Ankita Bhandari murder: অঙ্কিতা ভাণ্ডারির পরিবারকে ক্ষতিপূরণের ঘোষণা মুখ্যমন্ত্রী ধামির

Ankita Bhandari Murder Case: অঙ্কিতার মৃত্যুর তদন্তে ইতিমধ্যেই বিশেষ তদন্তকারী দল বা সিট গঠন করেছে উত্তরাখণ্ড সরকার। সিট ইতিমধ্যেই একটি স্কুটার ও মোটরবাইক উদ্ধার করেছে।

Ankita Bhandari murder: অঙ্কিতা ভাণ্ডারির পরিবারকে ক্ষতিপূরণের ঘোষণা মুখ্যমন্ত্রী ধামির
অঙ্কিতা ভান্ডারি। ছবি :'টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2022 | 3:02 PM

দেরাদুন: উত্তরাখণ্ডে ১৯ বছর বয়সী তরুণী অঙ্কিতা ভাণ্ডারি মৃত্যু নিয়ে উত্তাল গোটা দেশ। এই অবস্থায় অঙ্কিতার পরিবারকে ২৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ দিতে সরকারি আধিকারিকদের নির্দেশ দিয়েছেন সেরাজ্যের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি। এক বিজেপি নেতার ছেলের বিরুদ্ধে অঙ্কিতা খুনের অভিযোগ উঠেছে। ওই বিজেপি নেতাকে ইতিমধ্যেই দল থেকে বহিষ্কার করা হয়েছে। মুখ্যমন্ত্রী দফতর থেকে জানানো হয়েছে, আদালতকে সরকারের তরফে ফার্স্ট ট্র্যাক শুনানির অনুরোধ করা হয়েছে। অঙ্কিতার পরিবারকে যাতে দ্রুত বিচার দেওয়া হয়, সেই কারণে সরকার আদালতকে এই অনুরোধ করেছে।

মঙ্গলবারই অঙ্কিতার বাবার সঙ্গে কথা বলেছিলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী এবং তাঁকে উপযুক্ত বিচারের আশ্বাস দিয়েছেন তিনি। অঙ্কিতার বাবা এই প্রসঙ্গে বলেন, “আমি ফোনে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে আশ্বাস দিয়েছেন, আমার মেয়ের মৃত্যুর ঘটনায় সরকার উপযুক্ত বিচারের ব্যবস্থা করবে… আমারা চাই দোষীদের যেন মৃত্যুদণ্ডের সাজা দেওয়া হয়। মুখ্যমন্ত্রী পুলিশ ও প্রশাসনের পক্ষ থেকে সম্পূর্ণ সহযোগিতার আশ্বাস দিয়েছেন।”

অঙ্কিতার মৃত্যুর তদন্তে ইতিমধ্যেই বিশেষ তদন্তকারী দল বা সিট গঠন করেছে উত্তরাখণ্ড সরকার। সিট ইতিমধ্যেই একটি স্কুটার ও মোটরবাইক উদ্ধার করেছে। সিটের অনুমান ওই দুচাকা গাড়ি গুলি অপরাধে ব্যবহার করা হয়েছে এবং তাতে করেই অঙ্কিতা চিল্লা ক্যানালে নিয়ে যাওয়া হয়েছে। অঙ্কিতা যে রিসর্টে কাজ করতে সেই রিসর্টের মালিক বহিষ্কৃত বিজেপি নেতা বিনোদ আর্যের পুত্র পুলকিত আর্য। তাঁর বিরুদ্ধে অঙ্কিতাকে খুন করে প্রমাণ লোপাটের অভিযোগ উঠেছে। আগামী দিনে এই ঘটনার তদন্ত কোন দিকে যায়, সেটাই এখন দেখার।