Luckiest In Love: আজকের দিনটি প্রেমের জন্য সবচেয়ে শুভ! কোন ৩ রাশির ভাগ্য খুলবে, জানুন

Love Horoscope: নিজের সঙ্গীকে যদি প্রেম নিবেদন করতে হয়, মনের কথা খুলে বলার সুযোগ খুঁজলে আজ সেই শুভ কাজটি সেরে ফেলতেই পারেন।

Luckiest In Love: আজকের দিনটি প্রেমের জন্য সবচেয়ে শুভ! কোন ৩ রাশির ভাগ্য খুলবে, জানুন
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Aug 04, 2022 | 8:23 PM

প্রেম নিবেদন করবেন কিনা ভাবছেন? প্রেমে হাবুডুবু খেলও মুখ খুলতে পারছেন না! নিছক প্রেম নাকি সারা জীবনের বন্ধুত্ব, তার বিচার শুধু ভাগ্যেই লেখা থাকে, তাই নয়,রাশির প্রভাবও কাজ করে। রাশিচক্রের নিয়ম অনুযায়ী বৃহস্পতিবার হল অত্যন্ত শুভ দিন। প্রসঙ্গত, অধিকাংশ দম্পতিদের বিচ্ছেদের প্রধান কারণ হল দুর্বল কমিউনিকেশন। যার ফলে ভুল বোঝাবুঝি ও ভুল করার প্রবণতা বাড়ে। তাদের মধ্যে কেউ সত্য় কথা বলে, আবার কেউ বলে না। তার জেরে সত্যটা অন্ধকারেই ডুবে থাকে। সত্যিটাকে যদি আলোয় আনার দরকার পড়ে, তাহলে তা আপনাকেই করতে হবে।

সততা ও প্রকাশের জন্যই একটি সম্পর্ক টিকে থাকে বহুদিন। নিজের সঙ্গীকে যদি প্রেম নিবেদন করতে হয়, মনের কথা খুলে বলার সুযোগ খুঁজলে আজ সেই শুভ কাজটি সেরে ফেলতেই পারেন। তবে কোন কোন রাশির ভাগ্য আজ সবচেয়ে লাকি , তা জেনে নিন এখানে…

মেষ রাশি: সত্য বলার ক্ষেত্রে আপনি সামনে পিছনে দেখে তারপর কথা বলেন। মিথ্যার আশ্রয় না নিয়ে সঙ্গীর সঙ্গে সম্পর্কে জড়াতে ইচ্ছুক। তবে নিজের গোপন তথ্যের কথাও সঙ্গীকে জানাতে ভুলবেন না। ভয় কাটিয়ে সত্যের আশ্রয় নিয়ে সঙ্গীকে প্রোপোজ করতে পারেন। এটাই আপনার প্রথম প্রেম নয়। তবে বর্তমান সঙ্গীকে ঠকিয়ে কখনও সম্পর্কে জড়াবেন না। গোপন সম্পর্কের কথা লুকিয়ে রাখলে এই সম্পর্ক বেশিদিনের নয়। সঙ্গীকে সন্দেহ নয়, সম্মান জানাতে শিখুন। আপনার মতামতের গুরুত্ব আজ পাবেন। যত ভাল করে বলতে পারবেন,ঠিক ততটাই আপনার মত গড়ে উঠবে।

বৃষ রাশি: ভাল বন্ধু হতে পারেন, আবার সব খেয়ালও রাখেন। বিপদে-আপদে আপনিই তাঁর ভরসা। এখনও মনের কথা বলতে না পারলে ভাগ্যে কিছু জুটতে নাও পারে। তাই আজকের শুভ দিনে সঙ্গীকে প্রেম নিবেদন করতে সংশয় প্রকাশ করবেন না। হঠাত করে কারোর কাছ থেকে ফুলের তোড়া ও উপহার পেলে অবাক হবেন না। রোম্য়ান্সের জন্যও দারুণ ভাল একটা দিন। স্বামী-স্ত্রীর মধ্যেও সম্পর্ক খারাপ থাকলে আজকে তা মিটে যেতে পারে। নিজেদের খারাপ লাগার বিষয়গুলি শেয়ার করলে সম্পর্কের বাধন আরও অটুট হয়। নিজেদের ভুলগুলি থেকে শিক্ষা নিয়ে সামনের দিনগুলি এগিয়ে চলুন।

মিথুন রাশি: সঙ্গীর মাথা গরম থাকলে, বা ঝামেলা হলে আজকেই তা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। চন্দ্রের বুধ রাশিতে বদলের ফলে কিছু সুবিধা পেয়ে থাকবেন। প্রিয়জন যদি দূরেও থাকে, তাহলে ডিজিটাল মাধ্যম তো রয়েছেই। প্রিয়জনকে কিছু বলার জন্য আজকের দিনটি সদ্ব্যবহার করুন। প্রত্যাখ্য়ানকে ভয়ে পেলে চলবে না। সত্যের সামনে একদিন দাঁড়াতেই হবে। সম্পর্কের বাধনকে আরও জোরাল করতে কখনও অসম্মানজনক কথা বলবেন না। নিজের সঙ্গে জড়িতদের আগলে রাখতে ভালবাসেন। তবে তাতে স্বাধীনতা বজায় রেখেই সঙ্গীর সঙ্গে মেলামেশা করা উচিত।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla