UP Marriage : বিয়েবাড়িতে তুমুল অশান্তি, বরমাল্যের বদলে জুটল হাতকড়া, এমন কী করলেন বর

UP Marriage : বিয়েবাড়িতে তুমুল অশান্তি, বরমাল্যের বদলে জুটল হাতকড়া, এমন কী করলেন বর
প্রতীকী চিত্র

UP Marriage : উত্তর প্রদেশের একটি বিবাহ অনুষ্ঠানে ডিজের গান নিয়ে বরপক্ষ ও কনেপক্ষের মধ্যে তুমুল অশান্তি। গুলিবিদ্ধ হয়ে মারা গিয়েছেন এক ব্যক্তি।

TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

May 11, 2022 | 9:53 PM

লখনউ : বিয়ের অনুষ্ঠান মানেই অনেক লোকজন, হইচই, গান বাজনা। গানের তালে তালে পা মেলাচ্ছিলেন সবাই। বিয়ের অনুষ্ঠানে মেতে ছিলেন সবাই। সবকিছু ঠিকই চলছিল। হঠাৎ আনন্দ অনুষ্ঠান পরিণত হল শোকের অনুষ্ঠানে। বিয়ের অনুষ্ঠানে চলল গুলি। এই ঘটনার কেউ আঁচও করতে পারেননি। গলায় বরমাল্যের বদলে জুটল হাতকড়া। উত্তর প্রদেশের মুজাফ্ফরনগরের সাহপুরের ঘটনা। বিয়েবাড়িতে গুলিবিদ্ধ হয়ে মৃত্য়ু হয়েছে এক ব্যক্তির। তিনি কনেপক্ষের বলেই জানা গিয়েছে। গুলি করেছেন খোদ বরই। পরে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন তিনি।

সাহপুরের এই বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরপক্ষ ও কনেপক্ষ উভয়েই। সব কিছু ঠিকই চলছিল। ডিজে ও ব্যান্ড পার্টি সহযোগে বেরিয়েছিল বিয়ের শোভাযাত্রা। কিন্তু ডিজের গান পছন্দ হয়নি। বরপক্ষ ও কনেপক্ষের লেগে যায় হাতাহাতি। পরিস্থিতি ক্রমশ উত্তপ্ত হতে থাকে। বর ইফতিখার নিজে তারপর সরাসরি গুলি চালায়। গুলিতে জখম হন জ়াফার আলি। তারপরই সঙ্গে সঙ্গে আলিকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের তরফে জানানো হয়েছে তিনি মারা গিয়েছেন। অ্যাসিসট্যান্ট সুপারিনটেনডেন্ট অব পুলিশ (গ্রামীণ) অতুল শ্রীবাস্তব বলেছেন, “বিয়ের শোভাযাত্রায় দুই পক্ষের মধ্যে ঝামেলা বাঁধে ডিজের গান নিয়ে। তারপর বর গুলি ছোড়ে। আলি গুলিবিদ্ধ হন।” পুলিশ ইতিমধ্যেই ইফতিখারকে গ্রেফতার করেছে। সেই গ্রামে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA