Shukra Kark: রাখী পূর্ণিমার আগে শুক্রের রাশি বদল! অর্থ ও প্রেমের বন্যা বইবে এই ৫ রাশির জীবনে

Raksha Bandhan 2022: কর্কট রাশিতে শুক্রের আগমনের কারণে কিছু রাশির জাতক জাতিকারা শীঘ্রই অর্থ এবং প্রেমের জীবন সম্পর্কিত সুখবর শুনতে পারেন।

Shukra Kark: রাখী পূর্ণিমার আগে শুক্রের রাশি বদল! অর্থ ও প্রেমের বন্যা বইবে এই ৫ রাশির জীবনে
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Aug 04, 2022 | 7:20 AM

শুক্র কর্কট রাশিতে প্রবেশের পর পুরো অগস্ট মাসে ঘটতে চলেছে আশাতীত সব ঘটনা। শুক্র গ্রহ শারীরিক বৈশিষ্ট্যের পাশাপাশি প্রেম এবং সৌন্দর্যের সঙ্গেও জড়িত। শুক্রের রাশি পরিবর্তনের ফলে অনেকের জীবনে শুভ প্রভাব তৈরি হয়েছে। এবারও বিশ্বাস করা যায় কর্কট রাশিতে শুক্রের আগমনের কারণে কিছু রাশির জাতক জাতিকারা শীঘ্রই অর্থ এবং প্রেমের জীবন সম্পর্কিত সুখবর শুনতে পারেন। কর্কট রাশিতে শুক্রের এই গমন ঘটতে চলেছে ৭ অগস্ট, রবিবার এবং শুক্র এই রাশিতে থাকবে ৩১ অগস্ট পর্যন্ত। এমন পরিস্থিতিতে রাখির আগেই শুক্রের রাশি পরিবর্তন করে অনেক রাশির জাতককে সুবিধা ও সুখ দিতে চলেছে।

মেষ রাশি: যানবাহন কেনার স্বপ্ন পূরণ হবে

শুক্র আপনার রাশি থেকে চতুর্থ ঘরে প্রবেশ করবে। যার ফলে আপনার আরাম, বাহন, মা ইত্যাদির কারক গৃহ বলে মনে করা হয়। এই গৃহে শুক্রের গমনের ফলে আপনার জীবনে পজিটিভিটি দেখা যেতে পারে। যারা বাহন কিনতে চেয়েছিলেন তাদের স্বপ্ন পূরণ হতে পারে শুক্র গ্রহের কারণে। এর পাশাপাশি, আপনার মায়ের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে এবং আপনি তার কাছ থেকে আর্থিক সুবিধাও পেতে পারেন। মায়ের স্বাস্থ্য খারাপ থাকলে চিকিত্‍সার মাধ্যমে স্বাস্থ্যের উন্নতি দেখা যাবে। এই রাশির জাতক-জাতিকাদের গলা সম্পর্কিত কিছু স্বাস্থ্য সমস্যা থাকতে পারে, তাই নিজের যত্ন নিন।

মিথুন রাশি: পারিবারিক সুখ বৃদ্ধি

শুক্র আপনার রাশি থেকে দ্বিতীয় ঘরে গমন করবে, তাই পারিবারিক সুখ বৃদ্ধি হতে পারে। পরিবারের কোনও শুভ কাজও এই সময়ে সম্পন্ন হতে পারে। এর পাশাপাশি শুক্র আপনার কথাবার্তায় মাধুর্য এনে সামাজিক স্তরে আপনার খ্যাতি বাড়াতে পারে। ব্যবসায়ীরা এই ট্রানজিট থেকে লাভবান হতে পারেন। একই সঙ্গে এই সময়ে পৈতৃক ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার কাজও কেউ কেউ করতে পারেন। মিথুন রাশির জাতকরাও কর্কট রাশিতে শুক্র গ্রহের সময় সুস্বাদু খাবার খাওয়ার অনেক সুযোগ পেতে পারেন।

কর্কট রাশি: ব্যক্তিত্বে আকর্ষণ বাড়বে

শুক্রের গমন আপনার নিজের রাশিতে হবে, তাই এই সময়ে আপনার ব্যক্তিত্বের আকর্ষণ বাড়তে পারে। এই রাশির মানুষ যারা মিডিয়ার সঙ্গে যুক্ত বা ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেন, তাদের কাজের প্রশংসা করা যেতে পারে। এই সময়ে আপনি আপনার শৈল্পিক ক্ষমতা বিকাশ করতে পারেন। যদিও আপনি এই সময়ে বস্তুগত জিনিসগুলিতে প্রচুর ব্যয় করতে পারেন, তবে এটি বাজেটকে কিছুটা অগোছালো করে তুলতে পারে। সামাজিক স্তরে লোকেরা আপনার নম্রতা পছন্দ করবে এবং এই সময়ে আপনার বন্ধুর সংখ্যাও বাড়তে পারে।

বৃশ্চিক রাশি: পড়ুয়ারা উপকৃত হবেন

শুক্র গ্রহ আপনার ধর্মের নবম ঘরে প্রবেশ করবে। যার ফলে আধ্যাত্মিকতা, খ্যাতি, পিতা, তীর্থযাত্রা ইত্যাদির কারণ হিসাবেও বিবেচনা করা হয়। এই সময়ে, ধর্ম ও আধ্যাত্মিকতার ক্ষেত্রে আপনার আগ্রহ বাড়বে এবং আপনি এর থেকে সুফলও পেতে পারেন। শিক্ষার্থীরা শিক্ষকদের সহযোগিতা পাবে এবং তাদের সহায়তায় শিক্ষা জীবনের অনেক সমস্যা কাটিয়ে উঠতে পারে। স্ত্রীর ভাই বা বোনের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পেতে পারেন। এই সময়ে কিছু মানুষের মনে বিচ্ছিন্নতার অনুভূতি জাগ্রত হতে পারে।

মকর রাশি: বিবাহিত জীবনে সুখ আসবে

শুক্র গ্রহের গ্রহ আপনার সপ্তম ঘরে থাকবে, তাই এই সময়ে বিবাহিত জীবনে শুভ পরিবর্তন আসবে। কারণ এই ঘরটিকে বিবাহের কারক বলে মনে করা হয়। একই সঙ্গে যাদের বিয়ে হয়নি তাদের বিয়েও এ সময়ের মধ্যে নিশ্চিত করা যাবে। মকর রাশির জাতকরাও এই সময়ে অংশীদারি ব্যবসায় প্রচুর লাভ পেতে পারেন। এই রাশির জাতক জাতিকাদের বিষয়বস্তু সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রচুর লাইক করা যায়। যাইহোক, এই রাশির জাতকদের পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সময়কালে কামকে নিজেদের আয়ত্ত করতে দেবেন না, অন্যথায় জীবনে সমস্যা হতে পারে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla