Boat Accident: অসম-বাংলা সীমান্তে নৌকা দুর্ঘটনা, নিখোঁজ ২, আহত ৪

Assam: স্থানীয় সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে অসম-বাংলা সীমান্ত লাগোয়া গোঁসাইগাঁও মহকুমার গরুমারার চর এলাকায়।

Boat Accident: অসম-বাংলা সীমান্তে নৌকা দুর্ঘটনা, নিখোঁজ ২, আহত ৪
অসম-বাংলা সীমান্তে নৌকা দুর্ঘটনা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2022 | 1:44 PM

অসম: নৌকা দুর্ঘটনা। অসম-বাংলা সীমান্তের সংকোষ নদীতে নিখোঁজ ২ জন। আহত চারজন। তাঁদের প্রত্যেককে আলিপুরদুয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, নিখোঁজ দু’জনই হলেন মহিলা।

স্থানীয় সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে অসম-বাংলা সীমান্ত লাগোয়া গোঁসাইগাঁও মহকুমার গরুমারার চর এলাকায়। সেখানেই গতকাল সন্ধ্যে নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় গোঁসাইগাঁও থানার পুলিশ ও বিপর্যয় মোকাবিলা বাহিনীর কর্মীরা।

বৃহস্পতিবার সকাল থেকেই বোর্ড নামিয়ে চলছে তল্লাশি অভিযান।ইতিমধ্যে চারজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে।আহতদের অবস্থা আশঙ্কাজনক। তবে কী কারণে এমন মর্মান্তিক ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘কালকে ১১টা নাগাদ একটি নৌকা দুর্ঘটনা হয়। এর মধ্যে চারজন ছিল। তাঁদের মধ্যে দু’জন নিখোঁজ হয়েছে। নৌকা দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই আমি আইসি, ওসিকে খবর দিই। এরপর উদ্ধারকার্য চলে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।’

উল্লেখ্য, এর আগে মুর্শিদাবাদে প্রতিমা নিরঞ্জনে গিয়ে নৌকা থেকে জলে পড়ে গিয়ে মৃত্যু হয় এক ব্যক্তির।মুর্শিদাবাদের সামসেরগঞ্জের ধুলিয়ান কাঞ্চনতলা গঙ্গা ঘাটের ঘটনা।  জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম অমিত সিংহ (৩৫)। তাঁর বাড়ি ধুলিয়ান পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের রায়গঞ্জে। জানা গিয়েছে, নিরঞ্জনের দিন বিকেলে নৌকায় চড়ে প্রতিমা নিরঞ্জন করতে গিয়েছিলেন ওই ব্যক্তি। তখনই হঠাতই নদী থেকে পড়ে যান। তড়িঘড়ি রেসকিউ টিম ও স্থানীয় প্রশাসনের সাহায্যে তাঁকে উদ্ধার করা হয়। তারপরেই অনুপনগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।