Ajay Devgan Stunt : ‘হিরো’ হতে গিয়ে ‘জ়িরো’! অজয় দেবগণের স্টান্ট করতে গিয়ে হাজতবাস যুবকের

Ajay Devgan Stunt : সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো পোস্ট করতে গিয়ে শেষ পর্যন্ত হাজতবাস উত্তর প্রদেশের যুবকের। ব্যস্ত রাস্তায় অজয় দেবগণের স্টাইলে করছিলেন তিনি। ভিডিয়ো ভাইরাল হতেই পুলিশের নাগালে ২১ বছরের যুবক।

Ajay Devgan Stunt : 'হিরো' হতে গিয়ে 'জ়িরো'! অজয় দেবগণের স্টান্ট করতে গিয়ে হাজতবাস যুবকের
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2022 | 11:23 PM

লখনউ : আজকের ডিজিটাল দুনিয়া জুড়ে রয়েছে সোশ্য়াল মিডিয়া। এবং এই সোশ্যাল মিডিয়ার রমরমায় লাইক, শেয়ার,কমেন্টের পিছনে ছোটে যুব সম্প্রদায়। তার জন্য বেছে নেয় সাঙ্ঘাতিক পদক্ষেপ। নিজের পাশাপাশি অন্য় কোনও ব্যক্তির প্রাণের তোয়াক্কা তারা করে না। এই সোশ্যাল মিডিয়ার নাম কেনার নেশায় বুঁদ হয়ে তরুণ প্রজন্ম। এবার নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে হিরোগিরি দেখানোর বড় মূল্য চোকাতে হল নয়ডার এক যুবককে। গোলমাল ছবির অজয় দেবগণের দুটি SUV তে এন্ট্রির নকল করেছিল ২১ বছর বয়সী সেই যুবক। কিন্তু ভাইরাল হওয়া সেই ভিডিয়ো পুলিশের নাগালে আসতেই গ্রেফতার হলেন উত্তর প্রদেশের এই যুবক রাজীব।

অজয় দেবগণের স্টাইল অনুকরণ করার বড় মূল্য চোকাতে হল উত্তর প্রদেশের নয়ডার এক যুবককে। পুলিশ জানিয়েছে, একটি ব্যস্ত রাস্তায় বেপরোয়া গাড়ি চালাচ্ছিল রাজীব। একটি ব্যস্ত রাস্তায় তাঁকে বাইক নিয়ে স্টান্ট করতেও দেখা গিয়েছে। এই স্টান্টের ফলে রাজীবের নিজের সঙ্গে সঙ্গে আশেপাশে থাকা যে কারোর জীবন ঝুঁকি হতে পারত। কিন্তু রাজীব তা মাথায় রাখেনি। পুলিশ জানিয়েছে, রাজীবের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হয়েছে। সেক্টর ১১৩ পুলিশ স্টেশনের এসএইচও শরদ কান্ত জানিয়েছেন, ‘ভিডিয়ো দেখে ওই ব্যক্তিকে খুঁজে বের করা হয়েছে। সোরাখা গ্রামের ২১ বছর বয়সী রাজীব হিসেবে তাঁকে চিহ্নিত করা হয়েছে। তাঁকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। এই স্টান্টে ব্যবহৃত দুটি SUV ও একটি মোটর সাইকেল বাজেয়াপ্ত করা হয়েছে।’

জানা গিয়েছে, টয়োটা ফরচুনারের মধ্যে একটি ও একটি মোটরসাইকেল রাজীবের পরিবারের। ভিডিয়ো বানানোর জন্য অন্য এক পরিচিতের কাছ থেকে অন্য ফরচুনার নিয়েছেন। তিনি বর্তমানে কোথাও কর্মরত নন ঠিকই। তবে তাঁর পরিবারের যথেষ্ট অর্থ রয়েছে। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার জন্যই এই স্টান্টের পরিকল্পনা করেন রাজীব।