Arindam Sil: একটা সিনের জন্য ক্রমাগত আমার সঙ্গে রিহার্সাল দিয়ে গিয়েছে ইয়ামি: অরিন্দম শীল

Yami Gautam: ছবিকে ঘিরে কিছু কথা, অভিনেত্রী ইয়ামি গৌতমকে নিয়ে কিছু পরিকল্পনার কথা TV9 বাংলার সঙ্গে শেয়ার করেছেন অরিন্দম।

Arindam Sil: একটা সিনের জন্য ক্রমাগত আমার সঙ্গে রিহার্সাল দিয়ে গিয়েছে ইয়ামি: অরিন্দম শীল
ইয়ামি গৌতম এবং অরিন্দম শীল...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 12, 2022 | 10:07 PM

স্নেহা সেনগুপ্ত

মাস খানেক আগে বাঙালি পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরীর ‘লস্ট’ ছবিতে অভিনয় করতে কলকাতায় এসেছিলেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। সেই ছবিতে একটি গুরুত্বপূর্ণ ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা-পরিচালক অরিন্দম শীল। এক পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। খবরটি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অরিন্দম। লিখেছেন, “ছবিতে একটি চরিত্রে অভিনয় করেছি আমি। ছবি মুক্তির জন্য অপেক্ষায় আছি”। ছবিকে ঘিরে কিছু কথা, অভিনেত্রী ইয়ামি গৌতমকে নিয়ে কিছু পরিকল্পনার কথা TV9 বাংলার সঙ্গে শেয়ার করেছেন অরিন্দম।

TV9 বাংলা: ‘লস্ট’-এ অভিনয় করেছেন?

অরিন্দম: হ্যাঁ। খুবই ইন্টারেস্টিং একটা চরিত্রে অভিনয় করেছি আমি। একজন পুলিশের চরিত্র। ইয়ামি গৌতমের সঙ্গেই আমার সিন ছিল। গেস্ট অ্যাপিয়ারেন্স (পড়ুন অতিথি শিল্পী) ছিল আসলে। টোনিই (পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরীর ডাক নাম) আমাকে অনুরোধ করেছিল চরিত্রটা করতে। ছবিতে আমার অভিনয় ওদের ভাল লেগেছে। ওরাই সেটা জানিয়েছে আমাকে।

TV9 বাংলা: ইয়ামির সঙ্গে তো আলাপ হয়েছে। নিজের পরিচালনায় তাঁকে কাস্ট করার কথা ভেবেছেন?

অরিন্দম: আমি কিন্তু এই কথাটা ইয়ামিকে বলেছি। ইয়ামি আমার বাকেট লিস্টে আছে। ও আমার অন্যতম প্রিয় অভিনেত্রী। ইয়ামিকে নিয়ে আমি সত্যিই কাজ করতে চাই। এটা কিন্তু আমি অনেকদিন থেকেই করতে চাইছি। একটি কাজের জন্য ইয়ামির সঙ্গে আমি যোগাযোগও করার চেষ্টা করেছিলাম সুজিত সরকার (পরিচালক) মারফত। তারপর সেই কাজটি হয়ে ওঠেনি। সম্প্রতি ইয়ামির সঙ্গে কাজ করে আমার মনে হয়েছে, ওঁ অত্যন্ত প্যাশনেট অভিনেত্রী। পুরোপুরি কাজে নিযুক্ত একজন মানুষ। অসম্ভব পেশাদারও।

TV9 বাংলা: কাজের অভিজ্ঞতা তা হলে ভালই?

অরিন্দম: ভীষণই ভাল। আমরা যে সিনটা একসঙ্গে করেছি, সেটা করতে অনেকবার রিহার্সাল দিয়েছিলাম। ইয়ামি কিন্তু ক্রমাগত আমার সঙ্গে রিহার্সাল দিয়ে গিয়েছিল। এ ব্য়াপারে ওর কোনও ‘air’ নেই একেবারেই। সেটাই একজন সত্যিকারের অভিনেত্রীর থাকা উচিত।

TV9 বাংলা: অভিনেত্রী সায়নী গুপ্তর সঙ্গেও তো আপনার কাজ করার কথা ছিল…

অরিন্দম: সায়নী আমার বন্ধু-মানুষ। ওঁর সঙ্গে তো কাজ করতে চাই-ই। আমাদের একসঙ্গে কাজ করার কথা ছিল, কিন্তু সেটা আর সম্ভব হয়ে ওঠেনি। এরকম সুযোগ হয়তো আবার আসবে। সে তো বিদ্যা বালনও বলেছেন, বাংলায় কাজ করলে অরিন্দম শীলের ছবিতে কাজ করতে চাই। বিদ্যা আমার ভীষণ ভাল বন্ধু। সব কিছুরই হয়তো সময় সুযোগ আসবে।

TV9 বাংলা: অনেকেই তো মুম্বইয়ে গিয়ে কাজ করছে…

অরিন্দম: আমারও কথাবার্তা চলছে। দুটি হিন্দি ছবির একটির চিত্রনাট্য লেখার কাজ চলছে। সেটা ফাইনাল হলে জানাব।

গোয়ায় অনুষ্ঠিত আসন্ন ৫৩তম ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হবে অরিন্দম পরিচালিত ‘মহানন্দা’ ছবিটি। ভারতীয় প্যানোরামা বিভাগে দেখানো হবে ছবিটি। সম্প্রতি পাবলিক রিলেশনস কাউন্সিল অফ ইন্ডিয়া অরিন্দমকে এ বছরের চাণক্য অ্যাওয়ার্ড প্রদান করেছে।