Mars And Rahu Transit 2022: ৩৭ বছর পর রাহু-মঙ্গল মিলনে শুরু হচ্ছে অঙ্গারক যোগ! এই ৩ রাশির জীবনে ঘটবে চরম বিপর্যয়

Angarak Yog: এই বিশেষ তথ্যের মাধ্যমে আপনাদের জানান হচ্ছে. এই যোগের কারণে তিনটি রাশির জীবনে নেমে আসতে পারে বিপর্যয়। মঙ্গল ও রাহুর মিলনের প্রভাবে সম্পর্কেও আপনাকে সচেতন থাকা দরকার।

Mars And Rahu Transit 2022: ৩৭ বছর পর রাহু-মঙ্গল মিলনে শুরু হচ্ছে অঙ্গারক যোগ! এই ৩ রাশির জীবনে ঘটবে চরম বিপর্যয়
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2022 | 9:55 PM

৩৭ বছর পর মেষ রাশিতে মঙ্গল গ্রহের ট্রানজিটের ফলে তৈরি হচ্ছে অঙ্গারক যোগ। এই উল্লেখযোগ্য ঘটনার তাত্‍পর্যের আরেকটি গুরুত্বপূর্ণ কারণ রয়েছে। এই অঙ্গারক যোগের ফলে বহু রাশির জাতক-জাতিকারা বিপদের সম্ুখীন হতে পারে। আর সেই বিপদের আঁচ যাতে পাওয়া যায়, তার সতর্কতা অবল্বন করা উচিত। জ্য়োতিষমতে, মেষ রাশিতে মঙ্গলের প্রবেশের সময় রাহু ইতোমধ্যেই উপস্থিত রয়েছে। মেষরাশিতে মঙ্গল ও রাহুর মিলনের কারণে ৩৭ বছর পর এই অবস্থায় অঙ্গারক যোগ তৈরি হয়েছে। অঙ্গারক যোগ চলবে ১০ অগস্ট পর্যন্ত। এই বিশেষ তথ্যের মাধ্যমে আপনাদের জানান হচ্ছে. এই যোগের কারণে তিনটি রাশির জীবনে নেমে আসতে পারে বিপর্যয়। মঙ্গল ও রাহুর মিলনের প্রভাবে সম্পর্কেও আপনাকে সচেতন থাকা দরকার।

মঙ্গল-রাহু সংযোগের প্রভাব

জ্যোতিষশাস্ত্রে গ্রহের সংযোগকে প্রকৃত গুরুত্ব দেওয়া হয়। কিছু ক্ষেত্রে, যখন দুটি ভাগ্যবান গ্রহ সারিবদ্ধ হয়, জাতকেরা অনুকূল ফলাফল অনুভব কর।, অন্য সময়, যখন দুটি অশুভ গ্রহ সারিবদ্ধ হয়, রাশির জাতকরা প্রতিকূল ফলাফল অনুভব করে। এছাড়াও, ভাগ্যবান এবং অশুভ গ্রহের সংযোগ থেকে বিভিন্ন ফলাফল হতে পারে। এছাড়াও কিছু আকর্ষণীয় প্রভাবও দেখা যায়।

জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে এই অঙ্গারক যোগে প্রতিকূল প্রতিক্রিয়া রয়েছে। মঙ্গল ও রাহুর মিলনের ফলে অঙ্গারক যোগ হয়, যা জাতক-জাতিকারদের আর্থিক ক্ষতি, তর্ক, কলহ, অসুবিধা, ধার নেওয়া এবং অন্যান্য বিভিন্ন সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা বাড়ায়। এই কারণে যখন মঙ্গল এবং রাহু একত্রিত হয় তখন মানুষকে আরও সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হয়।

মঙ্গল-রাহু সংযোগ: ৩টি রাশির জাতকদের সতর্ক হওয়া দরকার

বৃষ রাশি: বৃষ রাশির দ্বাদশ ঘরে, অঙ্গারক যোগ তৈরি হচ্ছে। এইরকম পরিস্থিতিতে, এই সময়ে খরচ বাড়তে পারে,  আর্থিক পরিকল্পনা নষ্ট করে দিতে পারে। উপরন্তু, আপনি আপনার ভাইবোনদের সঙ্গে অযথা তর্ক করতে পারেন। এই পরিস্থিতিতে আপনার নরমভাবে কথা বলা উচিত। বিরোধীদের কিছু ষড়যন্ত্র করার সম্ভাবনা রয়েছে। উপরন্তু,  কর্মক্ষেত্রে সতর্কতা অবলম্বন করার এবং এই সময়ের মধ্যে কোনও গুরুত্বপূর্ণ ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ ব্যর্থতা হতে পারে।

প্রতিকার: প্রতিদিন হনুমান চালিসা ও সুন্দরকাণ্ড পাঠ করুন।

সিংহ রাশি: সিংহ রাশির নবম ঘরে অঙ্গারক যোগ বিকাশ করছে। এমন পরিস্থিতিতে এই সময়ে ভাগ্য আপনার কাছ থেকে ছিঁড়ে যেতে পারে। জীবন আরও চাপযুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ ব্যবসায় একটি উল্লেখযোগ্য চুক্তি ঘটতে পারে না। আপনি পরিকল্পনা করছেন এমন কোনও উল্লেখযোগ্য ভ্রমণ, তা বিদেশি হোক বা না হোক, কিছু চ্যালেঞ্জও দিতে পারে। ড্রাইভিংয়ে বাড়তি সতর্কতা প্রয়োজন। এটি ছাড়াও স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হয় কারণ অন্ত্রের সমস্যাগুলি গুরুতর জটিলতার কারণ হতে পারে।

প্রতিকার: লাল মসুর ডাল দান করুন।

তুলা রাশি: রাশিচক্রের পঞ্চম ঘরে, তুলা রাশির জন্য অঙ্গারক যোগ তৈরি হচ্ছে। এই ধরনের পরিস্থিতিতে রোমান্টিক হতাশা এবং বৈবাহিক ব্যর্থতার সম্মুখীন হওয়ার সম্ভাবনা খুব বেশি। উচ্চ শিক্ষা সেই ছাত্রদের জন্য কিছু চ্যালেঞ্জ উপস্থাপন করতে পারে যাদের রাশিচক্র শিক্ষার সাথে যুক্ত। এই সময়ে কতটা খারাপভাবে নিজেকে প্রকাশ করতে সক্ষম হবেন তার কারণে,  পরিবার এবং প্রিয়জনের সঙ্গে তর্ক এবং ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসা পরিচালনা এবং কর্মক্ষেত্রে অত্যন্ত সতর্ক থাকুন। অন্যথায়, বক্তৃতা এবং রাগের ফলে আপনাকে এখানে অনেক সমস্যা মোকাবিলা করতে হতে পারে।

প্রতিকার: মঙ্গলবার হনুমান মন্দিরে যান এবং লাল সিঁদুর দিয়ে বজরংবলী অর্পণ করুন।