Physical Assault by Father : ধর্ষণ করে হুমকির অভিযোগ বাবার বিরুদ্ধে, গোপন ক্যামেরায় ভিডিয়ো করে ন্য়ায়বিচার চাইলেন কিশোরী

Physical Assault by Father : বিহারে এক বাবার বিরুদ্ধে নিজের মেয়েকে ধর্ষণ ও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। সেই ভিডিয়ো আপলোড করে ১৮ বছরের কিশোরী সোশ্য়াল মিডিয়ায় ন্যায়বিচার চেয়েছেন।

Physical Assault by Father : ধর্ষণ করে হুমকির অভিযোগ বাবার বিরুদ্ধে, গোপন ক্যামেরায় ভিডিয়ো করে ন্য়ায়বিচার চাইলেন কিশোরী
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2022 | 6:00 PM

পটনা : যখন রক্ষকই ভক্ষক! না এটা কোনও পুলিশ আধিকারিকের কর্মকাণ্ডকে বর্ণনা করার জন্য ব্যবহার করা হয়নি। এক মেয়ের বাবার কৃতকর্মের জন্য এই উক্তি যথাযথ। ছেলেমেয়ের কাছে বাবা-মা একটি ছাতার মতো। এমনটাই ধরে নেওয়া হয় যে, এক বাবা সবরকম প্রতিকূলতা থেকে রক্ষা করেন তাঁর সন্তানদের। কিন্তু এর ঠিক বিপরীত ছবি দেখা গেল বিহারের পটনায়। তবে বাবা হয়ে মেয়ের উপর বলপ্রয়োগের ঘটনা এখন নতুন নয়। কিন্তু বাবার আসল রূপ সকলের কাছে প্রকাশ করার জন্য ১৮ বছরের মেয়েটি যে পদক্ষেপ করল তা অভাবনীয়। নিজের বাবার বিরুদ্ধে এই পদক্ষেপ করে বড় সাহসিকতার পরিচয় দিয়েছেন কিশোরী। তাঁর এই পদক্ষেপে সকলের গোচরে আসে নিজের বাবার এই কীর্তি। তাঁর ৫০ বছরের বাবাকে গ্রেফতার করেছে বিহারের সামাস্তিপুর থানার পুলিশ।

বাবা পেশায় শিক্ষক। সামাস্তিপুরের বাসিন্দা তারা। ৫০ বছরের এই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি নিজের ১৮ বছরের মেয়েকে ধর্ষণ করেছেন। তারপর হুমকিও দিয়েছেন বলে অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। তার এ কাজের একটি ভিডিয়োও রেকর্ড করেছেন মেয়েটি। একটি লুকোনো ক্যামেরার মাধ্যমেই তিনি এটি করেছেন। বাবার আসল চেহারা সকলের সামনে আনার জন্যই এই পদক্ষেপ মেয়ের। বাবার মেয়েকে ধর্ষণের সেই ভিডিয়ো রেকর্ডের পর তা সোশ্যাল মিডিয়াতে আপলোডও করেন কিশোরী। ভিডিয়ো আপলোড করে তিনি ন্য়ায়বিচার পাওয়ার জন্য সরব হন।

সোশ্য়াল মিডিয়ায় এরকম কোনও সংবেদনশীল ভিডিয়ো বা ছবি ভাইরাল হতে বেশিক্ষণ সময় লাগে না। ভিডিয়ো আপলোডের পর এই ভিডিয়োটিও স্বভাবতই ভাইরাল হয়ে যায়। ভিডিয়োটি নজরে আসে পুলিশের। রোজ়েরা সাব ডিভিশন ডিএসপি সাহিয়ার আখতার জানিয়েছেন, পুলিশের গোচরে ভিডিয়োটি আসার পরই মেয়েটির অভিযোগের ভিত্তিতে ওই অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত কিশোরীর বাবাকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।