Prayagraj Boat Party: মাঝ গঙ্গায় নৌকাতে হুক্কা, মাংস রান্না! ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের পুলিশের

Uttar Pradesh: পুলিশের পক্ষ থেকে জারি করা বিবৃতিতে বলা হয়েছে, এই ঘটনায় ২ জন অজ্ঞাত এবং ৬ জন অজ্ঞাত ব্যক্তির নামে মামলা রুজু করা হয়েছে।

Prayagraj Boat Party: মাঝ গঙ্গায় নৌকাতে হুক্কা, মাংস রান্না! ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের পুলিশের
ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2022 | 5:15 PM

প্রয়াগরাজ: উত্তর প্রদেশে ৮ জন ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। যোগীরাজ্যের প্রয়াগরাজে ওই ৮ জন ব্যক্তিকে গঙ্গায় ভ্রাম্যমান নৌকায় হুক্কাহ পার্টি করতে দেখা গিয়েছে। ঘটনার ভিডিয়ো ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে এই নিয়ে বিস্তর জলঘোলা শুরু হয়েছে। উত্তর প্রদেশের অন্যতম পবিত্র তীর্থক্ষেত্র হিসেবে পরিচিত গঙ্গা-যমুনার সঙ্গমস্থলে ভ্রাম্যমান নৌকায় ওই হুকাহ পার্টি করছে। শুধুমাত্র হুক্কাহ পার্টিতেই থাকেননি ওই ব্যক্তিরা। মাঝ গঙ্গায় নৌকার মধ্যে তাদের মুরগির মাংস রান্না করতেও দেখা গিয়েছে। ভিডিয়ো সোশ্যাল মিডিয়া ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে অনেকেই নিন্দায় সরব হয়েছেন।

পুলিশের পক্ষ থেকে জারি করা বিবৃতিতে বলা হয়েছে, এই ঘটনায় ২ জন অজ্ঞাত এবং ৬ জন অজ্ঞাত ব্যক্তির নামে মামলা রুজু করা হয়েছে। যদিও অভিযুক্তদের নাম প্রকাশ করেনি পুলিশ। ওই ব্যক্তিদের বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত এবং পুজোর স্থানে অপবিত্রতার মামলা রুজু করেছে পুলিশ।

৩দিন আগেই ৩০ সেকেন্ডের ভিডিয়ো ভাইরাল হয়েছিল। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছিল সাদা জামা পরিহিত এক ব্যক্তি নৌকাতে বসে হুক্কায় সুখটান দিচ্ছেন। ক্যামেরা ঘুরতে দেখা যায় গঙ্গার বুকে নৌকায় চিকেন কাবাব রান্না করা হচ্ছে। তাদের আশেপাশে আরও অনেককে বসে থাকতে দেখা গিয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই নৌকার আশেপাশেও অনেকগুলি নৌকা চলতে দেখা গিয়েছে।

বিবৃতিতে পুলিশ জানিয়েছে “আমরা নিশ্চিত করব যাতে অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করা সম্ভব হয়। তাদের বিরুদ্ধে কঠোর আইনি পদক্ষেপ করা হবে।” ভাইরাল হওয়া ভিডিয়ো নিয়ে প্রয়াগরাজ পুলিশ প্রধান শৈলেশ পাণ্ডে বলেন, “ভিডিয়োতে দেখা গিয়েছে হুক্কাহ খাওয়ার পাশাপাশি তারা সেখানে আমিষ খাবারও রান্না করছেন। আমরা কঠোর পদক্ষেপ করব।”