UP Killing: বোনের সঙ্গে তুতো ভাইকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে যুবক নিল চরম সিদ্ধান্ত, তারপর…

Murder Case: জানা গিয়েছে, উত্তর প্রদেশের হাথরস জেলার সাসনি থানা এলাকার একটি গ্রামে এই ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত যুবক গৌরব, তুতো ভাই অজিতকে নিজের বোনের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেছিলেন।

UP Killing: বোনের সঙ্গে তুতো ভাইকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে যুবক নিল চরম সিদ্ধান্ত, তারপর...
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2022 | 1:50 PM

হাথরস: আবারও সংবাদ শিরোনামে উত্তর প্রদেশের (Uttar Pradesh) হাথরস (Hathras)। তবে এবার এখানে নারী নির্যাতনের কোনও ঘটনা না ঘটলেও এক কিশোরে মৃতদেহ উদ্ধার ঘিরে নতুন করে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। কিশোর খুনের ঘটনার বিবরণ ও কারণ শুনে অনেকে শিউরে উঠেছে। এক মাসেরও বেশি সময় ধরে নিখোঁজ থাকার পর অজিত নামের ১৪ বছর বয়সী এক কিশোরের দেহ খুঁজে পাওয়া গিয়েছে। নিখোঁজ কিশোরের নিথর দেহ উদ্ধারের পর থেকে নতুন করে চাপানউতর শুরু হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, নিজের বোনের সঙ্গে আপত্তিকর অবস্থায় খুঁজে পাওয়ার জন্য অজিতকে তাঁর তুতো ভাই নির্মমভাবে হত্যা করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অজিতকে খুনের ঘটনায় যাঁর বিরুদ্ধে আঙুল উঠেছে, তাঁর নাম গৌরব।

জানা গিয়েছে, উত্তর প্রদেশের হাথরস জেলার সাসনি থানা এলাকার একটি গ্রামে এই ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত যুবক গৌরব, তুতো ভাই অজিতকে নিজের বোনের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেছিলেন। এই ঘটনার পর রাগে ফেটে পড়েছিলেন গৌরব। তার ওপর গৌরবের মনে আতঙ্ক দানা বেঁধে ছিল, এই গোপন কথা যদি এখন প্রকাশ্যে চলে আসে এবং গোটা গ্রামে ছড়িয়ে পড়ে তবে গোটা পরিবারের বদনাম হবে। এই আশঙ্কা থেকেই অজিতকে হত্যা করে গৌরব।

পুলিশ জানিয়েছে, মে মাসের প্রথম দিক থেকে নিখোঁজ থাকলেও অজিতের পরিবারের তরফে ২৫ মে থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছিল। পরিবারের তরফে অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত নামে পুলিশ। পুলিশি তদন্ত করে গোটা ঘটনার বিষয় জানতে পারে, এবং অজিতকে খুনের অভিযোগে গৌরবকে গ্রেফতার করা হয়েছিল। পুলিশি জেরার মুখে গৌরব শিকার করে নিয়েছিল যে, ছুরি দিয়ে সে গৌরবকে হত্যা করেছে। সিকান্দরপুর গ্রামের কাছ থেকে অজিতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে উদ্ধার হওয়া মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত করে দেখছে।