Lakshmi Narayan Yoga 2024: এপ্রিলের শুরুতেই বিরাট ও বিরল যোগ! প্রচুর সম্মান ও অর্থবর্ষণে ভরে যাবেন এই ৪ রাশির জাতকরা

Zodiac Signs: জ্যোতিষশাস্ত্রে নবগ্রহ ও গ্রহ-নক্ষত্রের রাশি পরিবর্তনের বিশেষ গুরুত্বও রয়েছে। প্রতিটি গ্রহ-নক্ষত্রও নিজ নিজ সময়ের মধ্যে গতিবিধি বদল করে। আর এই গ্রহের রাশি বদল কখনও কখনও রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হয়ে ওঠে, আবার কখনও কখনও অভিশাপ হয়ে দাঁড়ায়। শুক্র ও বুধ জ্যোতিষশাস্ত্রের সবচেয়ে বিশেষ গ্রহ। এপ্রিল মাসে এই দুটি গ্রহ মিলিত হতে চলেছে, যা লক্ষ্মী নারায়ণ যোগে নামে পরিচিত।

Lakshmi Narayan Yoga 2024: এপ্রিলের শুরুতেই বিরাট ও বিরল যোগ! প্রচুর সম্মান ও অর্থবর্ষণে ভরে যাবেন এই ৪ রাশির জাতকরা
Follow Us:
| Updated on: Mar 27, 2024 | 4:04 PM

চলছে চৈত্র মাস। মার্চ ও এপ্রিলে পালিত হয় বাংলা ক্য়ালেন্ডারের শেষ মাস। এছাড়া এপ্রিল মাস জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ। চৈত্রের মাঝে ঘটবে বেশ কয়েকটি বিরল যোগ। জ্যোতিষশাস্ত্রে নবগ্রহ ও গ্রহ-নক্ষত্রের রাশি পরিবর্তনের বিশেষ গুরুত্বও রয়েছে। প্রতিটি গ্রহ-নক্ষত্রও নিজ নিজ সময়ের মধ্যে গতিবিধি বদল করে। আর এই গ্রহের রাশি বদল কখনও কখনও রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হয়ে ওঠে, আবার কখনও কখনও অভিশাপ হয়ে দাঁড়ায়। শুক্র ও বুধ জ্যোতিষশাস্ত্রের সবচেয়ে বিশেষ গ্রহ। এপ্রিল মাসে এই দুটি গ্রহ মিলিত হতে চলেছে, যা লক্ষ্মী নারায়ণ যোগে নামে পরিচিত। এই বিরল ও বিরাট শুভ যোগের কারণে বেশ কিছু রাশি বিশেষ শুভ ফল পেতে চলেছে। সেই ভাগ্যবান রাশিগুলি কী কী, তা জেনে নিন এখানে…

১.  বৃশ্চিক রাশি: এই রাশির জাতক-জাতিকারা লক্ষ্মী নারায়ণ যোগে বেশ উপকৃত হবেন। এই রাশির পঞ্চম ঘরে অবস্থান করতে চলেছে লক্ষ্মী নারায়ণ যোগ। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। ভালো চাকরির হদিশ পেতে পারেন। পরিবারে শুভ কর্মকাণ্ড ঘটতে পারে।

২. ধনু রাশি : লক্ষ্মী নারায়ণের সঙ্গে সাক্ষাত ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। এই রাশির চতুর্থ ঘরে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে। তার জেরে একটি নতুন বাড়ি, গাড়ি, সম্পত্তি ও স্বর্ণালঙ্কার কেনার সম্ভাবনা বৃদ্ধি। দীর্ঘদিন ধরে মনের ইচ্ছে পূরণ হতে পারে। শিল্প প্রতিযোগিতায় দারুণ সাফল্য পেতে পারেন। সমাজে সম্মান পাবেন।

৩. লক্ষ্মী নারায়ণ যোগ মকর রাশির জাতক-জাতিকাদের জন্য আয়ের নতুন উত্স খুলবে। এই যোগের কারণে এই রাশিতে অর্থের ঘরে তৈরি হচ্ছে, এর জেরে ভাগ্য জাতককে পুরোপুরি সমর্থন করতে পারবে। এই রাশির জাতকরা কর্মজীবনেও সাফল্য পেতে পারেন। সম্পদ ও শস্য বৃদ্ধি পাবে।

৪.  কর্কট রাশির জাতকদের জন্যও এই সময়টা দারুণ কাটবে। রাজনীতিতে সক্রিয় ব্যক্তিরা জনসমর্থন পাবেন এই সময়। পরিবারের কাছ থেকেও সাহায্য পেতে পারেন। বিদেশ যাওয়ার ইচ্ছা পূরণ হতে পারে। অর্থ বিনিয়োগের প্ল্যান করলে এই সময়েই করতে পারেন, ফল পাবেন।