Minor Abuse: টাকার বিনিময়ে দুই নাবালিকা মেয়েকে বিক্রির চেষ্টা, গ্রেফতার বাবা-মা সহ ৭

Telangana: জানা গিয়েছে, ওই দুই বোনের এক সঙ্গে বিয়ের ব্যবস্থা করেছিলেন তাদের বাবা-মা। দুই ব্যক্তির সঙ্গে আচমকাই বিয়ের ঠিক করা হয়।

Minor Abuse: টাকার বিনিময়ে দুই নাবালিকা মেয়েকে বিক্রির চেষ্টা, গ্রেফতার বাবা-মা সহ ৭
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2023 | 3:12 PM

কামারেড্ডি: নাবালিকা মেয়েদের বিক্রির করে দেওয়ার অভিযোগ উঠল বাবা-মায়ের বিরুদ্ধেই। টাকার লোভে নাবালিকাদের বিক্রি করার চেষ্টা চলছিল বলে অভিযোগ। দুই নাবালিকা দুই বোন। দুই ব্যক্তির সঙ্গে তাঁদের বিয়ে দেওয়ার কথা জানিয়েছিলেন তাদের বাবা-মা। কিন্তু টাকার বিনিময়ে এই বিয়ে আদতে ধোকা তা বুঝতে পেরেছিলেন ওই দুই বোন। যাঁদের সঙ্গে তাঁদের বিয়ে দেওয়া হয়েছিল তাঁরা অন্য রাজ্যের বাসিন্দা। সকলের সামনে বিয়ে দিয়ে তাঁদের ভিন রাজ্যে পাঠানোর ছক কষা হয়েছে বলে জানা গিয়েছে। সেখানে তাঁদের বিক্রি করে দেওয়ার পরিকল্পনা ছিল বলে জানতে পেরেছে পুলিশ। এই ঘটনা ঘটেছে তেলঙ্গানার কামারেড্ডি জেলায়। নাবালিকাদের বিক্রির অভিযোগে ওই নাবালিকাদের বাবা-মা সহ মোট ৭ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জানা গিয়েছে, ওই দুই বোনের এক সঙ্গে বিয়ের ব্যবস্থা করেছিলেন তাদের বাবা-মা। দুই ব্যক্তির সঙ্গে আচমকাই বিয়ের ঠিক করা হয়। ওই দুই ব্যক্তির আদতে রাজস্থানের বাসিন্দা বলে জানতে পেরেছে পুলিশ। দুই বোনকে বিয়ে করে তাদের রাজস্থান নিয়ে যাওয়ার পরিকল্পনা করা হয়েছিল বলে অভিযোগ। সেখান থেকে তাঁদের অন্যত্র পাচার করার পরিকল্পনা ছিল না দেহ ব্যবসায় নামানোর উদ্দেশ্য ছিল, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

এই বিয়ের জন্য নাবালিকাদের বাবা-মাকে মোটা টাকা দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। কিন্তু টাকার অঙ্কের ব্যাপারে কিছু জানায়নি পুলিশ। তবে বিয়ের ওই খপ্পরে মধ্যেই বাড়ি থেকে পালিয়ে আসে দুই কিশোরী। পালিয়ে এসে ঘটনার কথা তারা জানায় জেলা ওয়েলফেরার অফিসারকে। এর পরই বিষয়টি নিয়ে পদক্ষেপ করে প্রশাসন। নাবালিকাদের অভিযোগের ভিত্তিতেই মামলা দায়ের করে পুলিশ। কামারেড্ডি পুলিশ জানিয়েছে, নাবালিকাদের মা-বাবা সহ মোট ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের পরিকল্পনার ব্যাপারে জানতে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।