টলিউডকে কি বিদায় শ্রীলেখার? মুখ খুললেন অভিনেত্রী

তাঁর জীবনটা যেন খোলা খাতা। অন্তত এ ভাবেই নিজের জীবন দেখতে পছন্দ করেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কোনও কিছু লুকিয়ে রাখতে পছন্দ করেন না। ভাল, মন্দ দুটোই মুখের উপর বলে দেন।

টলিউডকে কি বিদায় শ্রীলেখার? মুখ খুললেন অভিনেত্রী
শ্রীলেখা মিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 6:45 PM

শ্রীলেখা মিত্র কি টলিউডকে বিদায় জানিয়েছেন? কেন তাঁকে ছবিতে দেখা যাচ্ছে না? প্রশ্ন করেছিলেন এক ভক্ত। সেই প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী।

ইদানিং ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তর পর্ব চলে শ্রীলেখার। ভক্তরা প্রশ্ন করেন। তা যদি উত্তর দেওয়ার মতো হয়ে থাকে জবাব দেন শ্রীলেখা। সে রকমই এক প্রশ্নোত্তর পর্বে এক ভক্ত শ্রীলেখাকে জিজ্ঞাসা করেন, “এই মুহূর্তে কেন আপনাকে মুভি করতে দেখা যাচ্ছে না? আপনি কি টলিউডকে বিদায় জানিয়েছেন নাকি রয়েছে অন্য কোনও কারণ?” উত্তরে শ্রীলেখা বলেন, “”আমি একজন অভিনেতা। আমার কাজটা ৯ টা থেকে ৫ টার নয়। আর সব সময় যদি আমাকে দেখা যায় তবে দেখতে চাওয়ার আগ্রহ কমে যাবে বলে আমার মনে হয়।” তিনি যোগ করেন, ” ভাল কাজ করার আকাঙ্ক্ষা আমার চিরকালই। আর এই ভাল কাজ করার জন্য একজন অভিনেতার প্রস্তুতির প্রয়োজন পড়ে। অনেককেই রুজির জন্য কাজ করতে হয়, কিন্তু আমি সেই অধ্যায় পেরিয়ে এসেছি টাচউড। খুব শীঘ্রই নতুন প্রজেক্টে দেখা যাবে আমাকে।”

তাঁর জীবনটা যেন খোলা খাতা। অন্তত এ ভাবেই নিজের জীবন দেখতে পছন্দ করেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কোনও কিছু লুকিয়ে রাখতে পছন্দ করেন না। ভাল, মন্দ দুটোই মুখের উপর বলে দেন। দিন কয়েক এক অনুরাগীর তরফে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, “অভিনেত্রী না হলে অন্য কোন পেশার সঙ্গে যুক্ত হতেন”। এর উত্তরে অভিনেত্রী জানান, অ্যাডভার্টাইজিং, পাবলিক রিলেশনসে ফার্স্ট ক্লাস ডিগ্রি হোল্ডার তিনি। তাই অভিনেত্রী না হলে হয়তো অ্যাড ওয়ার্ল্ডে কিছু করতেন। হয়তো কপি রাইটার হিসেবে কাজ করতেন।

আদিত্য বিক্রম সেনগুপ্তের তৃতীয় ছবি, ‘ওয়ানস আপন এ টাইম ইন কলকাতা’ ৭৮ তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্থান করে নিয়েছে। এই ছবিতে অভিনয় করেছেন শ্রীলেখা। আসন্ন ভেনিস ফিল্ম ফেস্টিভ্যাল তিনি ব্যস্ত। হাতেও রয়েছে বেশ কয়েকটি কাজ। না টলিউডকে তিনি বিদায় জানাননি, পেটের দায়ে নয়, কৃষ্টির খিদে মেটাতেই ভাল কাজ বেছে নিচ্ছেন আজকাল, অন্তত তেমনটাই জানিয়েছেন তিনি।

আরও পড়ুন-‘একজন মা হিসেবে বলতে চাই..’, পর্নকাণ্ডে স্বামীর গ্রেফতারির পর প্রথম বার অফিসিয়াল বিবৃতি শিল্পার