Jammu & Kashmir: প্রাক্তন বিধায়কের বাড়ির সামনে থেকে উদ্ধার গ্রেনেড, চাঞ্চল্য

গত শুক্রবারও সুরানকোট অঞ্চলের লাশানা গ্রামে প্রাক্তন বিধায়ক চৌধুরী মহম্মদ আক্রমের বাড়ির সামনে একটি জোরালো বিস্ফোরণ ঘটেছিল।

Jammu & Kashmir: প্রাক্তন বিধায়কের বাড়ির সামনে থেকে উদ্ধার গ্রেনেড, চাঞ্চল্য
প্রাক্তন বিধায়কের বাড়ির সামনে থেকে গ্রেনেড উদ্ধার। ছবি সৌজন্য: পিটিআই।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2023 | 9:58 PM

পুঞ্চ: প্রজাতন্ত্র দিবসে নাশকতার ছক! জম্মু কাশ্মীরের প্রাক্তন বিধায়কের বাড়ির সামনে থেকে উদ্ধার হল গ্রেনেড। বৃহস্পতিবার সন্ধ্যায় পুঞ্চ জেলায় এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে উপত্যকায়। সুরানকোটের প্রাক্তন বিধায়ক তথা গুর্জ্জর নেতা চৌধুরী মহম্মদ আক্রমের বাড়ির সামনে থেকেই গ্রেনেড মিলেছে। খবরটি নিশ্চিত করেছেন তাঁর ছেলে শওকত।

পুলিশ সূত্রে খবর, সুরানকোটের প্রাক্তন বিধায়ক চৌধুরী মহম্মদ আক্রমের বাড়ির সামনে থেকে একটি গ্রেনেড উদ্ধার হয়েছে। আর কোথাও কোনও বিস্ফোরক রয়েছে কিনা তা দেখতে গোটা এলাকার ঘিরে তল্লাশি শুরু হয়েছে। যদিও গ্রেনেডটি কী ভাবে প্রাক্তন বিধায়কের বাড়ির সামনে এল তা এখনও স্পষ্ট নয়। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। তাঁর বাড়ির নিরাপত্তাও বাড়ানো হয়েছে।

গ্রেনেড উদ্ধারের খবরটি নিশ্চিত করে চৌধুরী মহম্মদ আক্রমের ছেলে শওকত বলেন, “আমি একটা মিটিং করছিলাম। সেই সময় বাড়ি থেকে একটা ফোন আসে যে, বাড়ির কাছ থেকেই গ্রেনেড পাওয়া গিয়েছে। একেবারে আমাদের বাড়ির বাউন্ডারি দেওয়ালের সামনে গ্রেনেডটি পড়েছিল।”

প্রসঙ্গত, গত শুক্রবারও সুরানকোট অঞ্চলের লাশানা গ্রামে প্রাক্তন বিধায়ক চৌধুরী মহম্মদ আক্রমের বাড়ির সামনে একটি জোরালো বিস্ফোরণ ঘটেছিল। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে, তাঁদের ঘরের ভিতর পর্যন্ত বোমার সপ্লিন্টার ছড়িয়ে পড়েছিল। তাঁর ‌কোনক্রমে পালিয়ে প্রাণে বেঁচে ছিলেন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে এক সপ্তাহের মাথায় ফের গুর্জ্জর নেতার ওই বাড়ির সামনে থেকে উদ্ধার হল গ্রেনেড। গোটা ঘটনায় উদ্বিগ্ন প্রাক্তন বিধায়ক ও তাঁর পরিবার। এ ব্যাপারে ক্ষোভ প্রকাশ করে বিধায়ক পুত্র বলেন, “কেন আমাদের সঙ্গে এই ধরনের ঘটনা ঘটছে? এটা দ্বিতীয় ঘটনা ঘটল।” এদিনের ঘটনার পরই অবশ্য গুর্জ্জর নেতার বাড়ির নিরাপত্তা বাড়ানো হয়।