Bus Accident: জাতীয় সড়কে যাত্রীবাহী বাস ও ট্রলির সংঘর্ষে মৃত ২, আহত ২০

Bus Accident: ৪৪ নং জাতীয় সড়কে সংঘর্ষ যাত্রীবাহী বাস ও ট্রলির। এই ঘটনায় বাসের চালক ও কনডাক্টরের মৃত্যু হয়েছে।

Bus Accident: জাতীয় সড়কে যাত্রীবাহী বাস ও ট্রলির সংঘর্ষে মৃত ২, আহত ২০
ছবি সৌজন্যে : টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2022 | 10:07 PM

নয়া দিল্লি: জম্মু ও কাশ্মীর (Jammu and Kashmir) থেকে নয়া দিল্লি (New Delhi) যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনার সম্মুখীন একটি যাত্রীবাহী বাস। আজ শুক্রবার (২৮ অক্টোবর, ২০২২) হরিয়ানার কারনাল জেলায় দিল্লিগামী এই যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রলারের সংঘর্ষ হয়। এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ২ জনের। তার মধ্যে একজন বাস চালক ও অপরজন বাস কন্ডাক্টর। আর এই ঘটনায় আহত হয়েছেন ২০ জনের বেশি।

শুক্রবার সকালেই ৪৪ নং জাতীয় সড়কে নমস্তে চকের কাছে এই দুর্ঘটনা ঘটে। জাতীয় সড়কের উপরেই দাঁড়িয়ে থাকা একটি ট্রলির সঙ্গে সংঘর্ষ হয় ওই দিল্লিগামী ডাবল ডেকার বাসের। এই দুর্ঘটনার মাত্রা এতটাই বেশি ছিল যে বাসের ভিতরে ৬ ফুট ঢুকে গিয়েছিল সেই ট্রলি। ঘটনাস্থলেই মারা যান চালক অরবিন্দ। কনডাক্টর ভিকিকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালেই মৃত্যু হয় তাঁর। জানা গিয়েছে, চালক ও কনডাক্টর উভয়েই পাঠানকোটের বাসিন্দা ছিলেন। এই ঘটনার খবর পেয়েই সঙ্গে সঙ্গে দুর্ঘটনাস্থলে পৌঁছোয় অ্যাম্বুলেন্স। প্রায় ১২ জন আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পাশাপাশি ময়না তদন্তের জন্য বাস চালকের দেহকে জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, প্রথমে ট্রলারের একটি টায়ার ফেটে যায়। তারপরই ওই ট্রলার ও বাসটির ধাক্কা লাগে। দুর্ঘটনায় এই শীতাতপ নিয়ন্ত্রিত দোতলা বাসের সামনের অংশ বাজেভাবে নষ্ট হয়ে গিয়েছে। যাত্রীদের বাসের সামনের দিক দিয়ে বের করে আনা হয়েছে। এদিকে ট্রলি চালকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে পুলিশ। এই ঘটনায় তদন্তও শুরু হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, কোনও সতর্কবার্তা না দিয়েই ট্রলিকে জাতীয় সড়কে রেখে দিয়ে মেক্যানিকের খোঁজে গিয়েছিল ট্রলির চালক। তারপরই এত বড় দুর্ঘটনা ঘটে গেল জাতীয় সড়কে। তাই ট্রলারের চালকের বিরুদ্ধে মামলা করে তদন্ত শুরু করেছে পুলিশ।