Viral Video: এ কেমন পোশাক! হাওয়ায় উড়ল স্কার্ট, স্পষ্ট গোপণাঙ্গ, ‘এটাই বাকি ছিল’, তোপের শিকার উরফি

Urfi Javed: এই সব বিষয় নিয়ে বিন্দুমাত্র মাথাব্যাথা নেই তাঁর। উল্টে উরফি জানান, তাঁর স্বপ্ন অনেক বড় কিছু হওয়ার। তাঁর স্বপ্ন প্রতিটা পদে পদে নিজেকে প্রমাণ করে ভাল কাজ দর্শকদের উপহার দেওয়ার।

Viral Video: এ কেমন পোশাক! হাওয়ায় উড়ল স্কার্ট, স্পষ্ট গোপণাঙ্গ, 'এটাই বাকি ছিল', তোপের শিকার উরফি
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2022 | 8:58 AM

বি-টাউনের বিতর্কিত সেলেব মানেই বর্তমানে একটাই নাম সবার আগে চোখে পড়ে, আর তা হল উরফি জাভেদ (Urfi Javed)। একের পর এক পোশাক বিতর্কে বারে বারে জড়িয়েছে যাঁর নাম। ঝড়ের গতীতে ভাইরাল হয়ে ওঠা সেলেব স্টারের মধ্যে উরফি যেন অন্যতম। তাঁর ফ্যাশন যেমন প্রতিটা পদক্ষেপে থাকে লাইম লাইটে, ঠিক তেমনই প্রতিটা পদে পদে নিজেকে প্রমাণ করতে গিয়ে ট্রোলিং-এর শিকার হতে হয় তাঁকে। শরীরের খোলা অংশ নিয়ে নানা কুমন্তব্য যেন তাঁর নিত্য সঙ্গী। তবে এই সব বিষয় নিয়ে বিন্দুমাত্র মাথাব্যাথা নেই তাঁর। উল্টে উরফি জানান, তাঁর স্বপ্ন অনেক বড় কিছু হওয়ার। তাঁর স্বপ্ন প্রতিটা পদে পদে নিজেকে প্রমাণ করে ভাল কাজ দর্শকদের উপহার দেওয়ার।

আর সেই সুবাদেই আরও একবার ভাইরাল লুকে সকলের নজর কাড়লেন উরফি জাভেদ। তবে এবারও ঘটল বিপত্তি। উরফির ফ্যাশন দেখে অবাক নেটপাড়া। এ কী করে বসলেন তিনি। ফ্যাশন নিয়ে কারুকাজ করতে গিয়ে কি না দেখিয়ে ফেললেন গোপণাঙ্গ! স্পষ্ট হাওয়ায় উড়ল স্কার্ট, এটাই বাকি ছিল, বিরক্ত প্রকাশ করে মত পোষণ করলেন উরফি জাভেদ। উরফির ফ্যাশনে না কি ক্লান্ত নেটিজেনরা, তেমনই মন্তব্যে এবার ভরে উঠল কমেন্টবক্স।

View this post on Instagram

A post shared by Uorfi (@urf7i)

যদিও ট্রোলকে গুরুত্বদেন না তিনি, বারে বারে নিজের জীবনের স্ট্রাগেল নিয়ে মুখ খুলেছেন এই সেলেব স্টার। তিনি জানান, অর্থের অভাবে ছোট ছোট যা পাঠ তিনি পেতেন তাই করতে বাধ্য হয়েছিলেন। কিন্তু বাড়ি ছেড়েছিলেন, অনেক বড় কিছু হওয়ার স্বপ্ন বুকে নিয়ে। স্থির করেছিলেন, না হয় তিনি বড় কিছু করে দেখিয়ে দেবেন, নয়তো তিনি আত্মহত্যার পথই বেছে নেবেন। সদ্য নিজের জীবনের কঠিন অধ্যায়, লড়াই নিয়ে মুখ খোলেন উরফি জাভেদ। একটা ভাল কাজের অপেক্ষায় এখনও উরফি।