Delhi Accident: বনেট খোলা, ঝুলছে ১ ব্যক্তি, ছুটছে গাড়ি, হাড়হিম করা ঘটনা দিল্লিতে

Delhi Accident: ওই স্কুটারে ছিলেন কৈলাশ ভাটনগর ও সুমিত খারি। গাড়িটি স্কুটারে এত জোরে ধাক্কা মারে যে স্কুটার চালক কৈলাশ ছিটকে আকাশে উড়ে যান এবং গাড়িটির খোলা বনেট ও উইন্ডশিল্ডের মাঝে আটকে যান। পিছনে বসে থাকা সুমিতও ছিটকে গাড়ির ছাদের উপরে আছড়ে পড়েন এবং তারপরে গড়িয়ে মাটিতে পড়ে যান।

Delhi Accident: বনেট খোলা, ঝুলছে ১ ব্যক্তি, ছুটছে গাড়ি, হাড়হিম করা ঘটনা দিল্লিতে
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 1:20 PM

নয়া দিল্লি: ফের ভয়াবহ দুর্ঘটনা রাজধানী দিল্লিতে। এক ব্যক্তিকে ধাক্কা মেরে ৩৫০ মিটার টেনে নিয়ে গেল একটি গাড়ি। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ওই ব্যক্তির, গুরুতর আহত হয়েছেন আরেকজন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার ভোর রাতে দিল্লির কেশবপুরমে দুর্ঘটনাটি ঘটে। স্কুটারে করে আসছিলেন দুই ব্যক্তি, সেই সময়ই একটি গাড়ি ধাক্কা মারে। দুর্ঘটনার অভিঘাত এতটাই বেশি ছিল যে স্কুটারের চালক গাড়ির বনেট ও উইন্ডশিল্ডের মাঝে আটকে যান। ওই অবস্থাতেই ৩৫০ মিটার টেনে হিচড়ে নিয়ে যায় ঘাতক গাড়ি। গাড়ির ধাক্কায় ছিটকে পড়েন স্কুটারের পিছনে বসে থাকা যুবকও। ইতিমধ্যেই অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার মধ্য় রাতে নাগাদ বিয়েবাড়ির অনুষ্ঠান থেকে গাড়িতে ফিরছিল ৫ জন যুবক। তাদের সকলেরই বয়স ১৯ থেকে ২১ বছরের মধ্যে। মত্ত অবস্থায় তাঁরা দিল্লির বিভিন্ন রাস্তায় ঘুরে বেড়াচ্ছিল গাড়ি নিয়ে। রাত ৩টে নাগাদ কেশবপুরম থানার দুটি পিসিআর ভ্য়ান পেট্রোলিং ডিউটি করছিল। তারা দেখতে পান, কানহাইয়া নগরের প্রেরণা চকের কাছে একটি স্কুটারে ধাক্কা মারে।

ওই স্কুটারে ছিলেন কৈলাশ ভাটনগর ও সুমিত খারি। গাড়িটি স্কুটারে এত জোরে ধাক্কা মারে যে স্কুটার চালক কৈলাশ ছিটকে আকাশে উড়ে যান এবং গাড়িটির খোলা বনেট ও উইন্ডশিল্ডের মাঝে আটকে যান। পিছনে বসে থাকা সুমিতও ছিটকে গাড়ির ছাদের উপরে আছড়ে পড়েন এবং তারপরে গড়িয়ে মাটিতে পড়ে যান। স্কুটারটি গাড়ির বাম্পারে আটকে যায়।

পুলিশ গাড়িটিকে আটকাতে চাইলেও, তারা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখনও বনেটে আটকে ছিলেন কৈলাশ, সেই অবস্থাতেই টেনে হিচ়ড়ে নিয়ে যায় গাড়ি। প্রায় ৩৫০ মিটার টেনে নিয়ে যাওয়ার পর পুলিশের গাড়ি পথ আটকে দাঁড়ায়। এরপরই গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করে প্রবীণ (২০) ও দিব্যাংশ নামক দুই যুবক। কিছুটা দৌড়ে পালালেও, পুলিশ তাদের গ্রেফতার করে। আহত দুই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, কৈলাশকে মৃত বলে ঘোষণা করা হয়। বাইকের সহযাত্রী সুমিত এখনও চিকিৎসাধীন রয়েছেন, তবে তাঁর অবস্থা সঙ্কটজনক বলেই জানা গিয়েছে।