Noida News: বান্ধবীর সঙ্গে দেখা, একসঙ্গে কিছুক্ষণ সময় কাটানো, তারপরই ২০ তলা থেকে ঝাঁপ যুবকের

Noida News: নয়ডাতে বান্ধবীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বেঙ্গালুরুর যুবক। কিছুক্ষণ সময় কাটানোর পরেই বহুতলের ২০ তলা থেকে ঝাঁপ যুবকের।

Noida News: বান্ধবীর সঙ্গে দেখা, একসঙ্গে কিছুক্ষণ সময় কাটানো, তারপরই ২০ তলা থেকে ঝাঁপ যুবকের
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 5:01 PM

নয়ডা: বিদেশে যাওয়ার পরিকল্পনা করছিলেন যুবক। বেঙ্গালুরুর বাসিন্দা ওই যুবক। সেখানে একটি সফটওয়্যার কোম্পানিতে কাজ করেন। বান্ধবীর সঙ্গে দেখা করতে নয়ডা গিয়েছিলেন। সেখানে তাঁর সঙ্গে কথা কাটাকাটির জেরে কেরিয়ার ভুলে নিয়ে নিলেন চরম পদক্ষেপ। নয়ডার একটি বহুতলের ২০ তলা থেকে ঝাঁপ দিলেন তিনি। শুক্রবার রাতেই এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২৬ বছরের যুবক একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। বেঙ্গালুরুতেই কর্মরত তিনি। তাঁর এক বান্ধবীর সঙ্গে দেখা করতে নয়ডা এসেছিলেন তিনি। সেই বান্ধবীও চণ্ডীগঢ়ের বাসিন্দা। জানা গিয়েছে, ওই যুবক ও তাঁর বান্ধবী দেখা করার জন্য নয়ডার সেক্টর ১৬৮ এ গোল্ডেন পাম সোসাইটিতে একটি ফ্ল্যাট বুক করেন। সেখানেই সাক্ষাৎ হওয়ার কথা ছিল তাঁদের। শুক্রবার সকালে তাঁরা সেই ফ্ল্য়াটে যান। সেখানে দু’জনেই মদ্যপান করে। সেখানেই নিজের এক বান্ধবীকে ডেকেছিলেন যুবকের বান্ধবী। তিনি বিকেল ৫ টা অবধি সেখানেই থেকে যান। তারপর বান্ধবী ফ্ল্যাট থেকে চলে যেতেই দু’জনের মধ্যে তীব্র অশান্তি বাঁধে। তখনি বিল্ডিং থেকে ঝাঁপ দেওয়ার হুমকি দেন যুবক।

এই হুমকি দিতেই যুবতী তাড়াতাড়ি গিয়ে ফ্ল্য়াটের নিরাপত্তারক্ষীদের এই বিষয়ে সচেতন করেন। ওই বহুতলের ২০ তলা থেকে ঝাঁপ দেন যুবক। বহুতলের নীচের তলায় থাকা ক্য়াফের বাইরের ডাইনিং টেবিলে পড়ে যুবকের দেহ। গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় যুবকের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাত ৯ টা নাগাদ এই ঘটনা ঘটেছে। নয়ডা পুলিশের এক বর্ষীয়ান আধিকারিক বলেন, “রাত ৯ টা নাগাদ যখন যুবতী নিরাপত্তারক্ষীদের সঙ্গে কথা বলতে যান সেই সময় খুব জোরে কিছু পড়ার শব্দ পান। তখনি দৌড়ে যান যুবতী ও নিরাপত্তারক্ষীরা। গিয়ে দেখেন, ক্যাফের ডাইনিং টেবিলের উপর পড়ে রয়েছে যুবকের দেহ। রক্তে ভেসে যাচ্ছে জায়গাটা।” এফআইআর দায়ের করেছে নয়ডা পুলিশ এবং এই ঘটনায় শুরু হয়েছে তদন্ত প্রক্রিয়া। তবে শেষ পর্যন্ত বিদেশ যাত্রা আর হল না যুবকের।