Today Horoscope 29th March, 2024 : আজ গুড ফ্রাইডে, কোন কোন রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে, পড়ুন আজকের রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 29th March, 2024 : আজ গুড ফ্রাইডে, কোন কোন রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে, পড়ুন আজকের রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 6:59 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মীন রাশি

আজ আপনি আপনার কর্মক্ষেত্রে কোনও অসম্পূর্ণ কাজ শেষ করার দায়িত্ব পাবেন। রাজনীতিতে অনর্থক তর্ক এড়িয়ে চলুন। আপনি একজন গুরুত্বপূর্ণ ব্যক্তির কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। ব্যবসায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। জমি সংক্রান্ত কাজে আর্থিক লাভ হবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। যার কারণে কর্মক্ষেত্রে প্রভাব বাড়বে। কৃষি কাজে বাধার সম্মুখীন হতে হবে। শিল্প-অভিনয় ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা জনগণের অগাধ স্নেহ ও ভালোবাসা পাবেন। পরিবারে বিলাসিতা আনবে। সন্তানদের দায়িত্ব পালন হবে। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। যানগাড়ি কেনার পুরনো ইচ্ছা পূরণ হবে।

কুম্ভ রাশি

অজয় ভূমি সংক্রান্ত কাজে জড়িত ব্যক্তিরা বিশেষ সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে নতুন লোকের সহযোগিতা ও সাহচর্য থাকবে। কঠোর পরিশ্রমের পর কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তার সঙ্গে অহেতুক বিবাদ হতে পারে। আপনার কথা ও রাগ নিয়ন্ত্রণ করতে হবে। ব্যবসায় কঠোর পরিশ্রম সত্ত্বেও প্রত্যাশিত সাফল্য না পাওয়ার কারণে আপনি দুঃখ বোধ করবেন। মানুষ কৃষি কাজে সাফল্য ও সম্মান পাবেন। চাকরির জন্য যেতে হবে দূর দেশে বা বিদেশে। নির্মাণ কাজে বিভিন্ন বাধা আসতে পারে। কোনও অসম্পূর্ণ কাজ শেষ হলে আপনার সাহস ও মনোবল বৃদ্ধি পাবে।

মকর রাশি

আজ সন্তানদের সুখ বৃদ্ধি পাবে। বন্ধুর সঙ্গে দেখা হবে। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে নতুন সহকর্মী তৈরি হবে। ব্যবসায় জ্ঞান অধ্যয়নে নিষ্ঠার সঙ্গে কাজ করুন। কারো কথায় কান দেবেন না, নাহলে সমস্যা হতে পারে। গান, সঙ্গীত, শিল্প ও অভিনয়ের ক্ষেত্রে সংশ্লিষ্ট ব্যক্তিরা বিশেষ সাফল্য পাবেন। রাজনীতিতে আপনার কাজ দেখে মানুষ মুগ্ধ হবে। নতুন শিল্প ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। আদালতের বিষয়ে সম্পূর্ণ সতর্ক থাকুন। কিছু গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পাওয়ার ফলে কর্মক্ষেত্রে আপনার প্রভাব বাড়বে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। বেকাররা কর্মসংস্থান পাবেন।

ধনু রাশি

আজ আপনি ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য পাবেন। আদালতের কাজে সাফল্য পাবেন। কৃষি কাজে নিয়োজিত ব্যক্তিরা সরকারি সাহায্য পাবেন। চাকরিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। সামাজিক কাজে সক্রিয় ভূমিকা রাখবে। রাজনৈতিক ক্ষেত্রে আপনার আধিপত্য প্রতিষ্ঠিত হবে। ব্যবসায় একটি নতুন চুক্তি লাভজনক প্রমাণিত হবে। জনসংযোগের মাধ্যমে সুনাম বাড়বে। নতুন নির্মাণ ও ঈশ্বর দর্শনের ইচ্ছা প্রবল হবে। ব্যর্থতার মাঝে সাফল্যের সম্ভাবনা রয়েছে। যুবদলের বন্ধুদের নিয়ে পিকনিকের অনুষ্ঠান হবে। বৈষয়িক সুখ ও সমৃদ্ধি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। রাজনৈতিক আলোচনা হবে। শিল্পে আশ্চর্যজনক লাভের সম্ভাবনা রয়েছে। সাহসিকতার সঙ্গে অস্বাভাবিক পরিস্থিতির মুখোমুখি হন।

