Sukanya Mondal: এই নিয়ে তিনবার! লক্ষ্মীবারে ইডির ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর ফের কাল ডাক পড়ল অনুব্রত-কন্যার

Anubrata Mondal: শুক্রবার অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনকে তোলা হবে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে। তার আগের দিন এই জিজ্ঞাসাবাদ অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

Sukanya Mondal: এই নিয়ে তিনবার! লক্ষ্মীবারে ইডির ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর ফের কাল ডাক পড়ল অনুব্রত-কন্যার
সুকন্যা মণ্ডল।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2022 | 11:03 PM

নয়া দিল্লি: রাজধানীতে অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) কন্যা সুকন্যা মণ্ডল। পরপর দু’দিন ইডির দফতরে হাজিরা দিলেন কেষ্ট-কন্যা। বুধবার সাত ঘণ্টা ম্যারাথন জেরার পর বৃহস্পতিবার ফের তাঁকে তলব করে ইডি। এদিন ১০টা ১০ নাগাদ ইডির দফতরে ঢোকেন তিনি। বের হন যখন, তখন সময় বিকেল প্রায় ৫টা ১৮। অর্থাৎ এদিনও প্রায় সাত ঘণ্টা জিজ্ঞাসাবাদ চলে। সূত্রের খবর, বেশির ভাগ প্রশ্নেরই এদিন সদুত্তর দিতে পারেননি সুকন্যা। আর সে কারণেই ফের শুক্রবার তাঁকে ইডির দফতরে ডেকে পাঠানো হয়েছে।

সূত্রের দাবি, সুকন্যা মণ্ডলের নামে বিপুল সম্পত্তির হদিশ মিলেছে। সুকন্যার নামে অর্থও রয়েছে প্রচুর। তদন্তকারীরা জানতে চান, এই সম্পত্তির উৎস কী। সুকন্যার সঙ্গেই বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদ করা হয় অনুব্রত মণ্ডলের অ্যাকাউন্ট্যান্ট মণীশ কোঠারি ও ঘনিষ্ঠ ব্যবসায়ী রাজীব ভট্টাচার্যেরও। এরমধ্যে মণীশকেও ফের শুক্রবার তলব করা হয়েছে।

সূত্রের খবর, এদিন দু’টি বিশাল আকারের ব্যাগ নিয়ে ইডি দফতরের ঢোকেন সুকন্যা মণ্ডল। তাতে ইডির তলব করা তথ্যনথি ছিল বলেই জানা গিয়েছে। সূত্রের খবর, সুকন্যার সঙ্গে এদিন ছিলেন তাঁর এক বান্ধবী, দুই আত্মীয়ও ছিলেন।

সূত্রের খবর, মূলত সুকন্যা মণ্ডলের বিপুল সম্পত্তি ও তাঁর অ্যাকাউন্টে থাকা টাকা নিয়ে প্রশ্ন করা হয় তাঁকে। সূত্রের খবর, গোয়েন্দারা জানতে চান তাঁর নামে থাকা বিপুল সম্পত্তি ও জমির উৎস কী? এএনএম অ্যাগ্রো কেমের অধীনে থাকা ভোলে ব্যোম রাইস মিলের মালিকানা নিয়েও তাঁর কাছে জানতে চাওয়া হয় বলে সূত্রের খবর। এমনও অভিযোগ রয়েছে, সুকন্যা বহু টাকা ধার দিয়েছে। মনে করা হচ্ছে, তদন্তকারীরা এর উত্তরও জানতে চান অনুব্রত-কন্যার কাছে।

শুক্রবার অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনকে তোলা হবে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে। তার আগের দিন এই জিজ্ঞাসাবাদ অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। শুধু তাই নয়, শুক্রবার বেলা ২টোয় সায়গলের মামলা ওঠার কথা আদালতে। তার আগে সকালেই ফের তলব করা হয়েছে সুকন্যাকে। সঙ্গে মণীশ কোঠারিকেও যেতে হবে ইডির অফিসেয