Mithai Update: সত্যি কি কর্পোরেট পার্টি বাতিল হবে মোদক পরিবারে? মিঠাই কি পারবে দাদুর মুখে হাসি ফোঁটাতে

Episode Update: মিঠাই একটা কথা সকলকে খুব ধৈর্য্য ধরে বুঝিয়ে দেয়, পরিবারের নিমন্ত্রণে তো কত ভুল ক্রটি থেকে যায়, সে ক্ষেত্রে দাঁড়িয়ে কী সকলে নিজের মনে করে ক্ষমা করে দেয় না!

Mithai Update: সত্যি কি কর্পোরেট পার্টি বাতিল হবে মোদক পরিবারে? মিঠাই কি পারবে দাদুর মুখে হাসি ফোঁটাতে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2022 | 1:05 PM

একের পর এক চক্রান্তের শিকার হচ্ছে মোদক পরিবার। জমি ও বাড়ি নিয়ে যে টানাপোড়েন চলছে বেশ কিছুদিন ধরে। যার জেরে একাধিকবার সমস্যার মুখে পড়তে হয় পরিবারের সদস্যদের। এবারও তার ব্যতিক্রম হল না। বেশ বড় করে কর্পোরেট পার্টি আয়োজন করেছিল মিঠাইয়ের পরিবার। কিন্তু সেই পার্টিতে সঠিক সময় সকলকে উপস্থিত গতে দেখা যায় না। কারণ অতিথিদের সঠিক সময় গাড়ি নিতে পৌঁছতেই পারেনি। সকলেই যখন আনন্দ সহকারে অপেক্ষা করছিল, ঠিক তখনই অন্যছবি ধরা পড়ে সকলের সামনে। সঠিক সময় অতিথিরা এসে পৌঁছতে পারেন না মোদক পরিবারে। কারণ সকলের কাছে স্পষ্ট হয়ে যায় যে তাঁরা চক্রান্তের শিকার।

এই পরিস্থিতিতে কী গোপাল পারবেন মিঠাইয়ের বিশ্বাস রেখে সকলের মুখে হাসি ফোঁটাতে। পরিবারের সকলেই আয়োজন করে বসে রয়েছেন। সকলের পরণে সাবেকি পোশাক। ছেলেরা ধুতি পাঞ্জাবী মেয়েরা শাড়ি। তবে তোর্সা কর্পোরেট লুকেই সকলের সামনে এসে জানায় যে এই অনুষ্ঠান বাতিল করতে হবে। সব কিছু একটি নির্দিষ্ট সময় থাকে। আর সেই সময়টা তারা পেরিয়ে গিয়েছে। ফলে কেউ তেমন আর আসবে না বলেই ধারনা তার। সমস্ত বিষয়টা দেখে দাদু বেশ ভেঙে পড়ে। কারণ তিনি বেজায় আশাবাদী ছিলেন যে এই অনুষ্ঠানটি সকলে হইহই করে করবে।

তবে মিঠাই একটা কথা সকলকে খুব ধৈর্য্য ধরে বুঝিয়ে দেয়, পরিবারের নিমন্ত্রণে তো কত ভুল ক্রটি থেকে যায়, সে ক্ষেত্রে দাঁড়িয়ে কী সকলে নিজের মনে করে ক্ষমা করে দেয় না! তবে এক্ষেত্রে কেন তার ব্যতিক্রম ঘটবে। সকলকে আনতে চলে গিয়েছে গাড়ি, তাই এখন সকলের অপেক্ষায় পরিবারের সদস্যরা। এখন দেখার সত্যি কি মিঠাইয়ের ভরসা থাকবে, দাদুর ইচ্ছেপূরণ হবে! এই পার্টি কি আদৌ করা সম্ভব হবে! জি বাংলার মিঠাই ধারাবাহিক ঘিরে এখন এমনই হাজার প্রশ্ন বর্তমান।