রাবন্তী তা চাননি। জল গড়িয়েছিল অনেক দূর। আপাতত অতীত ভুলে আগামীতে মন দিতে চান অভিনেত্রী। হাতে রয়েছে বেশ কিছু কাজও।