চিতায় খেল ৪ বছরের শিশুকে, ঘটনায় চাঞ্চল্য

খবর দেওয়া হয় বন বিভাগে। বন বিভাগের কর্মীরা এসে তল্লাসি শুরু করে। এক জায়গায় রক্তের (Blood) দাগ দেখা যায়। সেই দাগ অনুসরণ করেই শিশুটির ছিন্নভিন্ন দেহ উদ্ধার করে বন বিভাগের কর্মীরা।

চিতায় খেল ৪ বছরের শিশুকে, ঘটনায় চাঞ্চল্য
খেলতে গিয়ে মৃত্যু!
Follow Us:
| Updated on: Jun 04, 2021 | 10:48 PM

বদগাম: বাড়ির পাশেই ঘন জঙ্গল আর সেখান থেকেই বন্যজন্তুরা ঢুকে পড়ে লোকালয়ে। শুরু হয় উৎপাত। এর জেরে জেরবার সাধারণ মানুষের জীবন। চিতার হানায় মৃত্যু ৪ বছরের শিশুর (Child)। রোজকার মতোই বাড়ির সামনে বসে খেলছিল শিশুটি। এমন সময় জঙ্গল থেকে চিতা (Leopard) এসে ঢুকে পড়ে তাদের বাড়িতে। তারপরেই সব লণ্ডভণ্ড!

কাশ্মীরের বদগামের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। জানা গিয়েছে, প্রায়ই বন্যজন্তুদের উৎপাত চলে এখানকার ওমপোরা জনপদে। অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী। ৪ বছরের শিশু বেপাত্তা হয়ে যাওয়ার পর চারদিকে খোঁজাখুঁজি করতে শুরু করে পরিবারের লোকেরা। কিন্তু সন্ধ্যা হয়ে গেলেও পাওয়া যায়নি শিশুটিকে।

এরপরই স্থানীয় থানায় বিষয়টি জানানো হয়। খবর দেওয়া হয় বন বিভাগে। বন বিভাগের কর্মীরা এসে তল্লাসি শুরু করে। এক জায়গায় রক্তের দাগ দেখা যায়। সেই দাগ অনুসরণ করেই শিশুটির ছিন্নভিন্ন দেহ উদ্ধার করে বন বিভাগের কর্মীরা। ৪ বছরের ওই শিশুর নাম আধা শাকিল। মৃতের বাবা শাকিল আহমেদ।

স্থানীয়দের সন্দেহ অনুযায়ী, চিতার আঘাতেই মৃত্যু হয়েছে ওই ৪ বছরের শিশুর। দরকারে বন দফতরের কর্মীদের সাহায্য পাওয়া যায় না বলে অভিযোগ করেন স্থানীয়রা। পাশে জঙ্গল থাকায় এবং বন কর্মীদের অবহেলায় এই এলাকায় বন্যজন্তুর আঘাতে মৃত্যুর খবর প্রায়ই শোনা যায়।

আরও পড়ুন: রক্ষা পেল না পশুরাও, এবার করোনায় আক্রান্ত হয়ে সিংহের মৃত্যু