Viral Video: হোলিখেলার পর মহিলা বাথরুমে গিয়ে ঠিক কী করেন, ফাঁস করলেন মধুমিতা

Madhumita Sarcar: দোলখেলার পর মেয়েদের ঠিক কী অবস্থা হয়, গোপন সিক্রেট এবার সামনে আনলেন মধুমিতা।

Viral Video: হোলিখেলার পর মহিলা বাথরুমে গিয়ে ঠিক কী করেন, ফাঁস করলেন মধুমিতা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2022 | 12:20 PM

খেলব হোলি রঙ দেব না তাই কখনও হয়!… এই বিশেষ দিনে এটাই যেন সকলের মনের কথা হয়ে দাঁড়ায়। রঙ দেওয়ার বা মাখানোর সুযোগ বিন্দুমাত্র কেউ হাতছাড়া করতে নারাজ। আর ঠিক সেই কারণেই কোথাও গিয়ে যেন এই দিন বেজায় রঙ মেখে একাকার হতে হয় মহিলা-পুরুষ নির্বিশেষে সকলকে। সেজেগুজে রঙমাখা, তারপর পোজ দিয়ে ছবি তোলা, পোস্ট করা, সকলকে শুভেচ্ছা জানানো ও পরিশেষে হুল্লোর করে বাড়ি ফেরা। ছবিটা ঠিক তখনই যায় পাল্টে। কীভাবে! মেয়েরা বিশেষ করে চুল-ত্বক নিয়ে বেজায় পজেসিভ। সুন্দর থাকতে তাঁরা বেশ পছন্দ করেন। আর রঙ খেলার পরই নানান সমস্যা চুল থেকে ত্বকে দেখা যায়।

হার্বাল আবির দিয়েই যে সর্বদা রঙখেলা হয়ে থাকে এমনটা নয়। ফলে ত্বকের রঙ তুলতে বেজায় নাজেহাল হতে হয় সকলকে। চুলের যত্ন, ত্বকের যত্নের কথা মাথায় আসতেই আসল ছবিটা আসে সামনে। মন থেকে এই বিশেষ দিনে যতই চুটিয়ে আনন্দ কেউ উপভোগ করুক না কেন, বাথরুমে গিয়ে চোখে জল আসতে বাধ্য। আর এই বিশেষ দিনে মহিলাদের সেই বাথরুম সিক্রেটই সকলের সামনে নিয়ে এলেন মধুমিতা সরকার। বরাবরই তিনি সোশ্যাল মিডিয়ার পাতায় সক্রিয়। নিত্য নতুন পোস্টে তিনি নজরকাড়েন ভক্তদের।

View this post on Instagram

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

তবে কোথাও গিয়ে যেন সেই সমীকরণের এবার পর্দা ফাঁস করলেন তিনি। নিজেরই ছবির একটি দৃশ্য শেয়ার করলেন, যেখানে বাথরুমে ঢুকে কান্নায় ভেঙে পড়েছেন মধুমিতা। কমেন্টে স্পষ্ট করে দিলেন তার কারণ। হোলি পরবর্তীতে মহিলাদের বাথরুমের অন্দরমহলে এটাই আসল ছবি। মধুমিতার এই মজার পোস্টেই এখন মোজে আট থেকে আশি। মুহূর্তে তা ছড়িয়ে পড়ে ভক্তদের হাতে হাতে। বর্তমানে টলিপাড়ার অন্যতম ব্যস্ত অভিনেত্রী, মধুমিতার প্রতিটা পোস্টে যে ছবি ধরা পড়ে তা এক কথায় বলতে গেলে সকলকে তাক লাগিয়ে দেয়। তাঁর ফ্যাশন স্টেটমেন্ট থেকে শুরু করে অভিনয়ের দাপট, এক কথায় সবটাতেই এক সুক্ষ্ম ভারসাম্য বজায় থাকে, যা টলিপাড়ার ভক্তমহলের বেশ পছন্দরে।

আরও পড়ুন- Social Media Trolling: ‘দত্তক নেওয়া সন্তান কি ফেলনা!’ ট্রোলারদের কটাক্ষে নিশানায় সানি, দিলেন সপাট জবাব

আরও পড়ুন- Viral Image: ঠিক যেন যমজ, শাহরুখ-কাজলের সন্তানদের মধ্যে এ কোন মিল খুঁজে পেল নেটপাড়া

আরও পড়ুন- Bollywood Gossip: বি-টাউনের গসিপস্টার, সকলের সামনে রণবীরের পর্দা ফাঁস করলেন অনুষ্কা