Child in Borewell: ২৪ ঘণ্টা পরও ৮০ ফুট নীচে পড়ে ছটফট করছে ছেলেটা, চলছে উদ্ধারকাজ

Child in Borewell: এনডিআরএফ টিম ও রাজ্য বিপর্যয় মোকাবিলা দফতর চালাচ্ছে উদ্ধারকাজ।

Child in Borewell: ২৪ ঘণ্টা পরও ৮০ ফুট নীচে পড়ে ছটফট করছে ছেলেটা, চলছে উদ্ধারকাজ
Follow Us:
| Updated on: Jun 11, 2022 | 11:22 AM

ছত্তীসগঢ়: ২৪ ঘণ্টা কেটে গিয়েছে। এখনও পর্যন্ত কুয়োর মধ্যে পড়ে ছটফট করছে ১০ বছরের নাবালক। তাঁকে উদ্ধার করতে তৎপর প্রশাসন। এনডিআরএফ টিম নিয়ে আসা হয়েছে তাঁকে উদ্ধারের জন্য। শুক্রবার ওই নাবালক কুয়োর মধ্যে পড়ে যায়। ছত্তীসগঢ়ের চম্পা জেলার ঘটনা। কুয়োটি ৮০ ফুট গভীর বলে জানা গিয়েছে। ঘটনাস্থলে রয়েছে রাজ্যের বিপর্যয় মোকাবিলা দফতরও।

চম্পা জেলার পুলিশ সুপার বিজয় আগরওয়াল জানিয়েছেন, উদ্ধারকাজ চলছে তৎপরতার সঙ্গে। তিনি আরও জানিয়েছেন, পিরহিড গ্রামের মালখারোদা ব্লকে বাড়ির পিছনে থাকা ওই কুয়োতে পড়ে গিয়েছে রাহুল সেহু নামে এক নাবালক। গ্রামবাসীরা জানিয়েছেন, কুয়োর ভিতর থেকে কান্নার আওয়াজ শুনে ছুটে আসে আশপাশের লোকজন। পরিবারের সদস্যরাই প্রতিবেশীদের সাহায্যের জন্য আবেদন করেন। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় জেলা প্রশাসনের আধিকারিকরা।

ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল জানিয়েছেন, শুক্রবার রাত থেকেই এনডিআরএফ ও রাজ্যের বিপর্যয় মোকাবিলা দফতর উদ্ধারকাজ শুরু করেছে। টুইট করে পরিস্থিতির ভিডিয়ো দেখিয়েছেন তিনি। ব্যবহার করা হচ্ছে জেসিবি মেশিন। কুয়োর পাশে একই গভীরতার একটি গর্ত তৈরি করা হচ্ছে। তার মাধ্যমে উদ্ধার করার প্রচেষ্টা চলছে।