পাবজিতে জিতে যাওয়াই কাল হল, পাথরের আঘাতে প্রবল রক্তপাত, মৃত্যু ১৩ বছরের আকিফের

আকিফের শরীর থেকে রক্তপাত শুরু হয়। এরপর আকিফের শরীর কলাপাতা ও নারকেল পাতায় ঢেকে ওই স্থান থেকে পালিয়ে যায়।

পাবজিতে জিতে যাওয়াই কাল হল, পাথরের আঘাতে প্রবল রক্তপাত, মৃত্যু ১৩ বছরের আকিফের
ফাইল চিত্র

বেঙ্গালুরু: পাবজি (PUBG) ভারতে ব্যান। তবু ‘অসাধু’ পথ অবলম্বন করে অনেককেই এই গেম খেলতে দেখা যায়। গেমে সকলকে হারিয়ে শেষ পর্যন্ত যে টিকে থাকেন, তিনি চিকেন ডিনার পান। কিন্তু মোবাইল স্ক্রিনের গেমই বাস্তবে এক ব্যক্তির মৃত্যুর কারণ হয়ে উঠল। স্রেফ মোবাইল গ্যামের একটি ম্যাচ কেড়ে নিল তরতাজা প্রাণ। ঘটনার সূত্রপাত বেশ কয়েক দিন আগে। মাঙ্গালুরুবাসী ১৩ বছর বয়সী আকিফ ও এক নাবালক পাবজি খেলত। সেই পাবজিতে রোজ জিতে যাওয়াই মৃত্যুর কারণ হয়ে উঠল আকিফের।

১৩ বছর বয়সী আকিফ ও আর এক নাবালক প্রায়ই একসঙ্গে পাবজি খেলত। কিন্তু প্রত্যেকবার জিতে যেত আকিফ। তখন ওই নাবালক ভাবত, আকিফের হয়ে বোধহয় গেম খেলছে অন্য কেউ। তাই একদিন আকিফকে পাশে বসে পাবজি খেলতে ডাকে ওই নাবালক। সেই মতো একসঙ্গে পাশাপাশি বসে খেলা শুরু করে আকিফ ও ওই নাবালক। পাশাপাশি বসেও পাবজিতে জিতে যায় আকিফ। তখন তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। সেই কথা কাটাকাটি থেকে একে অপরের দিকে পাথর ছোড়ে ওই দু’জন। এমনই জানা গিয়েছে বিভিন্ন সংবাদ মাধ্যম মারফত।

নাবালকের পাথরের আঘাতে আকিফের শরীর থেকে রক্তপাত শুরু হয়। এরপর আকিফের শরীর কলাপাতা ও নারকেল পাতায় ঢেকে ওই স্থান থেকে পালিয়ে যায়। এরপরই রবিবার থেকে নিখোঁজ ছিল আকিফ। সূত্রের খবর পুলিশ ওই নাবালক অভিযুক্তের মাধ্যমে জানার চেষ্টা করছে যে এই ঘটনার সঙ্গে শুধুমাত্র ওই নাবালক জড়িত না কি আরও কেউ এই ঘটনার সঙ্গে জড়িয়ে আছে। পাশাপাশি ঘটনার বিবরণ দিতে গিয়ে পুলিশ কমিশনার এন শশী কুমার সকল মা-বাবাকে তাঁদের সন্তানের হাতে ফোন দিলে নজর রাখার অনুরোধ করেছেন।

আরও পড়ুন: এক দিনেই ১ লক্ষ, দৈনিক সংক্রমণে সর্বকালের রেকর্ড ভারতে, করোনার হানা বলি মহলে

Click on your DTH Provider to Add TV9 Bangla