মা হলেন মধুবনী গোস্বামী, পরিবারে খুশির হাওয়া

রাজার পোস্টে কমেন্ট করেছেন নেটিজেন থেকে সেলেব। নতুন বাবা-মা'র জন্য শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে কমেন্ট বক্স। মা হওয়ার আগে গোটা সময়টা জুড়ে সোশ্যাল মিডিয়া নিজের রোজনামচা শেয়ার করছিলেন মধুবনী। তাঁর সারা দিনের কাজ থেকে অবসর-- আপডেট দিচ্ছিলেন দর্শকদের।

মা হলেন মধুবনী গোস্বামী, পরিবারে খুশির হাওয়া
দুই থেকে তিন হলেন ওঁরা।
Follow Us:
| Updated on: Apr 10, 2021 | 10:54 AM

মা হলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মধুবনী গোস্বামী। ইনস্টাগ্রামে সে কথা জানিয়েছেন অভিনেত্রীর স্বামী রাজা। পুত্র সন্তান হয়েছে তাঁদের। শনিবার সোশ্যাল মিডিয়ায় মা এবং সদ্যোজাতর ছবি শেয়ার করে রাজা লেখেন, “আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন| ভালোবাসা দেবেন।” একইসঙ্গে ভগবানকেও ধন্যবাদ জানিয়েছেন রাজা। হাসপাতাল সূত্রে খবর, মা এবং সন্তান দু’জনেই সুস্থ রয়েছে।

রাজার পোস্টে কমেন্ট করেছেন নেটিজেন থেকে সেলেব। নতুন বাবা-মা’র জন্য শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে কমেন্ট বক্স। মা হওয়ার আগে গোটা সময়টা জুড়ে সোশ্যাল মিডিয়া নিজের রোজনামচা শেয়ার করছিলেন মধুবনী। তাঁর সারা দিনের কাজ থেকে অবসর– আপডেট দিচ্ছিলেন দর্শকদের।

View this post on Instagram

A post shared by Raja Goswami (@raja.goswami007)

এর আগে লকডাউনের সময় মা হওয়া প্রসঙ্গে মধুবনী বলেছিলেন, “২০২০ বছরটা আমাদের সকলের কাছে নেগেটিভ বছর। আমি আর রাজা ভেবেছিলাম, এই নেগেটিভিটিটাকে পজিটিভিটিটে নিয়ে যাব কী করে। আমদের মনে হয়েছিল, নেগেটিভিটিটাকে পজিটিভিতে টার্ন ওভার করার এটাই সেরা সময়। কাজেরও তেমন প্রেশার নেই। লকডাউনে কারও কাজ ছিল না। দু’জনেই সুন্দর করে সময় দিতে পারব। যে যার মতো সিরিয়ালে কাজ করলেও আমরা একসঙ্গে যাত্রা করি। সেটা খুব সময়সাপেক্ষ। এই সময়টা কাজ না থাকায় নিজেকে অনেক বেশি সময় দিতে পারব। আমি ২৪ বছর বয়সে বিয়ে করেছিলাম। ৪-৫ বছরের মধ্যে প্ল্যান করব ভেবেছিলাম। ভগবানের আশীর্বাদে আমার জন্মমাস অগস্টেই খবরটা পেয়েছি।” অবশেষে দুই থেকে তিন হলেন ওঁরা। সংসারে এখন খুশির জোয়ার।