Saturn Retrograde 2022: আগামী ৬ মাস যে যে রাশির উপর শনির আশীর্বাদে ধনলাভ ও প্রচুর অর্থাগম বৃদ্ধি হবে, তা জেনে নিন…

Saturn Transit in Capricorn: যে রাশির উপর শনির আশীর্বাদ বর্ষণ হয়, সেই রাশির জাতক-জাতিকাদের কাছে সবসময়ই শুভ বলে মনে করা হয়। আগামী ৬ মাস ১২টি রাশির জন মকর রাশিতে শনির ট্রানজিট কেমন প্রভাব পড়বে তা দেখে নিন একঝলকে...

Saturn Retrograde 2022: আগামী ৬ মাস  যে যে রাশির উপর শনির আশীর্বাদে ধনলাভ ও প্রচুর অর্থাগম বৃদ্ধি হবে, তা জেনে নিন...
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2022 | 8:41 AM

জ্যোতিষশাস্ত্রমতে (Astrology), নয়টি গ্রহের মধ্যে শনিগ্রহ (Saturn Planet) হল একটি গুরুত্বপূর্ণ গ্রহ। যে গ্রহের প্রভাবে রাশিচক্রের (Horoscope) ব্যপক প্রভাব বিস্তার করার ক্ষমতা রাখে। বর্তমানে, শনি (Shani) তার মূল রাশি কুম্ভ রাশিতে গমন করছে, অর্থাৎ শনিদেব পশ্চাদমুখী হচ্ছেন। গত ১২ জুলাই থেকে, শনিদেব (Sjani Dev)আবারও তার স্বাভাবিক রাশি মকর রাশিতে প্রবেশ করেছে ওএবং পরবর্তী ৬ মাস সেখানেই থাকবেন । আগামী বছরের ২৩ জানুয়ারি কুম্ভ রাশিতে ফেরত আসবেন। শনির দশা মানেই দুর্ভোগ, তা কিন্তু নয়। শনির প্রভাবে অনেক ভাল কিছুও হয়। শনির সাড়ে সাতি দশায় জাতকের ধনলাভ, সুখ সমৃদ্ধি ও সাফল্যে ভরে উঠার প্রবণতা থাকে। যে রাশির উপর শনির আশীর্বাদ বর্ষণ হয়, সেই রাশির জাতক-জাতিকাদের কাছে সবসময়ই শুভ বলে মনে করা হয়। আগামী ৬ মাস ১২টি রাশির জন মকর রাশিতে শনির ট্রানজিট কেমন প্রভাব পড়বে তা দেখে নিন একঝলকে…

মেষ রাশি

মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য, শনি গ্রহ তার কর্মক্ষেত্রে, দশম ঘরে অবস্থান করবে। এই গৃহে শনির অধিগ্রহণ তাদের অপরিসীম পরিশ্রমে করে পর মানুষকে সাফল্য এনে দেয়। বিদেশ ভ্রমণের সুবিধা এবং বৈদেশিক সম্পর্কের মাধ্যমে সাফল্য পাওয়া যেতে পারে। একটি যানবাহন বা একটি বাড়ি তৈরি করার চমৎকার সুযোগ রয়েছে। এই সময়ে, স্ত্রীর সঙ্গে বিবাদে না জড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে।

বৃষ রাশি

ভাগ্যস্থানে শনির প্রভাব এই রাশির জাতক জাতিকাদের জন্য খুবই উপকারী হবে। এই পরিবর্তন কর্মক্ষেত্রে আপনার আত্মসম্মান বৃদ্ধি করবে। এই রাশির জাতকদের জন্য, উভয় অধিপতি, শুক্র এবং শনি, একে অপরের বন্ধু হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি

এই রাশির জাতক জাতিকাদের জন্য, আগামী ৬ মাসের জন্য শনির ‘উলটি চাল’ ওরফে ‘বিপরীত চাল’ শুরু হয়েছে ১২ জুলাই থেকে। এই সময়ে, অষ্টম ঘরে শনির গমন আপনাকে আঘাত, দুর্ঘটনা এবং শ্বশুরবাড়ির সঙ্গে বিবাদ দিতে পারে। বহিরাগতদের সঙ্গে এই সময় কাটানো বন্ধ করুন এবং আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন।

কর্কট রাশি

এই রাশির জাতকদের জন্য শনি সপ্তম ঘরে গমন করবে। শনি এই রাশির জাতকদের প্রতি নেতিবাচক মনোভাব দেখা যাবে। অংশীদারিত্ব এই সময়ে ক্ষতির সম্মুখীন হতে পারে। দুর্ঘটনা এড়াতে সাবধানে গাড়ি চালান। শনির গ্রহের দৃষ্টি কাজে বাধা হয়ে দাঁড়াতে পারে, তাই ধৈর্য ধরে কাজ করুন।