বৃশ্চিক রাশি

পারিবারিক সমস্যার কারণে আজ কিছু বিশেষ সমস্যা দেখা দেবে। চাকরিতে আপনার অধস্তন ও ঊর্ধ্বতনদের সঙ্গে সুরেলা আচরণ করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। ব্যবসায় নিযুক্ত ব্যক্তিরা প্রত্যাশিত সমর্থনের অভাবে ব্যবসায় ব্যাপক সমস্যার সম্মুখীন হবেন। সামাজিক কাজে সক্রিয় অংশগ্রহণ থাকবে। রাজনীতিতে কঠোর পরিশ্রম করলেও প্রত্যাশিত সাফল্য ও সম্মান না পাওয়ায় মনের উৎসাহ কমে যাবে। বুদ্ধিবৃত্তিক কাজে নিযুক্ত ব্যক্তিরা বিশেষ সাফল্য পাবেন।

তুলা রাশি

আজ আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। জীবিকার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের চাকরিতে সহকর্মীদের সঙ্গে আরও সমন্বয় তৈরি করতে হবে। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা ব্যবসায় লাভের লক্ষণ পাবেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি কিছুটা অনুকূল থাকবে। ছোট ভ্রমণের সম্ভাবনা বেশি থাকবে। শিল্প, অভিনয়, গান, সঙ্গীত ইত্যাদির সঙ্গে জড়িত ব্যক্তিরা আগামীকাল উল্লেখযোগ্য সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি

আজ আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। যার প্রতিপক্ষও শক্তিশালী বলে বিবেচিত হবে। লোকেরা আপনার সাহস ও সাহসিকতার প্রশংসা করবে। ভাই-বোনদের কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। ব্যবসায় কঠোর পরিশ্রম লাভজনক প্রমাণিত হবে। চাকরিতে চাকর, গাড়ি ইত্যাদির সুখ বাড়বে। কোনও গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পাবেন। যার কারণে সমাজে আপনার প্রভাব বাড়বে। ভবন নির্মাণের সঙ্গে জড়িত ব্যক্তিদের কিছু বাধা ও প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হবে। গাড়িটি হঠাৎ বিকল হয়ে যেতে পারে। রাজনীতিতে বিরোধীরা ষড়যন্ত্র করতে পারে।

সিংহ রাশি

আজ চলমান কাজে অগ্রগতির কাকতালীয় সম্ভাবনা রয়েছে। রাষ্ট্রীয় সমাজে সম্মান পাবেন। ব্যবসায় একটি নতুন চুক্তি লাভজনক হবে। আপনার বিরোধীদের কার্যকলাপের উপর নজর রাখুন। আপনার বিশ্বাসের সঙ্গে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে যে বাধার সম্মুখীন হচ্ছেন তা হ্রাস পাবে। আয়ের উৎস বাড়বে। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা নতুন দায়িত্ব পাবেন। নতুন ব্যবসার প্রতি আগ্রহ বাড়বে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। দূর যাত্রায় যাওয়ার সম্ভাবনা থাকবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়তে পারে।

কর্কট রাশি

আজ আপনি আগে করা প্রচেষ্টার সুফল পাবেন। নিজের প্রতি আরও আস্থা রাখুন। কর্মক্ষেত্রে পরিকল্পিতভাবে কাজ পরিচালনা করা শুভ হবে। অংশীদারিত্বের আকারে ব্যবসা করার সম্ভাবনা থাকতে পারে। জীবিকার ক্ষেত্রে কর্মরত একজন ব্যক্তি যদি তার সহকর্মীদের সঙ্গে আরও সুরেলা আচরণ করেন তবে নতুন আশার কারণ হবে। এখানে ও সেখানে আপনার প্রতিপক্ষের সঙ্গে মোকাবিলা করার ক্ষেত্রে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে ভাগ্যের তারকা জ্বলে উঠবে।

