বিশ্বজয়ের পরও মন খারাপ রাহুলের, মিস করবেন রাহুলকে!

Rahul Gandhi-Rahul Dravid: সূর্যকুমার যাদব, রোহিত শর্মার প্রশংসা করতেও ভোলেননি রাহুল। তিনি লেখেন, "সূর্য, কী দারুণ ক্যাচ নিলে তুমি! রোহিত, এই জয় তোমার নেতৃত্বের সাফল্যের প্রমাণ।"

বিশ্বজয়ের পরও মন খারাপ রাহুলের, মিস করবেন রাহুলকে!
রাহুল গান্ধী।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Jun 30, 2024 | 11:29 AM

নয়া দিল্লি: দুজনেরই নাম এক, আলাদা শুধু কর্মজগৎ। রাহুল ফ্যান আরেক রাহুলের। কথা হচ্ছে রাহুল গান্ধী ও রাহুল দ্রাবিড়ের। একজন কংগ্রেস সাংসদ তথা বিরোধী দলনেতা, অন্যজন ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান কোচ। রাহুলের তত্বাবধানেই টি২০ বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকাকে বধ করে ঘরে চ্যাম্পিয়নের ট্রফি এনেছে টিম ইন্ডিয়া। তবে এখানেই শেষ। ভারতীয় ক্রিকেট দলকে আর ‘পাঁচিলে’র মতো আগলে রাখবেন না তিনি। রাহুলের এই বিদায় মানতে পারছেন না আরেক রাহুল। ভারতীয় দলকে বিশ্বকাপ জয়ের বার্তা দেওয়ার পাশাপাশি রাহুল দ্রাবিড়কে যে মিস করবেন, তা জানালেন রাহুল গান্ধী।

শনিবার রাতে বার্বাডোজে ছিল টি২০ বিশ্বকাপের ফাইনাল। টানটান উত্তেজনার ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারায় ভারত। ১৭ বছরের খরা কাটিয়ে ফের ভারতের ঝুলিতে এসেছে টি২০ বিশ্বকাপ, বাঁধ ভাঙা আনন্দ-উচ্ছাস হবেই। শুধু আমি-আপনি নন, ভারতের এই জয়ে খুশি দেশের নেতারাও। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে রাহুল গান্ধী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতারাই আনন্দ প্রকাশ করেছেন এবং অভিনন্দন জানিয়েছেন ভারতীয় ক্রিকেট টিমকে।

কংগ্রেস সাংসদ তথা বিরোধী দলনেতা রাহুল গান্ধী এক্স হ্যান্ডেলে পোস্ট করে লেখেন, “বিশ্বকাপে অনবদ্য জয় এবং টুর্নামেন্ট জুড়ে অসাধারণ পারফরম্যান্সের জন্য টিম ইন্ডিয়াকে অভিনন্দন!”

সূর্যকুমার যাদব, রোহিত শর্মার প্রশংসা করতেও ভোলেননি রাহুল। তিনি লেখেন, “সূর্য, কী দারুণ ক্যাচ নিলে তুমি! রোহিত, এই জয় তোমার নেতৃত্বের সাফল্যের প্রমাণ।”

একদম শেষে ভারতীয় ক্রিকেটের ‘দ্য ওয়াল’ রাহুল দ্রাবিড়ের কথাও উল্লেখ করেন তিনি। লেখেন, “রাহুল, আমি জানি টিম ইন্ডিয়া তোমার অভিভাবকত্ব মিস করবে।”

আলাদা একটি পোস্টে বিরাট কোহলির অবসর গ্রহণ নিয়েও পোস্ট করেন রাহুল গান্ধী।