Seven Months Old Child Recovered : মথুরা স্টেশনে চুরি যাওয়া শিশুর খোঁজ মিলল বিজেপি কাউন্সিলরের বাড়িতে, ধৃত ৮

Seven Months Old Child Recovered : এক সপ্তাহ আগে মথুরা স্টেশন থেকে চুরি হয়েছিল সাত মাসের এক শিশু। ফিরোজবাদের এক বিজেপি কাউন্সিলরের বাড়ি থেকে খোঁজ মিলল সেই শিশুর।

Seven Months Old Child Recovered : মথুরা স্টেশনে চুরি যাওয়া শিশুর খোঁজ মিলল বিজেপি কাউন্সিলরের বাড়িতে, ধৃত ৮
সিসিটিভি ফুটেজে ধরা পড়ে গোটা দৃশ্য।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 29, 2022 | 8:18 PM

লখনউ : রেলওয়ে স্টেশনে ঘুমাচ্ছিল সাত মাসের এক শিশু। পাশে ঘুমিয়ে ছিলেন তাঁর বাবা-মাও। সেই মায়ের আঁচল থেকেই খুদেকে চুরি করে নিয়ে গিয়েছিল এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি। গোটা ঘটনা ধরা পড়ে মথুরা স্টেশনের সিসিটিভি ক্যামেরায়। সেই সিসিটিভি ফুটেজ ইতিমধ্য়েই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার সেই শিশুর খোঁজ মিলল স্টেশন থেকে ১০০ কিলোমিটার দূরে এক বিজেপি কাউন্সিলরের বাড়িতে। এনডিটিভি-র প্রতিবেদন অনুসারে, পুলিশ জানিয়েছে, ফিরোজবাদে বিজেপি কাউন্সিলর বিনীতা আগরবালের বাড়ি থেকে ওই চুরি হওয়া শিশুকে পাওয়া গিয়েছে। এর পাশাপাশি শিশু চুরি ও বিক্রির একটি জালেরও হদিশ মিলেছে।

এনডিটিভি-র প্রতিবেদন অনুসারে, মথুরা স্টেশন থেকে বাচ্চা চুরির ঘটনায় একটি বড় শিশু চুরির একটি ব়্যাকেটের সন্ধান পেয়েছে পুলিশ। এদিকে বিজেপি কাউন্সিলরের বাড়ি থেকে খোঁজ মিলেছে সেই সাত মাসের শিশুর। বিজেপি নেত্রী ও তাঁর স্বামী জানিয়েছেন, তাঁরা দু’জন ডাক্তারের কাছ থেকে ১.৮ লক্ষ টাকা দিয়ে সেই শিশুকে কিনেছে। তাঁরা জানিয়েছেন, কন্যা সন্তান রয়েছে তাঁদের। তবে সংসারে একজন ছেলের ইচ্ছে ছিল এই দম্পতির। তাই টাকার বিনিময়ে ছেলে সন্তান নিয়ে আসেন। এই গোটা ঘটনায় আট জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া ব্যক্তিদের মধ্যে রয়েছে, দু’জন ডাক্তার, বিজেপি কাউন্সিলর ও তাঁর স্বামীও। এদিকে এই ঘটনার হাত ধরে প্রকাশ্য়ে এসেছে একটি বড় গ্য়াং। টাকার বিনিময়ে তারা শিশু পাচার করে। বর্ষীয়ান পুলিশ আধিকারিক মহম্মদ মুশতাক বলেছেন, এই গ্য়াংই শিশু অপহরণ করেছিল। তিনি সাংবাদিকদের দেওয়া বিবৃতিতে বলেছেন, ‘আমরা জানতে পেরেছি দীপ কুমার নামে এক ব্যক্তি সেই শিশুকে নিয়ে গিয়েছিল। দু’জন ডাক্তারের গ্য়াংয়ে দীপকও রয়েছে। এই দুই ডাক্তার হাথরস জেলায় হাসপাতাল চালায়। আরও বেশ কিছু স্বাস্থ্য়কর্মী এই কাজের সঙ্গে যুক্ত।’ তাঁর আরও সংযোজন, ‘যাঁর বাড়িতে এই শিশুকে পাওয়া গিয়েছে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাঁরা জানিয়েছেন, তাঁদের কেবলমাত্র এক মেয়ে রয়েছে। তাই এক ছেলে চেয়েছিলেন তাঁরা। সেই কারণেই তাঁরা এই চুক্তি করেছিলেন।’

এদিন মথুরা রেলওয়ে স্টেশনেই সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছিল। এদিন মথুরা স্টেশনেই সাত মাসের শিশুকে তাঁর বাবা-মায়ের কাছে তুলে দেন পুলিশরা। সাত মাসের শিশু মায়ের কোল ফিরে পেতেই খুশি সবাই। সাংবাদিক সম্মেলনের এক টুকরো ছবিতে দেখা গিয়েছে ছেলেকে ফিরে পেয়ে ক্যামোরার সামনে সকলে মিলে হাসছে।