ভোররাতে জ্যান্ত পুড়ে গেলেন ৩ জওয়ান, গুরুতর আহত আরও ৫

রাজস্থান(Rajasthan)-র গঙ্গানগরে বৃহস্পতিবার ভোররাতে আচমকাই উল্টে যায় সেনাবাহিনীর একটি জিপসি গাড়ি। গাড়িতে উপস্থিত আটজনের মধ্যে পাঁচ জওয়ান বেরিয়ে আসতে পারলেও বাকিরা গাড়ির ভিতরই জীবন্ত অবস্থায় পুড়ে মারা যান।

ভোররাতে জ্যান্ত পুড়ে গেলেন ৩ জওয়ান, গুরুতর আহত আরও ৫
জ্বলে যাওয়া গাড়িটি।
Follow Us:
| Updated on: Mar 25, 2021 | 1:35 PM

গঙ্গানগর: ভোরের কুয়াশা ভেদ করে দ্রুতগতিতে ছুটছিল জিপসি গাড়ি। ভিতরে ছিলেন মোট আটজন সেনাকর্মী। কিন্তু আচমকাই একটা বিকট শব্দ, তারপরই তালগোল পাকিয়ে গেল সবকিছু। বৃহস্পতিবার ভোররাতে রাজস্থান(Rajashtan)-র গঙ্গানগরে সেনাবাহিনীর একটি গাড়ি উলটে যায় ও সঙ্গে সঙ্গে আগুন লেগে যায়। পাঁচজন সেনাকর্মী কোনওমতে বেরিয়ে আসতে পারলেও গাড়ির ভিতরেই আটকে পড়েন তিনজন। দগ্ধ হয়ে প্রাণ হারান তাঁরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সেনাবাহিনীর গাড়িতে চেপেই ডিউটিতে যোগ দিতে যাচ্ছিলেন ওই আটজন সেনাকর্মী। বৃহস্পতিবার ভোরবেলায় গঙ্গানগর জেলার রাজিয়াসার এলাকার উপর দিয়ে যাওয়ার পথেই আচমকাই উল্টে যায় গাড়িটি। মুহূর্তেই আগুন ধরে যায় গাড়িটিতে।

আরও পড়ুন:দৈনিক আক্রান্তে পার হল ৫০ হাজারের গণ্ডিও, একদিনেই করোনায় মৃত ২৫১

গাড়ির ভিতর আটকে পড়া আট সেনাকর্মীর মধ্যে পাঁচজন কোনওমতে হামগুড়ি দিয়ে বেরিয়ে আসেন। তবে তিনজন সংজ্ঞাহীন অবস্থায় থাকায় তাঁরা বের হতে পারেননি। জ্বলন্ত গাড়ির মধ্যেই তাঁরা আটকে থাকেন। সেখানেই প্রাণ হারান তাঁরা।

স্থানীয় থানার অফিসার বিক্রম তিওয়ারি জানান, গাড়িটি উল্টে যাওয়ার সঙ্গে সঙ্গেই আগুন লেগে যায়। পাঁচজন আহত সেনাকর্মী উল্টে যাওয়া গাড়ি থেকে বেরিয়ে আসতে পারলেও বাকি তিনজন বেরিয়ে আসতে পারেননি। আহত সেনাকর্মীদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় ও সেখানেই তাঁদের চিকিৎসা চলছে।

গোটা ঘটনায় এখনও সেনাবাহিনীর তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি। নিহত সেনাকর্মীদেরও নাম প্রকাশ করা হয়নি।

আরও পড়ুন: ‘অযৌক্তিক ও স্বেচ্ছাচারী’, মহিলা নিয়োগ নিয়ে ‘সুপ্রিম’ তিরস্কারের মুখে সেনাবাহিনী