অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ অজয়! ভাঙছে সংসার, আঁচ পেতেই বড় সিদ্ধান্ত কাজলের

Kajol Vs Ajay: কোনও সম্পর্কই কি উঁকি দেয়নি অজয় দেবগণের জীবনে? এমনটা কিন্তু মোটেও নয়। তাঁর জীবনেও পরকীয়ার গসিপ জায়গা করে নিয়েছিল। ছবির সেটে তিনি নাকি বেশিই ঘনিষ্ঠ হয়ে উঠেছিলেন এক অভিনেত্রীর সঙ্গে। আর তিনি কে জানেন? তিনি হলেন কঙ্গনা রানাওয়াত।

অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ অজয়! ভাঙছে সংসার, আঁচ পেতেই বড় সিদ্ধান্ত কাজলের
Follow Us:
| Updated on: Mar 29, 2024 | 9:45 PM

কাজল ও অজয় দেবগণ। একে অন্যের সঙ্গে ভালবেসে ঘর বেঁধেছিলেন তাঁরা। দীর্ঘ দিন ধরে চুটিয়ে সংসার করা এই জুটির মাঝে কি কোনওদিন কোনও ভাঙনের ঝড় ওঠেনি? কোনও সম্পর্কই কি উঁকি দেয়নি অজয় দেবগণের জীবনে? এমনটা কিন্তু মোটেও নয়। তাঁর জীবনেও পরকীয়ার গসিপ জায়গা করে নিয়েছিল। ছবির সেটে তিনি নাকি বেশিই ঘনিষ্ঠ হয়ে উঠেছিলেন এক অভিনেত্রীর সঙ্গে। আর তিনি কে জানেন? তিনি হলেন কঙ্গনা রানাওয়াত। ছবির নাম ‘ওয়ান্স আপওন অ্যা টাইম ইন মুম্বই’-তে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। সেই ছবির সেট থেকেই ছড়িয়ে পড়েছিল নানান গসিপ। যা রাতারাতি ছড়িয়ে পড়েছিলেন সিনে পাড়ায়। কঙ্গনা রানাওয়াতের সঙ্গে বহু অভিনেতার নামই জড়িয়েছিল। তবে সেই তালিকায় যে অজয় দেবগণও ছিলেন, সেই খবর হয়তো অনেকেরই অজানা।

খবর কাজলের কান পর্যন্তও পৌঁছিয়ে গিয়েছিল। শুটিং সেটে অনেকেই ছিলেন, যাঁরা বিভিন্ন সূত্রে জানিয়ে ছিলেন যে কঙ্গনা ও অজয় বেশ কিছুটা সময় একান্তে কাটান। কিংবা একসঙ্গে লাঞ্চ করা, একে অন্যের পাশে থাকা, সবটাই তাঁরা করেছেন। খবর পৌঁছিয়ে গিয়েছিল কাজলের কানেও। তিনি মুখ বুঁজে মোটেও সবটা সহ্য করেননি। বরং স্পষ্ট করে অজয়কে জানিয়ে দিয়েছিলেন, ‘আমি কিন্তু সংসার ছেড়ে চলে যাব’। তবে সেই জল্পনাকে বেশিদিন স্থায়ী হতে দেননি অজয় দেবগণ। রাতারাতি সবটাই যেন উধাও হয়ে যায়। একটা সময়ের চর্চিত জুটি হঠাৎ করেই চর্চা থেকে সরে গেল।

খবরের শিরোনামেও তাঁদের আর পাওয়া গেল না। কাজল ও অজয়ের সম্পর্কে ভাঙন নিয়ে যে জল্পনা জায়গা করে নিয়েছিল বিটাউনের অন্দরমহেল, তাও যেন রাতারাতি হাওয়া। অজয় দেবগণ জানেন কীভাবে সংসারকে টিকিয়ে রাখতে হয়, তা তিনি প্রমাণ করে দিয়েছিলেন। কেবল অজয় দেবগণই নন, পরকীয়া জল্পনায় নাম জড়ানো একাধিক অভিনেতাই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন। অমিতাভ বচ্চন, শাহরুখ খান প্রমুখেরা জল্পনায় কান না দিয়েই সঠিক সময় রাশ টেনে ধরেছিলেন। যার ফলে আজও তাঁরা বলিপাড়ার সফল জুটি।