‘জুন আন্টি, প্লিজ় অনিন্দ্যর ছেঁড়া প্যান্টটা সেলাই করে দিন’, জুটিতে ছবি দিতেই কু-কথা

June Aunty: 'জুন আন্টি' ঊষসী চক্রবর্তী এবং 'অনিন্দ্য সেনগুপ্ত' সুদীপ মুখোপাধ্যায়কে ফের একসঙ্গে কাস্ট করা হয়েছে 'রোশনাই' ধারাবাহিকে। তবে একটু পার্থক্য রয়েছে। 'রোশনাই' ধারাবাহিকে সুদীপের চরিত্রটি ভাল মানুষের। কিন্তু ঊষসী তেমন নন। তাঁর চরিত্রটি খুবই খারাপ মানুষের। সিরিয়ালের সেটে সুদীপের সঙ্গে সিঁড়িতে বসে বিচিত্র ঘটনা ঘটালেন ঊষসী।

'জুন আন্টি, প্লিজ় অনিন্দ্যর ছেঁড়া প্যান্টটা সেলাই করে দিন', জুটিতে ছবি দিতেই কু-কথা
ঊষসী এবং সুদীপ ('রোশনাই' ধারাবাহিকের সেটে)...
Follow Us:
| Updated on: May 06, 2024 | 11:35 AM

‘শ্রীময়ী’ ধারাবাহিকে দুর্দান্ত খারাপ একটি চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। তাঁর বিপরীতে কাস্ট করা হয়েছিল অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়কে। চরিত্রের নাম অনিন্দ্য সেনগুপ্ত। সিরিয়াল শেষ হলেও জুন-অনিন্দ্যর জনপ্রিয়তায় ঘাটতি হয়নি। এতটাই জনপ্রিয় হয়েছিল সেই জুটি যে, তাঁদের নিয়ে নানা ধরনের মিম তৈরি হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ফের তাঁদের একসঙ্গে কাস্ট করা হয়েছে ‘রোশনাই’ ধারাবাহিকে। তবে একটু পার্থক্য রয়েছে। ‘রোশনাই’ ধারাবাহিকে সুদীপের চরিত্রটি ভাল মানুষের। কিন্তু ঊষসী তেমন নন। তাঁর চরিত্রটি খুবই খারাপ মানুষের। সিরিয়ালের সেটে সুদীপের সঙ্গে সিঁড়িতে বসে বিচিত্র ঘটনা ঘটালেন ঊষসী।

‘রোশনাই’ ধারাবাহিকের সেটে সিঁড়িতে বসে ছবি তুলেছিলেন ঊষসী-সুদীপ। তা পোস্টও করেছেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, “দুজনে কুজনে।” যে ছবিটি পোস্ট করেছেন ঊষসী, তাতে দেখা যাচ্ছে সুদীপের পরনের পাজামাটি ছিঁড়ে গিয়েছে। সেই ছেঁড়া অংশটা দেখা যাচ্ছে এবং তা নজর এড়ায়নি নেটিজ়েনদের। একজন তো লিখেই ফেলেছেন, “ঊষসী দয়া করে শুটিং শেষ হলে সুদীপের পাজামাটা সেলাই করে দেবেন।”

সুদীপের সঙ্গে ‘রোশনাই’তে জুটি হিসেবে ফের কাজ করতে পেরে শুরু থেকেই দারুণ উচ্ছ্বসিত ঊষসী। TV9 বাংলাকে সুদীপ বলেছিলেন, “এটা আমার ঘরওয়াপসি। অনেকদিন পর ফের কাজ করছি লীনাদিদের (লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের প্রযোজনা সংস্থ্যা ম্যাজিক মোমেন্টস) সঙ্গে। লীনাদি আমাকে ভীষণ ভাল বোঝেন। আমার জন্য দারুণ একটা স্ক্রিপ্ট রেডি করবেন আমি জানি।”

এই খবরটিও পড়ুন

‘রোশনাই’-এর টেলিকাস্ট শুরু হতেই ঊষসীকে নিয়ে আলোচনা হচ্ছে। অনেকে মনে করছেন এই চলচ্চিত্রটি জুন আন্টির চেয়েও খারাপ।