UP Dead body Recovered: হাত পায়ের আঙুল কাটা, ফাঁকা রাস্তায় পড়ে রয়েছে ‘ধড়’, তন্নতন্ন করে খুঁজেও মিলল না কাটা মুণ্ড!

UP Dead body Recovered: পুলিশ সুপারিন্টেন্ডেন্ট সংকল্প শর্মা জানান, ওই কিশোরের দেহটি উদ্ধার করা হলেও,মাথা এখনও খুঁজে পাওয়া যায়নি। ওই কিশোরের হাত ও পায়ের আঙুলও কেটে নেওয়া হয়েছে।

UP Dead body Recovered: হাত পায়ের আঙুল কাটা, ফাঁকা রাস্তায় পড়ে রয়েছে 'ধড়', তন্নতন্ন করে খুঁজেও মিলল না কাটা মুণ্ড!
ঘটনাস্থল খতিয়ে দেখছে পুলিশ। ছবি:PTI
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2022 | 11:56 AM

লখনউ: বাড়ি থেকে বলে বেরিয়েছিল যে একটা দরকারে বাইরে যাচ্ছে। এক্ষুণি ফেরত চলে আসবে। কিন্তু রাত পার হয়ে গেলেও বাড়ি ফেরেনি ছেলে। সারাদিন গ্রামজুড়ে চলে খোঁজাখুজি। কিন্তু খোঁজ মেলেনি কোথাও। পরেরদিন খোঁজ পাওয়া গেলেও, বছর ১৭-র ওই কিশোরকে যে এই অবস্থায় পাওয়া যাবে, তা কল্পনাও করতে পারেনি কেউ। শুক্রবারই ফাঁকা একটি রাস্তা থেকে উদ্ধার করা হয় মুণ্ডুহীন একটি দেহ। ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় চাঞ্চল্য় ছড়িয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের দেওরিয়া জেলার লার এলাকায়। মৃত কিশোরের নাম রহমান (১৭)। জানা গিয়েছে, ওই কিশোর বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বেরিয়ে গিয়েছিল। যাওয়ার সময় সে জানিয়েছিল যে একটা দরকারি কাজে যাচ্ছে। কিছুক্ষণের মধ্য়েই ফিরে আসবে। কিন্তু সারা রাত কেটে গেলেও ওই কিশোর বাড়ি ফেরেনি।

পুলিশ সুপারিন্টেন্ডেন্ট সংকল্প শর্মা জানান, ওই কিশোরের দেহটি উদ্ধার করা হলেও,মাথা এখনও খুঁজে পাওয়া যায়নি। ওই কিশোরের হাত ও পায়ের আঙুলও কেটে নেওয়া হয়েছে। কে বা কারা ওই কিশোরকে খুন করেছে, সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। গোটা বিষয়ের তদন্ত শুরু করেছে। পারিবারিক শত্রুতা কিংবা বন্ধুদের মধ্যে কোনও বিবাদ হয়েছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

জানা গিয়েছে, সুতাভার-চাউমুখা সড়কের উপর থেকে ওই কিশোরের দেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় বাসিন্দারা শুক্রবার ভোরে ওই রাস্তা দিয়ে যাওয়ার সময়ই মুণ্ডহীন দেহটি দেখতে পান। এক ব্যক্তি দেহ চিহ্নিতকরণের জন্য সোশ্যাল মিডিয়াতেও আপলোড করেন ওই ছবি। পরে পুলিশ ঘটনাস্থলে এসে দেহটি উদ্ধার করে। যেখান থেকে ওই কিশোরের দেহ উদ্ধার করা হয়েছে, তা লার থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে। অন্যদিকে, ওই কিশোরের বাইকটি মায়ি পুলিশ স্টেশন এলাকা থেকে উদ্ধার করা হয়েছে, যা মৃত কিশোরের বাড়ি থেকে ১৫ কিলোমিটার দূরে। ইতিমধ্যেই পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।