কর্কট রাশি

আজ আপনি আগে করা প্রচেষ্টার সুফল পাবেন। নিজের প্রতি আরও আস্থা রাখুন। কর্মক্ষেত্রে পরিকল্পিতভাবে কাজ পরিচালনা করা শুভ হবে। অংশীদারিত্বের আকারে ব্যবসা করার সম্ভাবনা থাকতে পারে। জীবিকার ক্ষেত্রে কর্মরত একজন ব্যক্তি যদি তার সহকর্মীদের সঙ্গে আরও সুরেলা আচরণ করেন তবে নতুন আশার কারণ হবে। এখানে ও সেখানে আপনার প্রতিপক্ষের সঙ্গে মোকাবিলা করার ক্ষেত্রে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে ভাগ্যের তারকা জ্বলে উঠবে।

মিথুন রাশি

আজ কোনও ভালো খবর পেতে পারেন। চাকরিতে পদোন্নতির পাশাপাশি আপনি পছন্দের জায়গায় পোস্টিং পাবেন। কর্মক্ষেত্র নিয়ে নতুন পরিকল্পনা ইত্যাদি তৈরি হবে। ভবিষ্যতে এর থেকে ভাল উপকার পেয়ে সৌভাগ্যের সম্ভাবনা তৈরি হবে। আপনার সাহস ও প্রজ্ঞা দিয়ে, আপনার প্রতিকূল পরিস্থিতি অনুকূল করার চেষ্টা করুন ও আপনার আচরণকে ইতিবাচক করুন। অহেতুক বিতর্কে জড়াবেন না। কিছু অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনাকে বেশি দৌড়াদৌড়ি করতে হবে।

বৃষ রাশি

আজ বাড়িতে বিবাদে পূর্ণ পরিবেশ থাকতে পারে। নতুন সরকারি নিয়মে ব্যবসায়ীরা বিপাকে থাকবে। শারীরিক ও মানসিক কষ্ট হতে পারে। ভালো-মন্দ উভয় খবরই পেতে পারেন। কর্মক্ষেত্রে অহেতুক বিবাদ হতে পারে। যানগাড়ি ব্যবহারে সতর্কতা প্রত্যাশিত। নতুন কোনও কাজ ভেবেচিন্তে করুন। বিরোধীরা রাজনীতিতে সক্রিয় থাকবে। কর্মসংস্থানের প্রচেষ্টা ব্যাহত হতে পারে। মামলায় প্রত্যাশিত সাফল্য না পাওয়ার কারণে আপনি হতাশ বোধ করতে পারেন।

মেষ রাশি

আজ উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। রাজনীতিতে আপনার আধিপত্য বাড়বে। নতুন জামাকাপড় ও গয়না প্রাপ্তি হবে। পারিবারিক শুভ কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। ভ্রমণ অনুষ্ঠান আনন্দদায়ক হবে। সময়টা ভালোই কাটবে। সরকারি সহযোগিতায় লক্ষ্যমাত্রা অর্জন সম্ভব। বেকাররা কর্মসংস্থান পাবে। নতুন শিল্প ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। কর্মক্ষেত্রে যানগাড়ি ইত্যাদির আরাম বাড়বে। সামাজিক কাজে আপনার নেতৃত্বের প্রশংসা করা হবে। আপনি বন্ধুদের সঙ্গে গান, সঙ্গীত ও বিনোদন উপভোগ করবেন। কিছু ভালো খবর পাবেন। দূর দেশে বেড়াতে যাওয়ার সম্ভাবনা থাকবে। কিছু ভালো খবর পাবেন। দূর দেশে বেড়াতে যাওয়ার সম্ভাবনা থাকবে।