Taurus Horoscope: মন খুব অস্থির থাকবে আজ, দূর দেশে ভ্রমণের যাত্রা সফল হবে! পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল।আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Taurus Horoscope: মন খুব অস্থির থাকবে আজ, দূর দেশে ভ্রমণের যাত্রা সফল হবে! পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2023 | 6:04 AM

আজকের দিনটি কেমন যাবে? বৃষ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের বৃষ রাশিফল।

বৃষ রাশি

আজ করা কাজে অপ্রয়োজনীয় বিলম্ব হবে। আপনার বুদ্ধি এবং বিচক্ষণতা ব্যবহার করুন. চাকরির খোঁজে এদিক ওদিক ঘুরে বেড়াতে হবে। কর্মস্থলে বসের সঙ্গে অহেতুক তর্ক হতে পারে। আপনার রাগ এবং অহংকে নিয়ন্ত্রণ করতে হবে। অনাকাঙ্খিত ভ্রমণে যেতে হতে পারে। দূর দেশ থেকে প্রিয়জনের কোনো বার্তা বা খবর পাবেন। ব্যবসায় প্রত্যাশিত আর্থিক লাভ না পাওয়ার কারণে আপনি দুঃখিত থাকবেন। আপনি বাড়িতে বিলাসিতা অনেক টাকা খরচ হবে. কোনো আদালত মামলায় বিরতির কারণে অসন্তোষ বাড়বে। কোনো সহকর্মীর কাছ থেকে প্রত্যাশিত সমর্থন পাবেন না।

অর্থনৈতিক অবস্থা: ব্যাঙ্কে জমা করা মূলধন এমন কিছু কাজে ব্যয় হবে যা আপনি কল্পনাও করতে পারবেন না ও এত টাকা খরচ হবে যে আপনাকে সম্ভবত ঋণ নিতে হতে পারে। ব্যবসায় এমন অবস্থা হবে যে পরিশ্রম বেশি হবে এবং লাভ কম হবে। চাকরির অবস্থান পরিবর্তন করে আপনাকে একটি অবাঞ্ছিত জায়গায় পাঠানো হতে পারে। যেখানেই যাবেন, খরচ বেশি হবে আর লাভ কম হবে।

মানসিক অবস্থা: আজ মন খুব অস্থির থাকবে। যাদের কাছ থেকে আপনার চরম সমর্থন প্রয়োজন তারা আপনার সাথে বিশ্বাসঘাতকতা করবে। এতে আপনার অনুভূতিতে আঘাত লাগতে পারে। প্রেমের সম্পর্কে অপ্রয়োজনীয় ব্যয়ের কারণে মন খারাপ থাকবে। যারা প্রেমের বিয়ে করতে চান তাদের প্রথমে একে অপরকে পরীক্ষা করে সিদ্ধান্ত নিতে হবে। গার্হস্থ্য জীবনে আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সুখী সমর্থন পাবেন।

স্বাস্থ্যের অবস্থা: আজ আপনার প্রতিপক্ষ বা শত্রু আপনাকে আক্রমণ করতে পারে। যার কারণে শারীরিক আঘাতের সম্ভাবনা থাকে। অতএব, আজ আপনাকে খুব সতর্ক এবং সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে অত্যধিক তাড়াহুড়ার কারণে শরীর ও মন ক্লান্ত ও বিরক্ত বোধ করবে।

প্রতিকার: আজই একটি তুলোর গাছ লাগান এবং লালন-পালন করুন।