সিংহ রাশি

এই সময়ে, সিংহ রাশির জাতকদের জন্য শনি ষষ্ঠ ঘরে প্রবেশ করবে। এখানে শনি মারাকেশ শত্রুর বাড়ির মধ্যে ঘোরাঘুরি করছে, তাই এই সময় বিবাহিত জীবনের জন্য অনুকূল নয়। এই সময়ে আপনি আপনার কঠোর পরিশ্রমের শুভ ফল পাবেন। আইনি বিরোধ চললে জয় আসবেই। দ্বাদশ বাড়ির সপ্তম বাড়ির কারক আপনার জন্য দীর্ঘ ভ্রমণ এবং বৈদেশিক সম্পর্কের জন্য উপকারী। সময়মতো সাবধানে গাড়ি চালান।

কন্যা রাশি

এই রাশির জাতকদের জন্য, শনি পঞ্চম ঘরে গমন করবে, যা শিশুদের প্রতি উত্সাহ এবং ভালবাসা দেখায়। এই সময়ে, আপনি আপনার সন্তানদের কাছ থেকে ভাল খবর পাবেন। যারা তাদের ব্যবসার সাথে জড়িত তারাও ভালো লাভের আশা করছেন।

তুলা রাশি

এই রাশির জাতক জাতিকাদের জন্য শনি চতুর্থ ঘরে প্রবেশ করতে চলেছে। মানসিক যন্ত্রণার কারণে কর্মক্ষেত্রে প্রভাব কিছুটা চাপের হতে পারে। এই সময়ে আপনার মায়ের স্বাস্থ্যেরও যত্ন নেওয়া দরকার। এই ট্রানজিটের সময় কিছু কঠিন রোগে আক্রান্ত হতে পারেন, তাই আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক রাশি

এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনি গ্রহ তৃতীয় ঘর থেকে গমন করতে চলেছে যাকে বলা হয় শক্তিশালী ঘর। এই সময়ে একটি ছোট যাত্রায় লাভবান হবেন। ধর্মের প্রতি আগ্রহ বাড়বে। তবে শেয়ার বাজারে বিজ্ঞতার সাথে বিনিয়োগ করুন। আপনি যদি তেল, লোহা, খনি বা মেশিনের ব্যবসায় নিযুক্ত হন তবে এই সময়ে আপনি এই পরিবহনে ভাল লাভ পাবেন।

ধনু রাশি

এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনি বক্রীর মাধ্যমে গমন করবে, যার কারণে পরিবারে কিছু টানাপোড়েনের সম্ভাবনা রয়েছে। কারোর কাছ থেকে ধার নেওয়া উচিত নয়। এই সময়ে, আপনার মায়ের স্বাস্থ্যের কারণে আপনাকে মানসিক চাপের সম্মুখীন হতে হবে। শ্বশুরবাড়ির সঙ্গে কোনো লেনদেন নয়। এটি অর্জনের জন্য একটি শুভ সময়।

মকর রাশি

এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনি গ্রহ চরোতরে হতে চলেছে, যার কারণে আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। এই সময়ে বাহ্যিক উত্স থেকে আয় বৃদ্ধি পাবে। ভাইদের সহযোগিতা আপনাকে সাহস যোগাবে। সপ্তম ঘরে শনির প্রত্যক্ষ দৃষ্টির কারণে আপনার সঙ্গীর সাথে উত্তেজনা হতে পারে। এই ট্রানজিটের সময়কাল কর্মক্ষেত্রে আপনার সম্মান এবং সম্মান বৃদ্ধি করবে।

কুম্ভ রাশি

এই রাশির জাতক জাতিকাদের জন্য শনি দ্বাদশ ঘরে প্রবেশ করতে চলেছে যার কারণে এই রাশির জাতক জাতিকাদের অপ্রয়োজনীয় দৌড়ঝাঁপের সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে আপনার শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। এই সময়ে আপনার অর্থ অকেজো কাজে ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন রাশি

এই রাশির জাতক জাতিকাদের জন্য শনির গ্রহ একটি উপকারী স্থান, যেখানে শনি সবচেয়ে বেশি খুশি থাকে। এই পরিবহনের সময় তেল এবং যন্ত্রপাতির লোকেদের জন্য ভাল অর্ডার পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করেন তাদের জন্য এটি একটি ভালো সময়। সন্তানের দিক থেকে সহযোগিতা ও সুসংবাদ আসবে।