Aryan Khan Drug Case: আন্তর্জাতিক মাদক পাচার চক্রের সঙ্গে যোগ আরিয়ানের! হোয়াটসঅ্যাপ চ্যাটে কী তথ্য পেল এনসিবি

Aryan Khan: আরও এক রাত আর্থার রোড জেলের ভিতরে কাটাতে হবে তাঁকে। কারণ আগামিকাল অর্থাৎ বৃহস্পতিবার দুপুর ১১টার পর আরিয়ান মামলার ফের শুনানি হবে আদালতে।

Aryan Khan Drug Case: আন্তর্জাতিক মাদক পাচার চক্রের সঙ্গে যোগ আরিয়ানের! হোয়াটসঅ্যাপ চ্যাটে কী তথ্য পেল এনসিবি
জামিন পেলেন আরিয়ান খান। (ফাইল চিত্র)

নয়া দিল্লি: আদালতে আরিয়ান খানের (Aryan Khan) জামিনের বিরোধিতা করেছে এনসিবি। যদিও আরিয়ানের আইনজীবীর দাবি, নিষিদ্ধ মাদক (Drug) মেলেনি আরিয়ানের কাছে, তবে এনসিবি (NCB)-র দাবি আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যোগ রয়েছে আরিয়ান খান এবং এই মামলায় গ্রেফতার হওয়া অপর অভিযুক্তদের। আরিয়ানের হোয়াটসঅ্যাপ (Whatsapp) চ্যাট থেকে এই সংক্রান্ত উপযুক্ত তথ্য-প্রমাণ এনসিবির হাতে এসেছে বলে জানা গিয়েছে।

তবে আরিয়ানের আইনজীবী অমিত দেশাই এ দিন আরিয়ানের জামিনের আর্জির শুনানিতে আদালতকে জানায়, আরিয়ান ওই ক্রুজের ভিতরেই ছিলেন না। আরও দাবি, মক্কেল আরিয়ান খানকে ক্রুজের গেট থেকেই আটক করে এনসিবি। আরিয়ানের সঙ্গে ছিল আরবাজ মার্চেন্ট। তাঁদের প্রশ্ন করা হলে, আরবাজ স্বীকার করে নেন যে তাঁর কাছে মাদক রয়েছে। আজ বুধবার ঠিল সেই মামলার শুনানি। দীর্ঘ সময় ধরে এদিন আদালতে আরিয়ান খানের জামিনের আর্জির শুনানি হয়। পরে এই মামলা সাময়িকভাবে স্থগিত করে দেয় আদালত, আগামিকাল ফের আরিয়ান খান, মুনমুন ধমেচা ও আরবাজ মার্চেন্টের জামিনের আবেদন শুনবে কোর্ট।

এ দিন আরিয়ানের আইনজীবি অমিত দেশাই জামিনের আবেদন করেন। আরিয়ানের বিপক্ষে সওয়াল করেন অ্যাডিশনাল সলিসিটার জেনারেল অনিল সি সিং। আইনজীবীরা উল্লেখ করেন, এই মামলায় যাঁরা গ্রেফতার হয়েছে, তাঁদের মধ্যে একমাত্র আরিয়ানের কাছ থেকেই কোনও ড্রাগ বা বেআইনি কোনও জিনিস পাওয়া যায়নি। সাতদিনের বদলে যাতে এনসিবি একদিন সময় নেয়, সেই আর্জি জানান আরিয়ানের আইনজীবী। অন্যদিকে এনসিবির তরফ থেকে বলা হয় জবাব দেওয়ার জন্য সাতদিন সময় দেওয়া প্রয়োজন। আপাতত এনসিবির হেফাজতে নয় আরিয়ান সহ বাকি অভিযুক্তরা আদালতের নির্দেশ অনুযায়ী রয়েছেন বিচারবিভাগীয় হেফাজতে।

পারিবারিক এই বিপর্যয়ে একেবারে ভেঙে পড়েছেন শাহরুখ খান। নাম প্রকাশে অনিচ্ছুক শাহরুখের এক ঘনিষ্ঠ বন্ধু বলেন, “শাহরুখ খাচ্ছেও না, ঘুমোচ্ছেও না। এমনিতেই ও মাত্র কয়েক ঘণ্টা ঘুমোয়। কিন্তু এখন সেটুকু নেই।” এক পরিচালক জানিয়েছেন, এখন আর শাহরুখ ‘কিং খান’ নন। তাঁর এখন একমাত্র পরিচয় ছেলের বিপদে ভেঙে পড়া বাবা। আরিয়ানের ঘটনায় এখনও পর্যন্ত মিডিয়ার সামনে আসেননি শাহরুখ এবং গৌরী। শোনা যাচ্ছে, মুম্বইয়ের বাংলো মন্নতের বাইরেই নাকি তাঁরা বেরনো বন্ধ করে দিয়েছেন। তাঁর এবং তাঁর পরিবারের ভবিষ্যৎ নিয়ে শাহরুখ চিন্তায় রয়েছেন বলে খবর।

আরও পড়ুন: 1 Billion Vaccination: আগামী সপ্তাহের শুরুতেই ১০০ কোটি টিকাকরণের গণ্ডি পেরোবে ভারত

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla