যৌনতার জন্য পুলিশের কাছে ই-পাস চাইলেন কেরলের এক ব্যক্তি

এমন আবেদনে (Request) রীতিমতো হতবাক কেরালার (Kerala) পুলিশ

যৌনতার জন্য পুলিশের কাছে ই-পাস চাইলেন কেরলের এক ব্যক্তি

করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল সারা ভারত। দেশে অক্সিজেনের অভাব। নানা রাজ্যে লকডাউন (Lockdown) চলছে। মানুষের জীবন যাপন দুর্বিষহ হয়ে উঠেছেন। এমন পরিস্থিতিতে নানা জায়গায় বাড়ি থেকে বেরোনোর জন্য ই-পাসের (E-Pass) ব্যবস্থা করা হয়েছে।

করোনার সংক্রমণ আটকাতে কেরলে চলছে লকডাউন। লকডাউন অমান্য করে রাস্তায় বেরোনো জেরে মিলতে পারে শাস্তি। তাই ই-পাশের ব্যবস্থা করা হয়েছে। আবেদন মঞ্জুর হলে পাওয়া যাবে ই-পাশ। কান্নুরের কান্নাপুরমের ইরিনেভের এক ব্যক্তি যৌনতার জন্য ই-পাশের আবেদন করলেন। ওই ব্যক্তি পুলিশকে জানিয়েছেন তিনি সঙ্গম করার জন্য বাড়ির বাইরে বের হতে চান। তার জন্য ই-পাশ দরকার। ব্যক্তির এমন আবেদনে রীতিমতো হতবাক কেরালার পুলিশ।

এখানেই থেমে থাকেনি ঘটনা। এমন আবেদন আদৌ কিছু হবে কিনা তা জানার জন্য কান্নুরের পুলিশ কমিশনারের দ্বারস্থ হয়েছে। পরে ওই ব্যক্তির কাছে জানতে চাওয়া হয় কেন তিনি এমন আবেদন করেছেন! তারপরেই উঠে আসে মারাত্মক তথ্য। জানা যায়, ভুলবশত এমনটা করেছেন ওই ব্যক্তি। তিনি এই পাশের আবেদনপত্রে ‘সিক্স ও ক্লক’ লিখতে চেয়েছিলে কিন্তু ভুলবশত ‘গো ফর সেক্স’ লেখা পড়ে যায়। আর তাতেই উল্টোভাবে পরিবেশিত হয় ঘটনাটি। অনিচ্ছাকৃত ভুলের জন্য পরে ক্ষমাও চেয়েছেন ওই ব্যক্তি।